×
  • ঢাকা
  • রবিবার, ১৬ মে, ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

টসের পর হঠাৎ ‘বড় ঘোষণা’ মোস্তাফিজের রাজস্থানের


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২১, ০৪:৪৫ পিএম টসের পর হঠাৎ ‘বড় ঘোষণা’ মোস্তাফিজের রাজস্থানের
সংগৃহীত

ম্যাচে টস হয়ে গেছে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে। টস হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়েছে রাজস্থান রয়্যালস। খেলোয়াড়রা মাঠে নামার জন্য প্রস্তুত। এমন সময়ে বড় এক ঘোষণা এলো রাজস্থান রয়্যালস ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে।

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই দিল্লিতেই এক ভয়ংকর অবস্থা চলছে, করোনায় মৃত্যুপুরীতে পরিণত হয়েছে শহরটি। চারদিকে অক্সিজেনের জন্য হাহাকার। সাহায্যের জন্য এদিক-ওদিক ছুটছে মানুষ।

আইপিএল চলছে এমন সময়ে , সমালোচনাও কম হচ্ছে না। তবে আইপিএলের উপার্জিত অর্থ মানবতার কল্যাণে লাগছে না, তা নয়। ইতিমধ্যে অনেকেই ব্যক্তিগতভাবে সাহায্যের হাত বাড়িয়েছেন।

দলগতভাবে রাজস্থান রয়্যালস এবার বড় সাহায্যের ঘোষণা দিল। রাজস্থান জানিয়েছে যে, করোনা মোকাবেলায় সাড়ে ৭ কোটি রুপি সাহায্য দেবে তাদের ফ্র্যাঞ্চাইজি। টসের ঠিক পরপরই এসেছে এমন ঘোষণা।

শুধু দিল্লি তে নয়, পুরো ভারত জুড়েই করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। প্রায় প্রতিদিনই রেকর্ড হচ্ছে করোনায় মৃত্যুতে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে মৃত্যু ও শনাক্তে অতীতের সব রেকর্ড ভেঙেছে। একদিনে নতুন করে মারা গেছেন তিন হাজার ৬৪৫ জন। আক্রান্ত হয়েছেন তিন লাখ ৭৯ হাজারের বেশি মানুষ। সবশেষ  দেশটিতে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২ লাখ ৪ হাজার ৭৩২ জনে।

সাইফুল বারী / একটিভ নিউজ