• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

লোকগানকে আঁকড়ে ধরে রাখতে চান কন্ঠশিল্পী পূর্ণ মিলন


| বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম লোকগানকে আঁকড়ে ধরে রাখতে চান কন্ঠশিল্পী পূর্ণ মিলন
পূর্ণ মিলন

ক্লোজআপ তারকা রিংকুর আদরের ছোট ভাই সংগীত শিল্পী পূর্ণ মিলন বর্তমান সময়ে লোকগান গেয়ে বেশ সুনাম কুড়িয়ে যাচ্ছেন। দ্বিতীয় শ্রেণীতে থাকাকালীন ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর হানিফ শিল্পকলা একাডেমিতে তার সংগীতে হাতে খড়ি।

তিনি এক যুগ ধরে আছেন বাংলাদেশের অন্যতম বাংলা গানের দল 'আদি ব্যান্ড'র সাথে। এই দলে রয়েছে ফাস্ট ভোকালিস্ট ক্লোজআপ তারকা রিংকু।

আরো পড়ুন: আবারো নবাব এলএলবি, নতুন ১১টি দৃশ্যে সেন্সর বোর্ডের ‘না’

এছাড়াও অর্ধশতাধিক মৌলিক গান প্রকাশ হয়েছে তার। তিনি বাউল শফি মন্ডল, রিংক, কাজী শুভ, চন্দনা মজুমদার সহ দেশের গুণী শিল্পীদের সঙ্গে করেছেন মিক্সড অ্যালবাম। 

বিভিন্ন কোম্পানীর ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে তার শতাধিক গান। কলকাতার 'গোধূলি বেলা' সিনামেতে বিধিরে শিরোনামে গেয়েছেন একটি গান। ইন্ডিয়া ও দেশের স্টেজ শো'তে নিয়মিত দেখা যাচ্ছে তাকে এবং কি টেলিভিশন প্রোগ্রামে রয়েছে তার নিয়মিত উপস্থিতি।

আরো পড়ুন: এবার বর্ষার দেহরক্ষী হচ্ছেন অনন্ত

কন্ঠ দেয়ার পাশাপাশি গানে সুর করে থাকেন সংগীতশিল্পী পূর্ণ মিলন। তার সুরে 'চরিত্র' সিনেমায় 'নদীরে ওরে নদী তোর' শিরোনানের টাইটেল গানটি গেয়েছেন জনপ্রিয় কন্ঠশিল্পী রিংকু।

এ সংগীতশিল্পী বলেন, এখন নিজের অনেক বড় একটা ইচ্ছা সেটা হচ্ছে গ্রাম থেকে মহাজনী গান গুলো খুঁজে বের করে এনে নতুন মিউজিক করে গাওয়া এবং বাংলার মূলধারার লোকগানকে আঁকড়ে ধরে রাখা। সবাই দোয়া করবেন।

একটিভ নিউজ