ঢাকা, বুধবার, ১৩ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

স্ত্রীকে খুন করে পাশে বসে ভিডিও গেম খেলল স্বামী

রক্তাক্ত অবস্থায় পড়ে আছে স্ত্রী। এমন অবস্থাতেও নির্বিকার ভঙ্গিতে পাশে বসেই মোবাইলে গেম খেলায় মত্ত  স্বামী। যেন কিছুই হয়নি। ভারতের যোধপুরের বিজেএস কলোনি এলাকায় গতকাল সোমবার এ ঘটনা ঘটেছে। ঘটনার বিষয়ে পুলিশ জানায়, গত রবিবার রাতে আক্রান্ত শিব কানওয়ারের সঙ্গে তার স্বামী বিক্রম সিংয়ের ঝগড়া হয়। ওই দম্পতির মধ্যে ঝগড়া

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: মঙ্গলবার, ০৮ ডিসেম্বর, ২০২০, ০৩:০৪
hotta
হত্যা_প্রতীকী

রক্তাক্ত অবস্থায় পড়ে আছে স্ত্রী। এমন অবস্থাতেও নির্বিকার ভঙ্গিতে পাশে বসেই মোবাইলে গেম খেলায় মত্ত  স্বামী। যেন কিছুই হয়নি।

ভারতের যোধপুরের বিজেএস কলোনি এলাকায় গতকাল সোমবার এ ঘটনা ঘটেছে।

ঘটনার বিষয়ে পুলিশ জানায়, গত রবিবার রাতে আক্রান্ত শিব কানওয়ারের সঙ্গে তার স্বামী বিক্রম সিংয়ের ঝগড়া হয়। ওই দম্পতির মধ্যে ঝগড়া লেগেই থাকত। তাদের মধ্যে অশান্তির আঁচ পেতেন প্রতিবেশীরাও।

গত রবিবার ঝামেলা চরমে ওঠে তাদের মধ্যে।

আরো পড়ুন: স্বামীর আদেশে প্রেমিকের বাড়িতে অনশন করছে প্রেমিকা

এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেখে, রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছেন ওই নারী। তার স্বামী নির্বিকারভাবে স্ত্রীর পাশে বসে মোবাইলে ভিডিও গেম খেলছিলেন। 

পুলিশ সেখানে পৌঁছানোর সঙ্গে সঙ্গে ঘটনাস্থল থেকে আক্রান্ত শিব কানওয়ারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরো পড়ুন: নিজের মেয়েকে ধর্ষণ করে জ্বীনের দোষ দিল বাবা

পুলিশে আরো জানায়, ঘটনাস্থলে গিয়ে স্বামীকে ওই অবস্থায় দেখে আমরা অবাক হয়েছি। সম্ভবত কাঁচি দিয়ে একাধিকবার স্ত্রীকে আঘাত করেছে তার স্বামী।

 

প্রসঙ্গত, স্ত্রী শিব ছিলেন সংসারের একমাত্র উপার্জনকারী। তিনি সেলাই মেশিন চালিয়ে সংসার চালাতেন। স্বামী বিশেষ কোনো কাজ করনে না বলে সবসময় অশান্তি লেগে থাকত সংসারে।



একটিভ নিউজ / এস কে
×
আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

রক্তাক্ত অবস্থায় পড়ে আছে স্ত্রী। এমন অবস্থাতেও নির্বিকার ভঙ্গিতে পাশে বসেই মোবাইলে গেম খেলায় মত্ত  স্বামী। যেন কিছুই হয়নি। ভারতের যোধপুরের বিজেএস কলোনি এলাকায় গতকাল সোমবার এ ঘটনা ঘটেছে। ঘটনার বিষয়ে পুলিশ জানায়, গত রবিবার রাতে আক্রান্ত শিব কানওয়ারের সঙ্গে তার স্বামী বিক্রম সিংয়ের ঝগড়া হয়। ওই

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com