• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

দেশে প্রথম করোনা টিকা নিলেন পাবনার চাটমোহরের পুত্রবধূ রুনু বেরোনিকা


| ইসমাইল হোসেনঃ প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৬:০৫ পিএম দেশে প্রথম করোনা টিকা নিলেন পাবনার চাটমোহরের পুত্রবধূ রুনু বেরোনিকা
রুনু বেরোনিকা কস্তা

পাবনা চাটমোহর উপজেলার খরবাড়িয়া গ্রামের পবন গমেজের সহধর্মিণী ঢাকাস্থ কুর্মিটোলা জেনারেল হাসপাতালের ডায়ালাইসিস ইউনিটের সিনিয়র প্রধান স্টাফ নার্স " রুনু বেরোনিকা কস্তা, আজ আজ ২৭ জজানুয়ারি (বুধবার) বিকাল ৪:১০ মিনিটে  করোনার প্রথম টিকা নিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি সংযুক্ত হয়ে ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধন করেন।

দেশের ইতিহাসে প্রথম ভ্যাকসিন গ্রহণ করেন কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু বেরোনিকা কস্তা। তার সঙ্গে আরও ৫ জন টিকা নিয়েছেন।

রুনু বেরোনিকা কস্তা কুমুদিনী নার্সিং ইন্সটিটিউট থেকে ডিপ্লোমা নার্সিং কোর্স সম্পন্ন করেন এবং কলেজ অব নার্সিং মহাখালী থেকে বিএসসি ইন নার্সিং কোর্স সম্পন্ন করে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে সিনিয়র স্টাফ নার্স পদে কর্মরত আছেন।

প্রথম ভ্যাকসিন প্রদানকারিণী হিসেবে তার জন্য গর্বিতবোধ করেছেন সারা দেশে কভিড-১৯ পরিস্থিতির ফ্রন্টলাইনার নার্সগণ। তার এই সাহসীকতাকে অভিনন্দন জানিয়েছেন সর্ব স্তরের নার্স নেতৃবৃন্দ।

একটিভ নিউজ