ঢাকা, মঙ্গলবার, ৬ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

এবার সরিয়ে ফেলা হল 'কমান্ডো'র টিজার

সম্প্রতি আসন্ন চলচ্চিত্র 'কমান্ডো'তে ধর্ম অবমাননা হতে পারে এমন আলোচনা হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। এ নিয়ে শঙ্কা প্রকাশ করেছিলেন একজন মাওলানা। এরপর তার দেয়া বক্তব্য দেশের প্রথম সারির একটি অনলাইন পোর্টালে প্রকাশিত হবার পরে সৃষ্টি হয় ব্যপক প্রতিক্রিয়ার।  অন্যদিকে দেশের দর্শকরা একের পর এক সমালোচনা বান ছুড়তে

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০, ০৬:৪২
'কমান্ডো'র টিজার
সংগৃহীত

সম্প্রতি আসন্ন চলচ্চিত্র 'কমান্ডো'তে ধর্ম অবমাননা হতে পারে এমন আলোচনা হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। এ নিয়ে শঙ্কা প্রকাশ করেছিলেন একজন মাওলানা। এরপর তার দেয়া বক্তব্য দেশের প্রথম সারির একটি অনলাইন পোর্টালে প্রকাশিত হবার পরে সৃষ্টি হয় ব্যপক প্রতিক্রিয়ার। 

অন্যদিকে দেশের দর্শকরা একের পর এক সমালোচনা বান ছুড়তে থাকেন চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়াকে উদ্দেশ্য করে। শেষ পর্যন্ত তোপের মুখে টিজারটি সরাতে বাধ্য হয় শাপলা মিডিয়া।

এ বিষয়ে ছবিটির পরিচালক শামীম আহমেদ রনী সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেন, গত ২৫শে ডিসেম্বর "শাপলা মিডিয়া" প্রযোজিত, আমার পরিচালিত "কমান্ডো" ছবির টিজার রিলিজ হয়েছে।  কিন্তু সারাদেশের ধর্মপ্রাণ মুসলিম'রা টিজারের কিছু অংশে কষ্ট পেয়েছেন।

 

আরো পড়ুন: সানাকে বিয়ে করে বিপদে পড়েছেন মুফতি আনাস!

তিনি আরো বলেন, আমি বা আমার প্রযোজক তাঁদের বলতে চাই, আমাদের কোনও উদ্দেশ্য ছিল না পবিত্র কলেমা কিংবা ইসলামের অবমাননা করার। পুরো ছবিটা দেখলে উল্টো সবাই বুঝতে পারতো আমরা ইসলাম কে শান্তির ধর্ম হিসেবেই দেখিয়েছি। বরং যারা অপব্যাখ্যা করে ছবিটা তাদের বিরুদ্ধে। আমি বা আমার প্রযোজক'ও মুসলিম। ইসলামের জন্য অবমাননা করা হয় এমন কিছু আমরা কখনোই করিনি, করবোও না। 

আরো পড়ুন: এবার প্রবাসীদেরকে গানের সুরে মাতালেন হিরো আলম (ভিডিও)

এসময় দুঃখ প্রকাশ করে পরিচালক রনী আরো বলেন,  তবুও ধর্মপ্রাণ মুসলমানদের অনুভূতিতে অনিচ্ছাসত্ত্বেও আঘাত করায় আমি, আমার টীম দুঃখ ও ক্ষমা প্রকাশ করছি  এবং তাঁদের বক্তব্যের প্রতি শ্রদ্ধা জানিয়ে আমরা "কমান্ডো" র টিজার টি Dev Entertainment Ventures চ্যানেল থেকে রিমুভ করে দিচ্ছি। একই সাথে যারা টিজারটি ডাউনলোড করে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন, তাদেরকেও রিমুভ করে দেয়ার জন্য অনুরোধ করছি।

 

খুব শীঘ্রই আমরা টিজারটি নতুন ভাবে সম্পাদনা করে প্রকাশ করবো- বলেও উল্লেখ করেন তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি "কমান্ডো" ছবিতে ইসলামকে অবমাননা করা হয়েছে বলে লিখিত অভিযোগ তুলেছেন মাওলানা আব্দুল্লাহ হাই সাইফুল্লাহ। তিনি টিজার থেকে কয়েকটি ছবির স্ক্রিনশট নিয়ে 'কালেমা'র ব্যবহারকে জঙ্গিবাদের সিম্বল হিসেবে টিজারে যে দেখানো হয়েছে, সেটা তুলে ধরেছেন।



একটিভ নিউজ / এস কে
×
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

সম্প্রতি আসন্ন চলচ্চিত্র 'কমান্ডো'তে ধর্ম অবমাননা হতে পারে এমন আলোচনা হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। এ নিয়ে শঙ্কা প্রকাশ করেছিলেন একজন মাওলানা। এরপর তার দেয়া বক্তব্য দেশের প্রথম সারির একটি অনলাইন পোর্টালে প্রকাশিত হবার পরে সৃষ্টি হয় ব্যপক প্রতিক্রিয়ার।  অন্যদিকে দেশের দর্শকরা একের পর এক

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com