• ঢাকা
  • শুক্রবার, ০৫ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

প্রেমিকার মৃত্যুর সংবাদ পেয়ে ফাইনাল ফেলে দেশে ফিরলেন ফুটবলার


| স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৬:০০ পিএম প্রেমিকার মৃত্যুর সংবাদ পেয়ে ফাইনাল ফেলে দেশে ফিরলেন ফুটবলার

জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখের ফুটবলাররা ক্লাব বিশ্বকাপের ফাইনাল খেলতে কাতারে অবস্থান করছে। দলের সাথে ছিলেন ডিফেন্ডার জেরোমে বোয়েটাংও। কিন্তু আরও একটা শিরোপা জয়ের মিশনে বাভারিয়ানদের সাথে থাকা হচ্ছেনা তার।

গত মঙ্গলবার জার্মানির রাজধানী বার্লিনের একটি অ্যাপার্টমেন্ট থেকে বোয়েটাংয়ের সাবেক বান্ধবী কেসিয়া লেনহার্টের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এক সপ্তাহ আগে তার সঙ্গে সম্পর্কের ইতি টেনেছিলেন জার্মান ফুটবলার। বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েন পোলিশ বংশোদ্ভূত ঐ মডেল।

পুলিশ সুত্রে জানা গেছে, কেউ একজন আত্মহত্যা চেষ্টা করছে, এমন খবর পেয়ে মঙ্গলবার স্থানীয় সময় রাত সাড়ে ৮টার দিকে চার্লোটেনবার্গে যান তারা। সেখানে গিয়েই ২৫ বছর বয়সী ঐ নারীর মরদেহ দেখতে পান তারা। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলেই ধারণা করছে পুলিশ।

আরো পড়ুন: পাহাড়সম লিডের দিকে এগিয়ে যাচ্ছে টাইগাররা

কেসিয়া লেনহার্ট ২০১২ সালে রিয়েলিটি শো 'নেক্সট টপ মডেল জার্মানিতে' অংশ নিয়ে আলোচনায় আসেন । এক বছর ফুটবলার জেরোমে বোয়েটাংয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো তার। গেলো ২ ফেব্রুয়ারি ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে বিচ্ছেদের কথা জানান লেনহার্ট। এর ঠিক এক সপ্তাহ পর (৯ ফেব্রুয়ারি) নিজ অ্যাপার্টমেন্টে পাওয়া গেলো তার লাশ।

আরো পড়ুন: ম্যাচ হারা নিয়ে যা বললেন মুমিনুল

এ খবর শুনা মাত্রই দ্রুতই কাতার থেকে জার্মানিতে ফিরে গেছেন বোয়েটাং। বৃহস্পতিবার ক্লাব বায়ার্ন মিউনিখের হেড কোচ হ্যান্সি ফ্লিক নিশ্চিত করেছেন, মেক্সিকান ক্লাব টাইগার্সের বিপক্ষে ক্লাব বিশ্বকাপের ফাইনালে খেলবেন না এই ডিফেন্ডার।

একটিভ নিউজ