• ঢাকা
  • শুক্রবার, ০৫ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

কর্মব্যস্ত জীবনে শান্তির খোঁজ দিচ্ছে নামির হলিডে রিসোর্ট


| রেজাউল করিম খান: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৬:০৯ পিএম কর্মব্যস্ত জীবনে শান্তির খোঁজ দিচ্ছে নামির হলিডে রিসোর্ট
নামির হলিডে রিসোর্ট

মানুষ প্রকৃতি প্রেমী। প্রকৃতি পছন্দ করেনা এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। সেই আদিকাল থেকেই প্রকৃতির সাথে মানুষের আত্মিক সম্পর্ক। প্রকৃতি অপরূপ সৌন্দর্য নিয়ে এক গভীর মায়ায় তার কাছে টানতে থাকে, এই টান উপেক্ষা করা প্রকৃতি প্রেমীদের জন্য অসম্ভব। তাইতো প্রকৃতি প্রেমী, সৌন্দর্য প্রেমী বা ভ্রমণপিপাসুরা কালে কালে ডুবেছেন প্রকৃতির অপার্থিব সৌন্দর্যের সাগরে। প্রাণ ভরে গ্রহণ করেছেন প্রকৃতির অমিয় সুধা।

জীবন ও জীবিকার তাগিদে কাজ করতে হয় মানুষের। মানুষ তার জীবনের অনেকটা সময়ই ব্যয় করে এই কাজের পেছনে, কেননা বেঁচে থাকতে হলে অর্থ প্রয়োজন আর অর্থ উপার্জনে কাজ। কিন্তু এই কাজের ব্যস্ততায় মানুষ যখন নাজেহাল, মন যখন আর কাজের চাপ নিতে চায় না তখনি খুব করে প্রয়োজন হয় একটা ছুটির, প্রকৃতির সাথে আলিঙ্গনের। কেননা প্রকৃতির মাঝেই লুকিয়ে আছে মনের বাড়তি চাপ কমানোর রসদ।

কিন্তু এই ছুটি কাটানো নিয়েও রয়েছে নানা জটিলতা। অনেক সময় দেখা যায় ভ্রমনের ইচ্ছা থাকলেও সময়ের কারণে হয়ে উঠছেনা। বেশিরভাগ ক্ষেত্রেই ছুটির সময় কম থাকায় দূরে কোথাও যাওয়ার উপায় থাকে না। এমন পরিস্থিতিতে অনেকেরই ইচ্ছে থাকা সত্বেও ছুটির আনন্দ নিতে পারছেন না। এক্ষেত্রে প্রকৃতি প্রেমীদের জন্য রয়েছে নামির হলিডে রিসোর্ট।

নামির হলিডে রিসোর্ট গাজীপুর মৌচাকের আকুলীচালায় অবস্থিত। ঢাকা থেকে যার অবস্থান খুবই সন্নিকটে। এছাড়া প্রকৃতির সৌন্দর্য আর শৈল্পিক মনন একত্রে মিলেমিশে একাকার হয়েছে এখানে। যারফলে জায়গাটির সর্বত্র শান্তির আবেশ বিরাজমান।

রিসোর্টটি এমন এক জায়গাতে অবস্থিত যেখানে পুরোপুরি গ্রামের আবহ বিদ্যমান। শহুরে কোলাহল থেকে দূরে, পাখির ডাকে মনকে প্রশান্ত করতে সকল ব্যবস্থা রাখা হয়েছে এখানে। রয়েছে আধুনিক মানের সুইমিং পুল। জায়গাটি এতই নিরিবিলি যে এখানে গেলে প্রতিটি মানুষই হারিয়ে যায় প্রকৃতির মাঝে- অনুভব করতে থাকে নিজের সত্তাকে।

এছাড়াও এখানে রয়েছে আধুনিক রিসোর্টের সকল সুবিধা। কম খরচে সময় বাঁচিয়ে প্রকৃতির মাঝে নিজেকে উজার করে দিতে জায়গাটি এক কথায় অনবদ্য। তাই এখন থেকে কাজের ব্যস্ততায় হাঁপিয়ে উঠলে চিন্তা নেই। সকল উদ্বেগ-উৎকণ্ঠা প্রকৃতির কাছে বিলিয়ে দিতে চলে আসুন, নামির হলিডে রিসোর্ট আপনার অপেক্ষায়।

কিভাবে যাবেন?

ঢাকা বা বাংলাদেশের যে কোন স্থান হতে সোজা চলে যাবেন গাজীপুরের মৌচাক পর্যন্ত। এরপর সেখান থেকে রিকশা বা অটো রিকশায় আকুলীচালা শহীদুল্লাহ পার্ক।

আরো বিস্তারিত জানতে ঘুরে আসুন নামির হলিডে রিসোর্ট- এর অফিসিয়াল ফেসবুক পেজ থেকে।
পেজ লিংক: https://www.facebook.com/namirhr/
ইমেইল: namirhr.bd@gmail.com
অথবা কল করুন: ০১৮২১-৩২০৭৩৩ এই নাম্বারে।

একটিভ নিউজ