ঢাকা, মঙ্গলবার, ১৩ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

বউকে ফেরত পেতে শ্বশুড়বাড়ির সামনে আমরণ অনশনে যুবক

স্ত্রীর সঙ্গে বিয়ের রেজিস্ট্রির প্রমাণপত্রসহ বিভিন্ন সময়ে তোলা ছবি দিয়ে সাজানো পোস্টার নিয়ে শ্বশুরবাড়ির সামনে আমরণ অনশনে বসেছেন এক যুবক। সেই পোস্টারে লেখা- '৭ বছরের প্রতারণা', 'বিচার চাই'। এছাড়াও রয়েছে হাতে 'বউ ফেরত চাই' সম্বলিত প্লাকার্ড। ভারতের উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে ঘটেছে এমন ঘটনা।  এ বিষয়ে ভারতীয়

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০, ০৬:৪৮
অনশন
অনশন

স্ত্রীর সঙ্গে বিয়ের রেজিস্ট্রির প্রমাণপত্রসহ বিভিন্ন সময়ে তোলা ছবি দিয়ে সাজানো পোস্টার নিয়ে শ্বশুরবাড়ির সামনে আমরণ অনশনে বসেছেন এক যুবক। সেই পোস্টারে লেখা- '৭ বছরের প্রতারণা', 'বিচার চাই'। এছাড়াও রয়েছে হাতে 'বউ ফেরত চাই' সম্বলিত প্লাকার্ড।

ভারতের উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে ঘটেছে এমন ঘটনা। 

এ বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানায়, শনিবার (৫ ডিসেম্বর) 'শ্বশুরবাড়ি'র সামনে ধরনায় বসেছেন প্রেমিক-স্বামী সৌমেন দত্ত। তার দাবি, তার বউকে ফেরত দিতে হবে, তা না হলে তিনি ধরনা চালিয়ে যাবেন। খবর পেয়ে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে যায়।

তাদের আশ্বাসে ধরনা থেকে বিরত হন সৌমেন।

এছাড়াও স্থানীয়দের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, অশোকনগরের মানিকতলার সৌমেনের সঙ্গে দেবীনগরের গার্গী দাসের সাত বছরের সম্পর্ক। সাড়ে তিন বছর আগে তারা রেজিস্ট্রি বিয়ে করেন। আইনি বিয়ে করলেও উভয়েই নিজ নিজ বাড়িতে থাকতেন। সৌমেন উচ্চ মাধ্যমিকের পরে আর পড়াশুনা করেননি। গার্গী পড়াশোনা চালিয়ে যাচ্ছিলেন। সৌমেনের দাবি, গার্গীর পড়াসহ অন্যান্য খরচও নিয়মিত দিচ্ছিলেন তিনি।

তবে এই মসৃণ সম্পর্কে সম্প্রতি বাধা হয়ে দাঁড়ায় গার্গীর পরিবার। গার্গীর বাড়ির লোকজন তাকে সৌমেনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে বলে। তারপর থেকেই সৌমেন গার্গীর সঙ্গে কোনওভাবে যোগাযোগ করে উঠতে পারছেন না।

এদিকে ওই যুবকের দাবি, ফোনেও তার সঙ্গে গার্গীকে কথা বলতে দেয়া হচ্ছে না। এমনকি গার্গীর মা এবং ভাই তাকে ফোনে হুমকি দিচ্ছেন বলেও অভিযোগ করেন সৌমেন। তারা গার্গীর সঙ্গে তার সাত বছরের সম্পর্ক এবং রেজিস্ট্রি বিয়ে সব কিছুই অস্বীকার করছেন।

তবে বিষয়টি নিয়ে এলাকায় শোরগোল পড়ে গেলে সবকিছু জানতে পারে পুলিশ।

এরপর ওই যুবককে সবকিছু সমাধানের আশ্বাসও দেয় তারা।



একটিভ নিউজ / এস কে
×
আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

স্ত্রীর সঙ্গে বিয়ের রেজিস্ট্রির প্রমাণপত্রসহ বিভিন্ন সময়ে তোলা ছবি দিয়ে সাজানো পোস্টার নিয়ে শ্বশুরবাড়ির সামনে আমরণ অনশনে বসেছেন এক যুবক। সেই পোস্টারে লেখা- '৭ বছরের প্রতারণা', 'বিচার চাই'। এছাড়াও রয়েছে হাতে 'বউ ফেরত চাই' সম্বলিত প্লাকার্ড। ভারতের উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে ঘটেছে এমন

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com