ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

অভিনেতা আবদুল কাদের মারা গেছেন

অভিনেতা আবদুল কাদের মারা গেছেন। তিনি আজ শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা ২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুর খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেন তার পুত্রবধু জাহিদা ইসলাম। পুত্রবধু জাহিদা ইসলাম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা থেকেই বাবার শারীরিক

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০, ১০:১৪
অভিনেতা আবদুল কাদের মারা গেছেন
ছবি: সংগৃহীত

অভিনেতা আবদুল কাদের মারা গেছেন। তিনি আজ শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা ২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুর খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেন তার পুত্রবধু জাহিদা ইসলাম।

পুত্রবধু জাহিদা ইসলাম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা থেকেই বাবার শারীরিক অবস্থার অবনতি হয়। এরপর হাসপাতাল থেকে আমাদের ফোন করে ইমার্জেন্সিতে যেতে বলা হয়। আমরা যাওয়ার পর বাবাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়। কিন্তু শেষ রক্ষা হলো না।

অভিনেতার এই পুত্রবধু আরো বলেন, এখন হাসপাতালেই আছেন। পারিবারিকভাবে সবাই সিদ্ধান্ত নেয়ার পর পরবর্তী প্রসিডিউর শুরু করবো।

আরো পড়ুন: চলচ্চিত্র নির্মাতাদের সুদৃষ্টি চান যাযাবর পলাশ

পিছনে ব্যথা নিয়ে দীর্ঘদিন ধরে ভুগছিলেন আবদুল কাদের। উন্নত চিকিৎসার জন্য গেল ৮ ডিসেম্বর চেন্নাইয়ে নিয়ে যাওয়া হয় এই অভিনেতাকে। সেখানকার হাসপাতালেই ১৫ ডিসেম্বর ক্যানসার আক্রান্তের খবর জানতে পারেন তিনি ও তার পরিবার। শুধু তাই নয়, জানা যায় ক্যানসার চতুর্থ স্তরে। সারা শরীরে ছড়িয়ে পড়েছে।

শারীরিক দুর্বলতার কারণে কেমোথেরাপি না দিয়েই আবদুল কাদেরকে ২০ ডিসেম্বর দেশে নিয়ে আসার সিদ্ধান্ত নেন তার পরিবার। দেশে ফিরে এদিনই ভর্তি করানো হয় রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে। এরপর থেকে সেখানেই চিকিৎসা চলছিলো তার।

আরো পড়ুন: নির্জন ব্রীজে মেয়েদের যৌন হয়রানি, সিসিটিভি ফুটেজে ধরা

রঙ নাম্বার সিনেমাতে অভিনয় করে আলোচনায় আসে আব্দুল কাদের। তাছাড়াও কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের লেখা ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে বদি চরিত্রে অভিনয় করে পরিচিতি পান আবদুল কাদের। নাটক, চলচ্চিত্রের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনচিত্রেও দেখা গেছে তাকে। থিয়েটারেও সরব ছিলেন তিনি।

তার উল্লেখযোগ্য মঞ্চনাটক পায়ের আওয়াজ পাওয়া যায়, এখনও ক্রীতদাস, তোমরাই, স্পর্ধা, দুই বোন।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

অভিনেতা আবদুল কাদের মারা গেছেন। তিনি আজ শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা ২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুর খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেন তার পুত্রবধু জাহিদা ইসলাম। পুত্রবধু জাহিদা ইসলাম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com