• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ৩০ চৈত্র ১৪২৭

দুমাসে তিনবার, মুহূর্তে শ্রদ্ধার ছবি ভাইরাল 


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ৮, ২০২১, ১২:২১ পিএম দুমাসে তিনবার, মুহূর্তে শ্রদ্ধার ছবি ভাইরাল 
সংগৃহীত

শ্রদ্ধা কাপুর বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। এ অভিনেত্রী বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গাটা ঠিকঠাক ভাবে তৈরী করে নিয়েছেন। বলিউডের অনেক সুপারহিট ছবিতে অভিনয় করে ভক্তদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। তিনি বছরে ৩-৪টা ছবির কাজ নিয়ে ব্যস্ত থাকেন। অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ জনপ্রিয় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। প্রায়ই নিজের নানা রকম ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তোলেন অভিনেত্রী। সেই সব ছবি নজর কারে নেটিজেনদের।

আরো পড়ুন: মিডিয়া ছেড়ে ইসলামের পথে সাকিব খান

তবে এ অভিনেত্রী এবার দুমাসে তিনবার মালদ্বীপ গিয়ে ফের ভাইরাল। সম্প্রতি ফের মালদ্বীপে গিয়ে ঝড় তুলেছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তবে এবার কোনো রকম জন্মদিন বা পারিবারিক অনুষ্ঠান করতে না বরং প্রকৃতির টানে মালদ্বীপ ছুতে গিয়েছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। সেখানে গিয়ে তুলেছেন ছবি। আর সেই ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমকে।

আরো পড়ুন: ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে আর দেখা যাবে না হাবু ভাইকে

জানা গেছে, মহারাষ্ট্রে করোনা পরিস্থিতি দ্রুতই খারাপ হচ্ছে। তাই স্বস্তি পেতে তিনি মালদ্বীপ ছুঁটে যান। সেখানে গিয়ে ছবি পোস্ট করেন নায়িকা। এমনকি ক্যাপশনে লিখেছেন, প্রকৃতির কোলে ফিরে আসা। ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। এমনকি অনেক নেটিজেন শ্রদ্ধার প্রশংসাও করেন।

সাইফুল বারী / একটিভ নিউজ

×
×