ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

মা-বাবা হওয়ার সৌন্দর্যটা এটাই: আনুশকা শর্মা

মা হতে চলেছেন আনুশকা শর্মা । এ নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। গত আগস্টে মা হওয়ার খবর জানিয়েছেন  অভিনেত্রী আনুশকা শর্মা । এরপর বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে তার বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন। এবার ভোগ ইন্ডিয়ার প্রচ্ছদে দেখা গেছে তাকে উন্মুক্ত বেবি বাম্প নিয়ে। আনুশকা শর্মার ম্যাগাজিনের প্রচ্ছদ ছাড়াও ফটোশুটের আরো কিছু

ডেস্ক:: একটিভ নিউজ:
প্রকাশিত: শনিবার, ০২ জানুয়ারী, ২০২১, ১১:০৪
মা-বাবা হওয়ার সৌন্দর্যটা এটাই: আনুশকা শর্মা
সংগৃহীত ছবি

মা হতে চলেছেন আনুশকা শর্মা । এ নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। গত আগস্টে মা হওয়ার খবর জানিয়েছেন  অভিনেত্রী আনুশকা শর্মা । এরপর বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে তার বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন। এবার ভোগ ইন্ডিয়ার প্রচ্ছদে দেখা গেছে তাকে উন্মুক্ত বেবি বাম্প নিয়ে।

আনুশকা শর্মার ম্যাগাজিনের প্রচ্ছদ ছাড়াও ফটোশুটের আরো কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেয়েছে। একটি ছবিতে সব্যসাচী মুখার্জির ডিজাইন করা লং কোট ও পাজামায় দেখা গেছে তাকে।

আরো পড়ুন: ছোট ভাইয়ের ঘুষিতে বড় ভাইয়ের মৃত্যু

আনুশকার উদ্ধৃতি দিয়ে ম্যাগাজিনটি ক্যাপশনে লিখেছে যে, মা-বাবা হওয়ার সৌন্দর্যটা এটাই। নিঃস্বার্থভাবে বেঁচে থাকা এবং আমি খুবই উচ্ছ্বসিত। আমি জানি সবসময় এটি সহজ হয় না, কিন্তু আপনার যা করা উচিত সেটিই করতে হবে। এই সময় মেডিটেশন ভীষণ জরুরি। চিন্তামুক্ত থাকতে হবে। সেই সঙ্গে যে কোনো পরিস্থিতির জন্যও তৈরি থাকা প্রয়োজন।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

মা হতে চলেছেন আনুশকা শর্মা । এ নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। গত আগস্টে মা হওয়ার খবর জানিয়েছেন  অভিনেত্রী আনুশকা শর্মা । এরপর বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে তার বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন। এবার ভোগ ইন্ডিয়ার প্রচ্ছদে দেখা গেছে তাকে উন্মুক্ত বেবি বাম্প নিয়ে। আনুশকা শর্মার ম্যাগাজিনের প্রচ্ছদ ছাড়াও

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com