ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

যেসব কথা হয়েছে তাহসান-মিথিলার

বহুদিন পর মেয়েকে কাছে পেয়ে উচ্ছ্বাসে অভিনেতা তাহসান খান। সেই উচ্ছ্বাসের ঢেউ পড়েছে তাহসানের ইনস্টাগ্রামে। সেটা চোখে পড়েছে রাফিয়াথ রশিদ মিথিলারও। সেখানেই হয় দুজনের ভার্চুয়্যাল কথোপকথন। গতকাল বাবা-মেয়ে খুনসুটি ভিডিও ইনস্টাগ্রামে প্রকাশ করার পর থেকেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। আর এই ভিডিওতে মিথিলা জুড়ে দিয়েছেন তিনটি

বিনোদন ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০, ০৪:২৩
তাহসান,মিথিলা
ছবি: সংগৃহীত

বহুদিন পর মেয়েকে কাছে পেয়ে উচ্ছ্বাসে অভিনেতা তাহসান খান। সেই উচ্ছ্বাসের ঢেউ পড়েছে তাহসানের ইনস্টাগ্রামে। সেটা চোখে পড়েছে রাফিয়াথ রশিদ মিথিলারও। সেখানেই হয় দুজনের ভার্চুয়্যাল কথোপকথন।

গতকাল বাবা-মেয়ে খুনসুটি ভিডিও ইনস্টাগ্রামে প্রকাশ করার পর থেকেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। আর এই ভিডিওতে মিথিলা জুড়ে দিয়েছেন তিনটি হাসির ইমোজি। এখানেই শেষ নয়, তাহসানও কথোপকথন চলিয়েছেন মিথিলার সঙ্গে।

লিখেছেন
সেন্স অফ হিউমার একদম আমার মতো। তাহসানের এমন মন্তব্যে সহমতও জানিয়েছেন মিথিলা।

আরো পড়ুনঃ প্রেমিককে খুশি করতে সহকর্মীদের গোসলের ভিডিও পাঠাত নার্স!

শুধু মিথিলা নন, বাবা-মেয়ের খুনসুটির নিচে শোবিজের অনেকে মন্তব্য করেছেন। এই যেমন আরিফিন শুভ লিখেছেন, কিউটের ডিব্বা রে। জানা গেছে, জি ফাইভের ওয়েব সিরিজ কনট্রাক্ট-এর কাজে দেশে এসেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। কাজ শেষ করেই আবার দ্রুত কলকাতা ফিরবেন এই অভিনেত্রী।

কনট্রাক্ট ওয়েব সিরিজ প্রসঙ্গে মিথিলা বলেছেন,আজ লুক টেস্ট হয়ে গিয়েছে, মঙ্গলবার থেকে শুট শুরু হবে।

চরিত্র নিয়ে বেশি কথা বলা বারণ, এই প্রথম কোনো রাজনীতিবিদের চরিত্রে কাজ করব। আমি খুব এক্সাইটেড।

আরো পড়ুনঃ নেহা কক্কর মা সেজে স্বামীকে আদর করছেন! ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

জানা গেছে, ভারতীয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভের এই সিরিজে অভিনয় করছেন মিথিলা, আরিফিন শুভ, চঞ্চল চৌধুরী, ইরেশ যাকের, জাকিয়া বারী মমসহ অনেকে। তবে এ সিরিজে শুভর বিপরীতে দেখা যাবে প্রায় নতুন এক মুখকে। মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা কনট্রাক্ট নামের পলিটিক্যাল থ্রিলারধর্মী বই অবলম্বনে ওয়েব সিরিজটি পরিচালনা করছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়।



একটিভ নিউজ / মমি
×
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বহুদিন পর মেয়েকে কাছে পেয়ে উচ্ছ্বাসে অভিনেতা তাহসান খান। সেই উচ্ছ্বাসের ঢেউ পড়েছে তাহসানের ইনস্টাগ্রামে। সেটা চোখে পড়েছে রাফিয়াথ রশিদ মিথিলারও। সেখানেই হয় দুজনের ভার্চুয়্যাল কথোপকথন। গতকাল বাবা-মেয়ে খুনসুটি ভিডিও ইনস্টাগ্রামে প্রকাশ করার পর থেকেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। আর এই ভিডিওতে মিথিলা

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com