ঢাকা, সোমবার, ১২ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

পিরামিডের সামনে যে অর্ধনগ্ন ছবি তুলে গ্রেপ্তার হলেন মডেল

পিরামিডের সামনে আপত্তিকর ফটোশুটে অংশ নেওয়ার অভিযোগে ফটোগ্রাফারসহ মিসরীয় মডেল সালমা আল-শিমিকে গ্রেপ্তার করেছে মিশরের প্রশাসন। তাদের বিরুদ্ধে অভিযোগ, ফেরাও যুগের ফ্যাশন অনুকরণে শিমি এমন পোশাক পরেছিলেন যাতে তার হাঁটু দেখা যাচ্ছিল সেইসঙ্গে দেহভঙ্গিতে ফুটে উঠেছিল আপত্তিকর আবেদন। এর মাধ্যমে দেশটির ঐতিহ্যকে অসম্মান

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০, ১১:২৮
মডেল
মডেল

পিরামিডের সামনে আপত্তিকর ফটোশুটে অংশ নেওয়ার অভিযোগে ফটোগ্রাফারসহ মিসরীয় মডেল সালমা আল-শিমিকে গ্রেপ্তার করেছে মিশরের প্রশাসন।

তাদের বিরুদ্ধে অভিযোগ, ফেরাও যুগের ফ্যাশন অনুকরণে শিমি এমন পোশাক পরেছিলেন যাতে তার হাঁটু দেখা যাচ্ছিল সেইসঙ্গে দেহভঙ্গিতে ফুটে উঠেছিল আপত্তিকর আবেদন। এর মাধ্যমে দেশটির ঐতিহ্যকে অসম্মান করা হয়েছে।

জানা যায়, ঘটনার দিন দক্ষিণ কায়রোর সাক্বারার নেক্রোপলিসে ৪ হাজার ৭০০ বছরের পুরোনো এক পিরামিডের সামনে একটি ফটোশুট হয়। তার ছবি তোলেন হুসসাম মোহাম্মদ নামে এক ফটোগ্রাফার। ছবিগুলো শিমি তার ইনস্টাগ্রামে পোস্ট করলে ভাইরাল হয়ে যায়। 

এদিকে ভাইরাল ছবিগুলো দেখে নেটিজেনদের একাংশ ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানায়।

পরে বিষয়টি প্রশাসনের নজরে আসার পরই মডেল ও ফটোগ্রাফারকে গ্রেফতার করে মিসরের টুরিজম পুলিশ। তবে ৫০০ মিসরি মুদ্রা জরিমানা পরিশোধ করে মুক্তি পান তারা।



একটিভ নিউজ / এস কে
আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

পিরামিডের সামনে আপত্তিকর ফটোশুটে অংশ নেওয়ার অভিযোগে ফটোগ্রাফারসহ মিসরীয় মডেল সালমা আল-শিমিকে গ্রেপ্তার করেছে মিশরের প্রশাসন। তাদের বিরুদ্ধে অভিযোগ, ফেরাও যুগের ফ্যাশন অনুকরণে শিমি এমন পোশাক পরেছিলেন যাতে তার হাঁটু দেখা যাচ্ছিল সেইসঙ্গে দেহভঙ্গিতে ফুটে উঠেছিল আপত্তিকর আবেদন। এর মাধ্যমে দেশটির

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com