×
  • ঢাকা
  • বুধবার, ১৯ মে, ২০২১, ৫ জ্যৈষ্ঠ ১৪২৮

প্রেমিকার ছবি দেখে মন্তব্য ‍‍`জ্বর, যেটা তুমি আমাকে দিয়েছ‍‍`


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২১, ০১:২৫ এএম প্রেমিকার ছবি দেখে মন্তব্য ‍‍`জ্বর, যেটা তুমি আমাকে দিয়েছ‍‍`
সংগৃহীত

বলি-অভিনেত্রী তারা সুতারিয়া ইনস্টাগ্রামে নিজের হট ছবি পোস্ট করলেন। এ বলি-অভিনেত্রীর এই ছবিতে নেটিজেনদের সাথে মজেছেন তাঁর বয়ফ্রেন্ড আদর জৈনও। ছবির কমেন্ট বক্সে করা তাঁর কমেন্টে পাওয়া গেল সেই ইঙ্গিত।

অভিনেত্রী তারা সুতারিয়া অভিনয়ের থেকেও বেশি নিজের ' হট ' ছবির জন্য প্রায়শই আলোচনায় থাকেন। সম্প্রতি করা ফটোশুটের একটি ছবি ইনস্টাগ্রামে নিজের অনুসারীদের সঙ্গে শেয়ার করলেন এই বলি-অভিনেত্রী। সাদা-কালো সেই ছবিতে দেখা যাচ্ছে চোখ বন্ধ করে কমনীয় ভঙ্গিমায় দাঁড়িয়ে রয়েছেন তিনি। মুখ ও শরীরের একাংশের ওপর এসে পড়ছে  এক টুকরো আলো।

আরো পড়ুন: দুমাসে তিনবার, মুহূর্তে শ্রদ্ধার ছবি ভাইরাল  

তারার দাঁড়ানোর ভঙ্গিমা ও অফ শোল্ডার টি-শার্টের ফাঁকে স্পষ্ট তাঁর দেহাবয়ব। ছবির ক্যাপশনে তারা জুড়েছেন যে' ফিভার ' অর্থাৎ ' জ্বর ' শব্দটি। স্বাভাবিকভাবেই ছবির কমেন্ট বক্স উপচে পড়েছে তারার ভক্ত প্রশসংসায়। বাদ যাননি  অভিনেত্রীর বয়ফ্রেন্ড আদর জৈন-ও। মজা করে কালো রঙের হৃদয়ের ইমোজি জুড়ে আদর জৈন-ও লিখেছেন ' জ্বর, যেটা তুমি আমাকে দিয়েছ।' গার্লফ্রেন্ডের এই ছবি দেখে যে তিনি মজেছেন, তা নিশ্চয়ই আর আলাদা করে বলার প্রয়োজন নেই। 

প্রসঙ্গত,  তারা সুতারিয়া গত মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন। এরপর ধীরে ধীরে সুস্থও হয়ে উঠেছেন তিনি। নিজের করোনামুক্ত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়ে সবাইকে ধন্যবাদ  জানিয়েছিলেন। সঙ্গে সবাইকে করোনা থেকে বাঁচতে সতর্কবিধি মেনে চলারও অনুরোধ জানিয়েছিলেন তিনি।

সাইফুল বারী / একটিভ নিউজ

আরও পড়ুন