ঢাকা, বুধবার, ১৩ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

এবার কনসার্টে গান গেয়ে মাতাবেন হিরো আলম

পরপর ১০টি গান করে প্রতিটি গানই ভাইরাল হিরো আলমের। এবার ইচ্ছে পোষণ করলেন কনসার্টে গান গাইবেন। কে কি বলল তার যায় আসে না, পেটে যখন ভাত ছিলো না তখন তো পাশে আসেনি। মানুষ শুনছে, লক্ষ লক্ষ ভিউ হচ্ছে তার মানে মানুষ চাচ্ছে তাই আমি গান করি।  আশরাফুল আলম উরফে হিরো আলম  বলেন, ‘মানুষ শুনতে চায় বলেই আমি পরপর ১০টা গান করেছি। আমি ভারতের

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০, ০৯:৪৮
হিরো আলম
ছবি: সংগৃহীত

পরপর ১০টি গান করে প্রতিটি গানই ভাইরাল হিরো আলমের। এবার ইচ্ছে পোষণ করলেন কনসার্টে গান গাইবেন। কে কি বলল তার যায় আসে না, পেটে যখন ভাত ছিলো না তখন তো পাশে আসেনি। মানুষ শুনছে, লক্ষ লক্ষ ভিউ হচ্ছে তার মানে মানুষ চাচ্ছে তাই আমি গান করি। 

আশরাফুল আলম উরফে হিরো আলম  বলেন, ‘মানুষ শুনতে চায় বলেই আমি পরপর ১০টা গান করেছি। আমি ভারতের বিভিন্ন জায়গায় কনসার্টে গিয়ে অন্যের গানে নেচেছি। মানুষ খুব আগ্রহ নিয়ে আমাকে দেখতে এসেছে।

ভিড় করেছে। মানুষ মজা পায়। আমি মজা দিই। শুধু বিনোদনের জন্য আমি এটা করি। এ জন্য কত তুচ্ছতাচ্ছিল্য করা হয়েছে।’

আরো পড়ুনঃ ডাক্তারের ভুলে মারা গেল সদ্যজাত শিশু

গান প্রসঙ্গে হিরো আলম একটিভ নিউজকে বলেন, মানুষ যদি না চায় তাহলে আমি গান করব না। নিজের শখ করে গান করেছি।

এখন থেকে স্টেজ প্রগ্রামে গান করব। দেশের বিভিন্ন জায়গায় যেসব কনসার্টে যাই। সেসব জায়গায় আমি মানুষের গানে নাচ করতাম এখন আমি নিজেই গান গাইব। একটা কথা আমি বলতে চাই, মানুষ যা চায় আমি তা-ই করি। মানুষ পছন্দ করে বলেই আমি করি, না পছন্দ করলে করতাম না।

আরো পড়ুনঃ নারী শ্রমিককে ধর্ষণ করলো মাছ ব্যবসায়ী

আশরাফুল আলম ২০১৬ সালে ফেসবুক গ্রুপগুলোতে ট্রোলড হচ্ছিলেন। সেই সময় তিনি বগুড়ার প্রত্যন্ত অঞ্চল এরুলিয়া থেকে গণমাধ্যমে প্রথমবার জায়গা পান।

হিরো আলম সম্পর্কে অবাক করা তথ্য গোগ্রাসে গিলতে শুরু করে নেটিজেনরা। আগ্রহ দেখায় শোবিজের মানুষরা। এমনকি চলচ্চিত্রেও নেওয়া হয় হিরো আলমকে। পরে নিজের টাকা খরচ করে চলচ্চিত্র বানান হিরো আলম।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

পরপর ১০টি গান করে প্রতিটি গানই ভাইরাল হিরো আলমের। এবার ইচ্ছে পোষণ করলেন কনসার্টে গান গাইবেন। কে কি বলল তার যায় আসে না, পেটে যখন ভাত ছিলো না তখন তো পাশে আসেনি। মানুষ শুনছে, লক্ষ লক্ষ ভিউ হচ্ছে তার মানে মানুষ চাচ্ছে তাই আমি গান করি।  আশরাফুল আলম উরফে হিরো আলম  বলেন, ‘মানুষ শুনতে চায় বলেই আমি পরপর ১০টা গান

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com