ঢাকা, রবিবার, ১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

চাটমোরের রাসেল আর টিভি বাংলার গায়েন প্রতিযোগিতায় সেরা ৯ এ অবস্থান

আর টিভি আয়োজিত বাংলার গায়েন প্রতিযোগিতায় রাজশাহী অঞ্চলের প্রতিযোগি পাবনার চাটমোহরের সন্তান রাসেল ১২ জানুয়ারী রাত আটটায় বিচারকের দেওয়া নম্বর ও দর্শকের রায় এর ভিত্তিতে সেরা-৯ এর মধ্যে স্থান করে নিয়েছেন। এর মধ্য দিয়ে আরো এক ধাপ সামনে এগিয়ে গেল রাসেল। পাবনার চাটমোহরের বিলচলন ইউনিয়নের দোলং গ্রামের অন্ধ ও প্যারালাইসিসে

ইসমাইল হোসেনঃ পাবনা
প্রকাশিত: মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১, ১১:৪৭
রাসেল_মৃধা
রাসেল মৃধা

আর টিভি আয়োজিত বাংলার গায়েন প্রতিযোগিতায় রাজশাহী অঞ্চলের প্রতিযোগি পাবনার চাটমোহরের সন্তান রাসেল ১২ জানুয়ারী রাত আটটায় বিচারকের দেওয়া নম্বর ও দর্শকের রায় এর ভিত্তিতে সেরা-৯ এর মধ্যে স্থান করে নিয়েছেন। এর মধ্য দিয়ে আরো এক ধাপ সামনে এগিয়ে গেল রাসেল।

পাবনার চাটমোহরের বিলচলন ইউনিয়নের দোলং গ্রামের অন্ধ ও প্যারালাইসিসে আক্রান্ত এক দুখিনী মা মঞ্জুয়ারা বেগমের ছয় ছেলে মেয়ের মধ্যে সব চেয়ে ছোট রাসেল মৃধা। গানের প্রতি ঝোঁক ছোট বেলা থেকেই। তাই তো অন্য কিছু করা হয়ে ওঠেনি তার। বাবা সবুর মৃধা মারা গেছেন প্রায় ৭ বছর আগে। অন্ধ মা ও রাসেলের দেখ ভাল করেন রাসেলের ভাইয়েরা।

বাবা নেই মা ও অন্ধ। ভাইদের বিশ্বাস ছিল রাসেল একদিন বড় শিল্পী হবে। আজ তাদের সেই বিশ্বাস সত্যি হতে চলছে। সেরাদের সেরা হতে দর্শকের সহযোগিতা চেয়েছেন উদীয়মান সঙ্গীত শিল্পী রাসেল।

রাজশাহী বিভাগের একমাত্র প্রতিযোগী, আমাদের চাটমোহরের গর্ব, পাবনা জেলার চাটমোহর উপজেলার সন্তান, টপ টেন- এ  রাসেল'কে আরটিভির বাংলার গায়েন প্রতিযোগিতায় "বাংলার গায়েন" করতে ভোট করার জন্য বিনীত অনুরোধ  করছি।

আপনার মেসেজ অপসনে গিয়ে টাইপ করুন BG স্পেস 321 এবং সেন্ড করুন 26969 নম্বরে। যতবার খুশি ততবার।



একটিভ নিউজ / ইসমা
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

আর টিভি আয়োজিত বাংলার গায়েন প্রতিযোগিতায় রাজশাহী অঞ্চলের প্রতিযোগি পাবনার চাটমোহরের সন্তান রাসেল ১২ জানুয়ারী রাত আটটায় বিচারকের দেওয়া নম্বর ও দর্শকের রায় এর ভিত্তিতে সেরা-৯ এর মধ্যে স্থান করে নিয়েছেন। এর মধ্য দিয়ে আরো এক ধাপ সামনে এগিয়ে গেল রাসেল। পাবনার চাটমোহরের বিলচলন ইউনিয়নের দোলং গ্রামের

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com