• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

মেধা এবং যোগ্যতার প্রমাণ দিয়ে এগিয়ে যেতে চাই- রবিউল ইসলাম রবি


| ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম মেধা এবং যোগ্যতার প্রমাণ দিয়ে এগিয়ে যেতে চাই- রবিউল ইসলাম রবি
রবিউল ইসলাম রবি

বর্তমান সময়ের বেশ কয়েকজন জনপ্রিয় গীতিকবি বাংলা গানে ভিন্নতা এনেছে পাশাপাশি সৃষ্টি করেছে নতুন গানের সম্ভার। তার মধ্যে অন্যতম গুণী গীতিকবি রবিউল ইসলাম রবি। তিনি ইতোমধ্যে কয়েক শতাধিক গানের সৃষ্টি করেছেন।

গত ২১ জানুয়ারি রিলিজ হয় তোর কাজল কালো চোখেতে, গানটির সুর করেছেন জিমন রেহান, সংগীত করেছেন ইফতেখায়ের লেলিন, গানটিতে কন্ঠ দিয়েছেন সময়ের ব্যস্ততম মডেল প্রীতম খান। 

আরো পড়ুন: সানাই রাজ ও শিমুলের "জীবনের শেষ দিন"
রবিউল ইসলাম রবি একটিভ নিউজকে বলেন, মৃত্যুর আগে কালজয়ী কিছু গান তৈরি করে বাংলাদেশের জনগণের হৃদয়ে সারা জীবনের জন্য জায়গা করে নিতে চাই। একজন গীতিকারের তখনই সফলতা, যখন দেশের সকল ঘরে ঘরে নিজের গান প্রচারিত হয়। বর্তমান সময়ে আমি বেশ কিছু জনপ্রিয় শিল্পীদের নিয়ে নতুন গান তৈরিতে কাজ করছি। কাজী শুভ, এফ সুমন, মোহাম্মদ মিলন, সামস্ ভাই, মাহাদী সুলতান, কুদ্দুস বয়াতী, পলক হাসান সুমন, ইমন খান, কেএইচ আকাশ, সোহান, এস রুহুল, বায়জিদ শাহ ছারাও আরো অনেকেই, আমি সকলের কাছে দোয়া প্রত্যাশী সারাজীবন দর্শকের হৃদয়ে জায়গা করে নিতে চাই, আমি আমার মেধা এবং যোগ্যতার প্রমাণ দিয়ে এগিয়ে যেতে চাই।

আরো পড়ুন: কে এই যুবক চিত্রনায়িকা পপিকে বিয়ে করতে চান?

তার উল্লেখযোগ্য গানের মধ্যে রয়েছে জনপ্রিয় গায়ক এস আই টুটুল ও সুরভীর গাওয়া “তুমি ভিন্ন আমি ভিন্ন”, কাজী শুভ কণ্ঠ দিয়েছেন “শূন্য খাঁচা” মন ভাঙ্গা, তোমাকে চাই” ইত্যাদি, গায়ক ইলিয়াস হোসাইন কন্ঠ দিয়েছেন “মন বোঝেনা”, শহীদ ও ফারাবী গেয়েছেন”জানিনা কোথায় তুমি”, এফ এ সুমন গেয়েছেন,”মনের এপার” সুরের জাদুকর মোহাম্মদ মিলন কণ্ঠ দিয়েছেন “চাই আমি তোকে।

একটিভ নিউজ