ঢাকা, রবিবার, ১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

বই লিখছেন কারিনা কাপুর!

মা হওয়ার ৪ বছর পর দারুণ এক সুখবর দিলেন কারিনা কাপুর। কারিনার ছেলে তৈমুর আলি খানের জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার তৈরি হয়ে গিয়েছিল। আরো দিনেদিনে বেড়েই চলেছে।  সুখবরটি হলো, ১ম বার নিজের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা তিনি ফুটিয়ে তুলবেন একটি বইয়ে মাধ্যমে। এটাই বইটিই জীবনের প্রথম বই হিসেবে প্রকাশ পাবে। আরো

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০, ১১:০৪
বই লিখছেন কারিনা কাপুর!
ছবি: সংগৃহীত

মা হওয়ার ৪ বছর পর দারুণ এক সুখবর দিলেন কারিনা কাপুর। কারিনার ছেলে তৈমুর আলি খানের জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার তৈরি হয়ে গিয়েছিল। আরো দিনেদিনে বেড়েই চলেছে। 
সুখবরটি হলো, ১ম বার নিজের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা তিনি ফুটিয়ে তুলবেন একটি বইয়ে মাধ্যমে। এটাই বইটিই জীবনের প্রথম বই হিসেবে প্রকাশ পাবে।

আরো পড়ুনঃ যেভাবে কোপালো কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে!

৪ বছর আগে ১ম বার মা হয়ার স্বাদ পান কারিনা। তৈমুরের মা হওয়ার আনন্দ ও অভিজ্ঞতা অনেক সাক্ষাৎকারেই জানান বলি ডিভা।

গত আগস্ট মাসে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের নিজেরাই সুখবরটি দিয়েছেন সইফ ও করিনা। আগামী বছরেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন করিনা কাপুর।

আরো পড়ুনঃ মাত্র ৬০ দিনের বাচ্চাকে ১৯ কোটি টাকার ইঞ্জেকশন!

আর তার আগেই কারিনা জানান, ‘করিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল’ বইটিতে অন্তঃসত্ত্বা হওয়ার ভাল-মন্দ, আনন্দ-কষ্ট, মুড স্যুইং-সহ সবদিকগুলো তুলে ধরবেন তিনি। নিজের প্রথম বইয়ের কথা ঘোষণা করে অভিনেত্রী লেখেন, “আমার বই করিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল-এর কথা ঘোষণা করার আজই আদর্শ দিন। যাঁরা মা হতে চলেছেন, এই বই তাঁদের জন্যই। সকাল থেকে রাত- গর্ভবতী অবস্থার আমার সব ঘটনা থাকবে এখানে।” সেই সঙ্গে অন্তঃসত্ত্বা অবস্থায় ফিট থাকার উপায় আর সুস্থ থাকার ডায়েট চার্টও শেয়ার করবেন করিনা।



একটিভ নিউজ / সাইফুল বারী
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

মা হওয়ার ৪ বছর পর দারুণ এক সুখবর দিলেন কারিনা কাপুর। কারিনার ছেলে তৈমুর আলি খানের জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার তৈরি হয়ে গিয়েছিল। আরো দিনেদিনে বেড়েই চলেছে।  সুখবরটি হলো, ১ম বার নিজের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা তিনি ফুটিয়ে তুলবেন একটি বইয়ে মাধ্যমে। এটাই বইটিই জীবনের প্রথম বই হিসেবে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com