ঢাকা, রবিবার, ১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

মুক্তি পেতেই রেকর্ড ভাঙলো ‘কেজিএফ ২’ টিজার (ভিডিও)

অভিনেতা ইয়াশের জন্মদিন উপলক্ষে শুক্রবার (৮ জানুয়ারি) ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ এর টিজার প্রকাশের পরিকল্পনা ছিল নির্মাতাদের। কিন্তু এর আগেই ভিডিও লিক হওয়ায় একদিন আগে টিজার মুক্তি দেন নির্মাতা প্রশান্ত নীল। ইয়াশের জন্মদিনে ঘটা করে টিজার প্রকাশ ও প্রচারণার কথা থাকলেও সমস্ত পরিকল্পনা বানচাল হয়ে যায় ভিডিও ফাঁস হয়ে যাওয়ার

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: শনিবার, ০৯ জানুয়ারী, ২০২১, ০৩:৫১
সংগৃহীত
সংগৃহীত

অভিনেতা ইয়াশের জন্মদিন উপলক্ষে শুক্রবার (৮ জানুয়ারি) ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ এর টিজার প্রকাশের পরিকল্পনা ছিল নির্মাতাদের। কিন্তু এর আগেই ভিডিও লিক হওয়ায় একদিন আগে টিজার মুক্তি দেন নির্মাতা প্রশান্ত নীল।

ইয়াশের জন্মদিনে ঘটা করে টিজার প্রকাশ ও প্রচারণার কথা থাকলেও সমস্ত পরিকল্পনা বানচাল হয়ে যায় ভিডিও ফাঁস হয়ে যাওয়ার কারণে। তাই নির্ধারিত সময়ের কয়েক ঘণ্টা আগেই প্রকাশ করতে হয়েছে টিজারটি। এদিকে প্রকাশের পর থেকেই যেন রেকর্ড গড়ে চলেছে টিজারটি।  ইউটিউবে প্রকাশের পর প্রথম ২৩ ঘণ্টাতেই ৬ কোটি ৭২ লাখের বেশিবার টিজারটি দেখা হয়েছে।

আরো পড়ুন: অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে চিত্রনায়কা বুবলী যা বললেন

টিজারটি সবার প্রত্যাশাকে ছাড়িয়ে যাওয়ায় একপ্রকার স্তম্ভিত হয়ে গেছেন দর্শকরা।

আক্ষরিক অর্থেই দর্শকদের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে টিজারটি।  

কেজিএফ: চ্যাপ্টার ওয়ানের দারুণ সাফল্য নির্মাতাদের উৎসাহিত করেছে আরও উচ্চতর শৈলীতে সিনেমা বানাতে। চ্যাপ্টার টু’র টিজারে দেখা যায় এর ভিজ্যুয়াল অতি উচ্চমানের। সেসঙ্গে ফিরে আসছে অধীরা। টিজারে অধীরা রূপে এক ঝলক দেখা গেছে সঞ্জয় দত্তকে। আর উপযুক্ত ক্ষেত্রে ধীর গতির দৃশ্যায়ন দর্শকের চোখকে আটকে রেখেছে প্রতিটি সেকেন্ডে।



একটিভ নিউজ / এস কে
×
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

অভিনেতা ইয়াশের জন্মদিন উপলক্ষে শুক্রবার (৮ জানুয়ারি) ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ এর টিজার প্রকাশের পরিকল্পনা ছিল নির্মাতাদের। কিন্তু এর আগেই ভিডিও লিক হওয়ায় একদিন আগে টিজার মুক্তি দেন নির্মাতা প্রশান্ত নীল। ইয়াশের জন্মদিনে ঘটা করে টিজার প্রকাশ ও প্রচারণার কথা থাকলেও সমস্ত পরিকল্পনা বানচাল হয়ে যায় ভিডিও

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com