ঢাকা, বুধবার, ১৩ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

বৃদ্ধ বাবাকে তার প্রেমিকার সঙ্গে বিয়ে দিলেন ছেলে

নিজে দাঁড়িয়ে থেকে ৬৬ বছর বয়সী বাবাকে তার প্রেমিকার সাথে বিয়ে দিলেন ছেলে। বরের নাম তরুণ কান্তি পাল। বয়স ৬৬। অন্যদিকে কনের নাম স্বপ্না রায়। বয়স ৬৩।  গত ২৫ নভেম্বর এ বিয়ে অনুষ্ঠিত হয়।  বিয়ের পর তরুণ কান্তি পালের ছেলে সায়ন পাল টুইটারে ছবি শেয়ার করে জানিয়েছেন, আমি খুব খুশি যে বাবা তার ভালোবাসা খুঁজে পেয়েছেন।   এ বিষয়ে পরিবার

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০, ০৫:৫৯
বাবাকে বিয়ে করালেন ছেলে
বাবাকে বিয়ে করালেন ছেলে

নিজে দাঁড়িয়ে থেকে ৬৬ বছর বয়সী বাবাকে তার প্রেমিকার সাথে বিয়ে দিলেন ছেলে। বরের নাম তরুণ কান্তি পাল। বয়স ৬৬। অন্যদিকে কনের নাম স্বপ্না রায়। বয়স ৬৩। 

গত ২৫ নভেম্বর এ বিয়ে অনুষ্ঠিত হয়। 

বিয়ের পর তরুণ কান্তি পালের ছেলে সায়ন পাল টুইটারে ছবি শেয়ার করে জানিয়েছেন, আমি খুব খুশি যে বাবা তার ভালোবাসা খুঁজে পেয়েছেন।

 

এ বিষয়ে পরিবার থেকে জানানো হয়েছে, দুই পরিবারের সদস্যরা একে অপরের সঙ্গে পূর্ব পরিচিত। ভট্টনগরের গ্রামে থাকতেন তারা। কিন্তু এই দম্পতির কখনো সাক্ষাৎ হয়নি। শুরুতে স্বপ্না রায় ভালোবাসার কথা জানায় তরুণ কান্তিকে। সেই ভালোবাসায় সম্মতি দেন তরুণবাবু।

সায়ন পাল আরো জানান, বয়স হয়েছে, দু'বছর আগে বাবা অবসর নিয়েছেন। এরপর ভট্টনগরের রামকৃষ্ণ মঠে প্রতিদিন ব্যায়ামের জন্য যেতেন।

সারদা মায়ের জন্ম তিথিতে দু'বছর আগে স্বপ্না রায়ের সঙ্গে দেখা হয় বাবার। এরপর মাঝে মাঝে দেখা হতো এবং কথা হতো দু'জনের।

এদিকে তরুণ কান্তি পাল ভারতীয় এ গনমাধ্যমকে জানান, 'জীবন একটি দীর্ঘ যাত্রা। সেই যাত্রায় কাউকে সঙ্গে নিতে লাগে। দুর্ভাগ্যক্রমে যদি সঙ্গী চলে যায় ছেড়ে তবে তাদের অসমাপ্ত যাত্রায় অন্য কাউকে অংশীদার হিসাবে বেছে নিতে হয়।



একটিভ নিউজ / এস কে
×
আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

নিজে দাঁড়িয়ে থেকে ৬৬ বছর বয়সী বাবাকে তার প্রেমিকার সাথে বিয়ে দিলেন ছেলে। বরের নাম তরুণ কান্তি পাল। বয়স ৬৬। অন্যদিকে কনের নাম স্বপ্না রায়। বয়স ৬৩।  গত ২৫ নভেম্বর এ বিয়ে অনুষ্ঠিত হয়।  বিয়ের পর তরুণ কান্তি পালের ছেলে সায়ন পাল টুইটারে ছবি শেয়ার করে জানিয়েছেন, আমি খুব খুশি যে বাবা তার ভালোবাসা খুঁজে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com