×
  • ঢাকা
  • মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১, ২৫ ফাল্গুন ১৪২৭
Active News 24

নিরাপদ ভ্রমণের প্রতিশ্রুতি দিচ্ছে ‘ট্রাভেল টাচ বিডি’


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৬:০৯ পিএম নিরাপদ ভ্রমণের প্রতিশ্রুতি দিচ্ছে ‘ট্রাভেল টাচ বিডি’
ট্রাভেল টাচ বিডি

মানুষ প্রকৃতি প্রেমী। প্রকৃতি পছন্দ করেনা এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। সেই আদিকাল থেকেই প্রকৃতির সাথে মানুষের আত্মিক সম্পর্ক। প্রকৃতি অপরূপ সৌন্দর্য নিয়ে এক গভীর মায়ায় তার কাছে টানতে থাকে, এই টান উপেক্ষা করা প্রকৃতি প্রেমীদের জন্য অসম্ভব। তাইতো প্রকৃতি প্রেমী, সৌন্দর্য প্রেমী বা ভ্রমণপিপাসুরা কালে কালে ডুবেছেন প্রকৃতির অপার্থিব সৌন্দর্যের সাগরে। প্রাণ ভরে গ্রহণ করেছেন প্রকৃতির অমিয় সুধা।

জীবন ও জীবিকার তাগিদে কাজ করতে হয় মানুষের। মানুষ তার জীবনের অনেকটা সময়ই ব্যয় করে এই কাজের পেছনে, কেননা বেঁচে থাকতে হলে অর্থ প্রয়োজন আর অর্থ উপার্জনে কাজ। কিন্তু এই কাজের ব্যস্ততায় মানুষ যখন নাজেহাল, মন যখন আর কাজের চাপ নিতে চায় না তখনি খুব করে প্রয়োজন হয় একটা ছুটির, প্রকৃতির সাথে আলিঙ্গনের। কেননা প্রকৃতির মাঝেই লুকিয়ে আছে মনের বাড়তি চাপ কমানোর রসদ।

কিন্তু এই ছুটি কাটানো নিয়েও রয়েছে নানা জটিলতা। অনেক সময় দেখা যায় ভ্রমণের ইচ্ছা থাকলেও ‘কোথায় যাবো, কিভাবে যাবো, জায়গাটি নিরাপদ কি না, সাশ্রয়ী হবে কি না’- এমন বিভিন্ন দুশ্চিন্তায় ইচ্ছাপূরণ আর হয়ে উঠছে না। তাই ভ্রমণপ্রেমীদেরকে এসব দুশ্চিন্তা থেকে মুক্তি দিতে, ভ্রমণ বিষয়ক নানা জটিলতার সমাধান নিয়ে হাজির হয়েছে ‘ট্রাভেল টাচ বাংলাদেশ’।

‘ট্রাভেল টাচ  বাংলাদেশ’ মূলত একটি ট্যুর এন্ড ট্রাভেল এজেন্সি। সাধারণত ভ্রমণের জন্য হোটেল রিজার্ভেশন, ট্যুর প্যাকেজ প্লানিং, ট্যুর গাইডলাইন, দেশের অভ্যন্তরে এবং বাইরের সকল এয়ারলাইন্সের টিকেটের ব্যবস্থাসহ ভ্রমণ বিষয়ক সকল সার্ভিস দিয়ে থাকে এজেন্সিটি। শুধু তাই নয়, ‘ট্রাভেল টাচ বাংলাদেশ’ থেকে যারা ট্যুরে যান তারা ফিরে আসার আগ পর্যন্ত তাদের সুবিধা অসুবিধার বিষয়টি খেয়াল রাখে এজেন্সিটি। মানে কেউ যদি ট্যুরে যাওয়ার পর কোন সমস্যায় পড়েন তাহলে এজেন্সিটি নিজেদের সাধ্যমত সেই সমস্যা সমাধানের চেষ্টা করে।

‘ট্রাভেল টাচ বাংলাদেশ’ তাদের প্রতিষ্ঠালগ্নের পর থেকেই ভ্রমণপিপাসুদের সুনাম কুড়িয়ে আসছে। সেবার মান নিয়ে কোন আপস না করায় খুব অল্প সময়েই ট্রাভেলারদের পছন্দের কেন্দ্রবিন্দুতে চলে এসেছে প্রতিষ্ঠানটি। তাই ভ্রমণ বিষয়ক সমস্যাগুলোর সমাধান নিতে আপনিও যোগাযোগ করুন ‘ট্রাভেল টাচ বাংলাদেশ’-এর সাথে।

ডেস্ক / একটিভ নিউজ