×
  • ঢাকা
  • বুধবার, ১৯ মে, ২০২১, ৫ জ্যৈষ্ঠ ১৪২৮

সাকিবের সঙ্গে প্রেম ছিল, বললেন মিথিলা


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২১, ০৭:৫৮ পিএম সাকিবের সঙ্গে প্রেম ছিল, বললেন মিথিলা
সংগৃহীত

ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মডেল তানজিয়া জামান মিথিলার এটা অনেক দিনের গুঞ্জন। যদিও কোনো পক্ষই বিষয়টি নিয়ে কখনো মুখ খোলেননি। বরং চুপ থেকেছেন তারা। এবার নতুন করে বিষয়টি সামনে এলো। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে সাকিবের সাথে তার সম্পর্কের কথা স্বীকার করেছেন মিথিলা। এ বিষয়ে এই অভিনেত্রী সাক্ষাৎকারে বলেন, “হ্যাঁ, অনেক বছর আগে সাকিবের সঙ্গে আমার রিলেশন ছিল। কিন্তু এখন এসব বিষয় নিয়ে আমি আর কথা বলতে চাই না। কারণ সবার একটা ব্যক্তিগত জীবন আছে। সম্পর্ক ছিল। কিন্তু তিনি এখন বিয়ে করেছে, সংসার আছে। তারপরও এই বিষয় নিয়ে মানুষ ট্রল করছে। এতে করে তার ঝামেলা হচ্ছে। আমারও ঝামেলা হচ্ছে। কারণ আমারও একটি ব্যক্তিগত জীবন আছে। আমি একটি সম্পর্কে রয়েছি। আমার পরিবার আছে, বন্ধু-বান্ধব আছে।”

আরো পড়ুন: পুত্রসন্তানের নাম জানালেন সাকিব

মিথিলা এসব বিষয় নিয়ে ট্রল বন্ধ করার আহ্বান জানিয়েছেন । তিনি বলেন, ‘প্রত্যেকটি মানুষের জীবনে অতীত থাকে। সবাই কারো না কারো সঙ্গে রিলেশনে থাকে। কিন্তু সেই পুরোনো বিষয়টি নিয়ে এত বছর ধরে ট্রল করা, উত্ত্যক্ত করার কোনো মানে হয় না। সাকিব ন্যাশনাল ফিগার। তাকে মানুষ সম্মান করেন। সবাইকে সাবারই শ্রদ্ধা করা উচিত। সেই জায়গা থেকে বলব, এগুলো আসলেই করা উচিত নয়। এগুলো মেন্টাল টর্চার। আমিও কিন্তু মানুষ। আমারও আবেগ আছে, খারাপ লাগা আছে। সবাইকে বলব, প্লিজ আপনারা এগুলো বন্ধ করুন।”

গত ৩ এপ্রিল রাতে নগরীর রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের হলরুমে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এতে কয়েক হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ের মুকুট পরেন মিথিলা। আগামী ১৬ মে মার্কিন যুক্তরাষ্ট্রের হলিউডে অনুষ্ঠিতব্য ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার ৬৯তম আসর। এতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন মিথিলা।

 

পুত্রসন্তানের নাম জানালেন সাকিব


পুত্রসন্তানের নাম জানালেন সাকিব

সংগৃহীত

সাকিব আল হাসান গত রমজানে দ্বিতীয় সন্তানের বাবা হয়েছিলেন। আর তৃতীয় সন্তানের বাবা হন তিনি এই রমজানে। এবার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। দুই মেয়ের পর ছেলের মুখ দেখলেন সাকিব। 

একমাত্র ছেলের নাম কী রাখবেন সাকিব, এ নিয়ে জল্পনা-কল্পনা চলছিল।

এতোদিন ধরে ছেলের মুখখানাও ঠিক করে ভক্ত-অনুরাগীদের দেখাননি সাকিব। অবশেষে ছেলের  নাম জানিয়েছেন সাকিব।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ফেসবুকে দেওয়া এক পোস্টে সাকিব জানান, তার ছেলের নাম রাখা হয়েছে আইজাহ আল হাসান। আইজাহ নামের ইসলামিক অর্থ ‘স্পষ্টকরণ’, ‘বর্ণনামূলক’।

আরো পড়ুন: সাকিবের ভূয়সী প্রশংসা করে যা বললেন হরভজন

 সাকিব বর্তমানে আইপিএল খেলতে ভারতে আছেন। তার পরিবারের সবাইকে জার্সি উপহার দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। 

সেই জার্সিগুলোর ছবি পোস্ট করে ক্যাপশনে নিজের পুত্র সন্তানের নাম লেখেন সাকিব।

সাকিব ফেসবুকে লিখেছেন, ‘আমাদের ছেলে আইজাহ আল হাসানকে জন্মের এক মাসের শুভেচ্ছা। আমাদের ছোট্ট পরিবারকে তুমি পরিপূর্ণ করেছ। তুমি দুই সুন্দর বোনের প্রিয় ভাই যারা তোমাকে পেয়ে আনন্দে আটখানা। আর আমরাও এর চেয়ে বেশি খুশি হতে পারতাম না বাবা! আমার পরিপূর্ণ পৃথিবী।’ 

প্রসঙ্গত, সাকিবের বড় মেয়ের নাম আলায়না আল হাসান এবং ছোট মেয়ে অর্থাৎ দ্বিতীয় সন্তানের নাম ইরাম আল হাসান।

সাইফুল বারী / একটিভ নিউজ