ঢাকা, বুধবার, ৭ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

অন্তর্বাস কিনলে যৌনতার সেবা ফ্রি দিতেন বিমানবালা

বিমানযাত্রীদের আকাশপথেই উদ্দাম যৌনতার টোপ দিয়ে সম্প্রতি সকলের নজরে এসেছে এক বিমানসেবিকা! এখানেই শেষ নয়, তিনি তাঁর অন্তর্বাস পর্যন্ত যাত্রীদের কাছে বিক্রি করেন বলে অভিযোগ রয়েছে। এদিকে বিমানসেবিকার এমন কাজে রীতিমতো অস্বস্তিতে পড়েছে বিমান কর্তৃপক্ষ।  জানা যায়, অভিযুক্ত বিমনাসেবিকা সোশ্যাল মিডিয়ায় নিজের কিছু অশ্লীল

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০, ১২:২৮
আকাশপথে যৌনতা
আকাশপথে যৌনতা

বিমানযাত্রীদের আকাশপথেই উদ্দাম যৌনতার টোপ দিয়ে সম্প্রতি সকলের নজরে এসেছে এক বিমানসেবিকা! এখানেই শেষ নয়, তিনি তাঁর অন্তর্বাস পর্যন্ত যাত্রীদের কাছে বিক্রি করেন বলে অভিযোগ রয়েছে।

এদিকে বিমানসেবিকার এমন কাজে রীতিমতো অস্বস্তিতে পড়েছে বিমান কর্তৃপক্ষ। 

জানা যায়, অভিযুক্ত বিমনাসেবিকা সোশ্যাল মিডিয়ায় নিজের কিছু অশ্লীল ছবি পোস্ট করে লিখেছেন, টাকার বিনিময়ে তিনি যৌনসুখ দিয়ে থাকেন। যাত্রীদের যৌন সুরসুরি দিতে তিনি এও লেখেন, বিমানে নাকি তিনি কোনও অন্তর্বাস পরেন না। তবে এখনও পর্যন্ত সেই বিমানসেবিকার পরিচয় জানা যায়নি।

এদিকে দ্য সান সংবাদমাধ্যম তাদের খবরে জানায়, ওই বিমানসেবিকা নাকি ২৫ পাউন্ড-এর (ভারতীয় মুদ্রায় ২৪৭১ টাকা) বিনিময়ে নিজের অন্তর্বাস বিক্রি করেন। এমনকী পরবর্তীকালে হোটেলে দেখা করার প্রস্তাবও দিয়ে থাকেন।

বিমানসেবিকা নিজের একটি ব্লগও খুলেছেন যেখানে লেখা হয়েছে, '' বিমান যাত্রার সময় যৌনসুখ উপভোগ করতে চাইলে একটা কাজই করতে হবে... আমাকে টাকা দেবেন আর তার বিনিময়ে একেবারে অন্যরকম আনন্দ পাবেন। ঠিক যেমনটা আপনি চান।”  

তবে গোটা বিষয়টি জানাজানি হয়ে যাওয়ার পর নাকি সোশ্যাল মিডিয়া থেকে অনেক পোস্ট মুছে ফেলা হয়েছে।

এ বিষয়ে ব্রিটিশ এয়ারওয়েজ-এর জানায়,  'যাত্রীদের প্রতি আমাদের কর্মীরা অত্যন্ত ভদ্র আচরণ করে থাকেন। কীভাবে এমনটা হল, খতিয়ে দেখা হচ্ছে।



একটিভ নিউজ / এস কে
×
আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিমানযাত্রীদের আকাশপথেই উদ্দাম যৌনতার টোপ দিয়ে সম্প্রতি সকলের নজরে এসেছে এক বিমানসেবিকা! এখানেই শেষ নয়, তিনি তাঁর অন্তর্বাস পর্যন্ত যাত্রীদের কাছে বিক্রি করেন বলে অভিযোগ রয়েছে। এদিকে বিমানসেবিকার এমন কাজে রীতিমতো অস্বস্তিতে পড়েছে বিমান কর্তৃপক্ষ।  জানা যায়, অভিযুক্ত বিমনাসেবিকা সোশ্যাল

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com