ঢাকা, মঙ্গলবার, ১৩ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

নেহা কক্কর মা সেজে স্বামীকে আদর করছেন! ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল 

বলিউডের জনপ্রিয় গায়িকা  নেহা কক্কর। সেই সাথে নেহা কিন্তু ড্রামা কুইন। নিজের বিয়ে নিয়েও ড্রামা করে ফেলতে পারেন ১মাত্র তিনি। কিছুদিন আগেই পঞ্জাবের গায়ক রোহনপ্রীত সিংকে বিয়ে করেছেন নেহা। কিন্তু বিয়ের আগে তিনি এমন পোস্টার তৈরি করেছিলেন যে সকলে বুঝতেই পারেননি যে বিয়েটা সত্যিই হচ্ছে কিনা। কারণ এর কয়েক মাস আগেই আদিত্য

ডেস্ক:: একটিভ নিউজ:
প্রকাশিত: বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০, ১২:০১
নেহা কক্কর মা সেজে স্বামীকে আদর করছেন! ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল 
ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় গায়িকা  নেহা কক্কর। সেই সাথে নেহা কিন্তু ড্রামা কুইন। নিজের বিয়ে নিয়েও ড্রামা করে ফেলতে পারেন ১মাত্র তিনি। কিছুদিন আগেই পঞ্জাবের গায়ক রোহনপ্রীত সিংকে বিয়ে করেছেন নেহা। কিন্তু বিয়ের আগে তিনি এমন পোস্টার তৈরি করেছিলেন যে সকলে বুঝতেই পারেননি যে বিয়েটা সত্যিই হচ্ছে কিনা। কারণ এর কয়েক মাস আগেই আদিত্য নারায়ণের সঙ্গে বিয়ের মিথ্যে খবর প্রচার করে মিউজিক ভিডিও লঞ্চ করেছিলেন তিনি। তবে এবার তিনি যা করলেন, তা সব থেকে সেরা।

বিয়ের দুই মাসের মধ্যেই নিজের প্রেগন্যান্ট ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। তা দেখে সবাই ভেবে বসল, এসব নিয়ে কি আর মিথ্যে বলবেন তিনি? নিশ্চয় মা হবেন। কিন্তু কোথায় কি এটাও মিথ্যে খবর। তাও আবার নতুন মিউজিক ভিডিও লঞ্চ করার জন্যই বানিয়েছেন তিনি। অ্যালবামটির নাম ‘খেয়াল রকখা কর’ । এই গানের মুক্তি নিয়ে এর আগে চর্চা হয়েছে প্রচুর । অবশ্য নেহা-রোহনের এই সস্তার গিমিক তোলা নিয়ে সমালোচনাও কম হয়নি ।

তবে সম্প্রতি নেহুপ্রীতের ‘খেয়াল রকখা কর’ দর্শকদের দারুণ পছন্দ হয়েছে । গানটি আসলে দুই জনের জীবনের জার্নি নিয়ে । ছোটবেলায় স্কুলের প্রেম । তারপর প্রাপ্তবয়স্ক হয়ে বিয়ে করা । জীবনের সবচেয়ে সুখের সেই মুহূর্ত, জানতে পারলেন এ বার দুই থেকে তিন হতে চলেছে তাঁরা । কিন্তু সে সময়ই চরম দুর্ঘটনা । রাস্তার ধারে আইসক্রিম কিনতে গিয়ে গাড়ি চাপা পড়েন রোহন ।

অন্তঃসত্ত্বা নেহা তখন একা । এরপর আসে বৃদ্ধ বয়স । ছেলেকে একাই বড় করে তুলেছেন মা । ছেলে হুবহু তাঁর বাবার মতো । বাকি জীবনটা ছেলের সঙ্গে বাসি-খেলায় কেটে যায় মায়ের । এই হল গল্প।

আরো পড়ুনঃ ওষুধ দেওয়ার নামে ওয়ার্ড বয় রোগীর গোপনাঙ্গে হাত দিল!

তবে এই ভিডিও পোস্টের সঙ্গেই এবার আরও একটি মিষ্টি ভিডিও শেয়ার করে সকলের মন জিতলেন নেহা কক্কর।

একটি দোলনায় শুয়ে আছেন নেহা ও রোহন। গান গাইছেন নেহা, 'তু আপনা খেয়াল রখকা কর।" এই ভিডিওটিও নতুন অ্যালবামের। একটু বয়স্ক সাজার চেষ্টা করেছেন নেহা। কিন্তু তাঁকে একেবারেই বয়স্ক লাগেনি। মায়ের মতো আদর করছেন রোহনকে। খুব মিষ্টি ভিডিও।

যা ইতিমধ্যে ভাইরাল হয়েছে। একটি হোটেলের লনে এই শ্যুট হয়েছে। প্রোমোশনাল ভিডিও একটি।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বলিউডের জনপ্রিয় গায়িকা  নেহা কক্কর। সেই সাথে নেহা কিন্তু ড্রামা কুইন। নিজের বিয়ে নিয়েও ড্রামা করে ফেলতে পারেন ১মাত্র তিনি। কিছুদিন আগেই পঞ্জাবের গায়ক রোহনপ্রীত সিংকে বিয়ে করেছেন নেহা। কিন্তু বিয়ের আগে তিনি এমন পোস্টার তৈরি করেছিলেন যে সকলে বুঝতেই পারেননি যে বিয়েটা সত্যিই হচ্ছে কিনা। কারণ এর কয়েক

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com