• ঢাকা
  • বুধবার, ০৩ মার্চ, ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭
Active News 24

'সবার আগে দেশের খেলা, সবার আগে দেশপ্রেম'


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৬:০০ পিএম 'সবার আগে দেশের খেলা, সবার আগে দেশপ্রেম'
সংগৃহীত

সাকিব আল হাসান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার জন্য বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর থেকে ছুটি নিয়েছেন। এই সফরে টেস্ট খেলতে চান না  সাকিব। সাকিবের এমন সিদ্ধান্তে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা। তবুও আগামী এপ্রিলে শ্রীলঙ্কা সফরে না গিয়ে  সাকিব আল হাসান আইপিএল খেলবেন সেটি অনেকটাই নিশ্চিত।

এক মাত্র বাকি ছিলেন মোস্তাফিজুর রহমান। এবারের আইপিএলে দল পেয়েছেন এই বাঁহাতি পেসার। রাজস্থান রয়্যালসের হয়ে খেলবেন মোস্তাফিজুর রহমান। তাই স্বভাবতই সাকিবের মতো মোস্তাফিজের সিদ্ধান্ত জানতে আগ্রহী ছিলেন সবাই। এবার আইপিএল প্রসঙ্গে জানা গেল মোস্তাফিজের সিদ্ধান্ত। সাকিবের ঠিক উল্টো সিদ্ধান্তের কথা জানান মোস্তাফিজ। শ্রীলঙ্কা সফরের সময় আইপিএল নয়, তিনি খেলতে চান দেশের হয়ে।

আসন্ন আইপিএলের সময় বাংলাদেশ দলের খেলা থাকলে মোস্তাফিজুর রহমান বাংলাদেশের জার্সি গায়েই খেলবেন। তিনি সাফ জানিয়েছেন, সবার আগে দেশের খেলা।

আরো পড়নঃ চুয়াডাঙ্গায় মায়ের ওপর অভিমান করে শিশুর আত্মহত্যা

মিরপুরে সাংবাদিকদের মোস্তাফিজুর রহমান বলেন, ‘সবার আগে দেশের খেলা। শ্রীলঙ্কা সফরে টেস্ট দলে জায়গা পেলে আমি টেস্ট খেলব। আর যদি না থাকি তাহলে তো ভিন্ন কথা। তবে দলে না থাকলে বিসিবির কাছে অনুমতি চাইবো আইপিএলে খেলার। কিন্তু সবার আগে দেশপ্রেম।’

আরো পড়নঃ টিকার দ্বিতীয় ডোজ ৭ এপ্রিল থেকে দেয়া হবে

সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান গেলো ১৮ ফেব্রুয়ারি হওয়া আইপিএলের নিলামে বাংলাদেশ থেকে সুযোগ পেয়েছেন। সাকিবকে ৩ কোটি ২০ লাখ রুপিতে কলকাতা নাইট রাইডার্স এবং মোস্তাফিজকে ১ কোটি রুপিতে কিনে নিয়েছে রাজস্থান রয়্যালস।