ঢাকা, মঙ্গলবার, ৬ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

আরও ২ দল বাড়ছে আইপিএলে

  চলতি বছরের আমিরাতে অনুষ্ঠিত হয়েছিল আইপিএল। এই বছরের আইপিএল শেষ হওয়ার পরেই গুণজন ছিল দল সংখ্যা বাড়ার। আর সেই গুনজনেই সত্যি হয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে।  ৮ দল নিয়েই ২০২১ সালে আইপিএল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সেক্ষেত্রে ২০২২ সালের আইপিএলে আরও ২টি দল আনা হবে বলেও জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম।  আরো পড়ুন: চালকদের

স্পোর্টস ডেস্ক: : একটিভ নিউজ:
প্রকাশিত: সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০, ০৯:১১
আইপিএল,করোনা,বাড়ছে দল
ছবি: বিসিসিআই

 

চলতি বছরের আমিরাতে অনুষ্ঠিত হয়েছিল আইপিএল। এই বছরের আইপিএল শেষ হওয়ার পরেই গুণজন ছিল দল সংখ্যা বাড়ার। আর সেই গুনজনেই সত্যি হয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে। 

৮ দল নিয়েই ২০২১ সালে আইপিএল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সেক্ষেত্রে ২০২২ সালের আইপিএলে আরও ২টি দল আনা হবে বলেও জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম। 

আরো পড়ুন: চালকদের চা-বিস্কুট খাইয়ে 'মহামূল্যবান ঘুষ' নিচ্ছে পুলিশ!

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) এর বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, এখনই আইপিএলে দল বাড়ালে সেটা বেশ তাড়াহুড়ো করা হবে। ২০২১ সালের আইপিএলের আগে এখন সাড়ে তিন মাসও সময় নেই।

ফলে ধীরে চলতে চাইছে বোর্ড। আগামী ২৪ ডিসেম্বর আহমেদাবাদে বোর্ডের বার্ষিক সাধারণ সভায় এমন ভাবনাই চূড়ান্ত হওয়ার কথা জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। 

আরও পড়ুন: রোনালদোর হাতে ‘গোল্ডেন ফুট’

অপরদিকে বিসিসিআই সূত্র জানিয়েছে, আগামী ফেব্রুয়ারি থেকে এপ্রিলের মাঝে দরপত্র চাওয়া হতে পারে। ২০২১ সালের আইপিএলে নতুন দল না এলে বোর্ডের বড় করে নিলাম আয়োজনেরও দরকার পড়বে না। এছাড়া আইপিএলের টাইটেল স্বত্ত্ব আবারো বিক্রি করার জন্য যথেষ্ট সময় পাওয়া যাবে। সবমিলিয়ে আগামী আসরে ৮ দল নিয়েই আইপিএল আয়োজনে আগ্রহী বিসিসিআই।



একটিভ নিউজ / মমি
×
খেলা বিভাগের সর্বাধিক পঠিত

  চলতি বছরের আমিরাতে অনুষ্ঠিত হয়েছিল আইপিএল। এই বছরের আইপিএল শেষ হওয়ার পরেই গুণজন ছিল দল সংখ্যা বাড়ার। আর সেই গুনজনেই সত্যি হয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে।  ৮ দল নিয়েই ২০২১ সালে আইপিএল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সেক্ষেত্রে ২০২২ সালের আইপিএলে আরও ২টি দল আনা হবে বলেও জানিয়েছে ভারতীয় সংবাদ

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com