• ঢাকা
  • রবিবার, ০৭ মার্চ, ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭
Active News 24

ওয়েস্ট ইন্ডিজের প্রথম উইকেটের পতন


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৬:০০ পিএম ওয়েস্ট ইন্ডিজের প্রথম উইকেটের পতন

ওয়ানডে সিরিজের খেলায়  বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ  মুখোমুখি হয়েছে। টস জিতে ফিল্ডি নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক তামিম ইকবাল।  এর মধ্যে প্রথম উইকেটের পতন হয়েছে ওয়েস্ট ইন্ডিজের। ২য় ওভারে  প্রথম বলে প্রথম উইকেট মোস্তাফিজের বলে আউট হন সুনিল এমব্রিস।

আরও পড়ুন: প্রেমিকাকে ধষর্ণের প্রতিশোধ নিতে অভিনব পথ বেছে নিল প্রেমিক

সাধারণত বাংলাদেশে ডে-নাইট ম্যাচ শুরু হয় দুপুর ১.০০-১.৩০ টার দিকে। কিন্তু কুয়াশার কারণে এবারের ওয়ানডে সিরিজের শুরুর সময় সকাল ১১.৩০ মিনিটে এগিয়ে এনেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সে হিসেবে আজ টস হয়েছে ১১.০০টায়। সে ভাগ্য কথা বলেছে বাংলাদেশের দিকে। উইকেট ও আবহাওয়ার কথা মাথার রেখে নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল নিয়েছেন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত।

আরও পড়ুন: ফেসবুকে প্রেম : সিলেটের রিসোর্টে প্রতারকের সঙ্গে মেডিকেল ছাত্রীর তিন রাত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে বুধবার বাংলাদেশ শুরু করেছে ওয়ানডে সুপার লিগ। তাই এ ম্যাচটি খুব করেই জিততে চাই টিম টাইগার্স। বুধবার ম্যাচ দিয়েই দেশের ১৪তম ওয়ানডে অধিনায়কের দায়িত্ব পালন করছেন তামিম ইকবাল। যদিও তিনি নেতৃত্ব পেয়েছিলেন বেশ আগেই। কিন্তু করোনার কারণে দীর্ঘ সময় টাইগাররা আন্তর্জাতিক ক্রিকেটে বাইরে থাকায় নিজের দায়িত্ব বুঝে নিতে পারেননি এ ওপেনার। এখন পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে মুখোমুখি ৩৬টি লড়াইয়ে ১৫টি তে জয় পেয়েছে বাংলাদেশ। ৯টি দ্বি-পাক্ষিক ওয়ানডে সিরিজের মধ্যে সেখানে ৪টিতে জয় বাংলাদেশের।

একটিভ নিউজ