ঢাকা, মঙ্গলবার, ১৩ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

অবশেষে ঘরে ফিরছেন মেলানিয়া

আর মাত্র ৪০ দিন পরেই আনুষ্ঠানিক ভাবে আমেরিকার প্রেসিডেন্টের মর্যাদা পবেন বাইডেনের। এদিকে বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নিজের হার স্বীকার করতে রাজি নন এখনও। তবে ট্রাম্প পত্নী মেলানিয়া এরইমধ্যে ‘ঘরে ফেরার’ প্রস্তুতি নিতে শুরু করেছেন। এ বিষয়ে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন হোয়াইট হাউসের একাধিক কর্মকর্তার বরাত

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০, ০২:৫৪
মেলানিয়া ট্রাম্প
মেলানিয়া ট্রাম্প

আর মাত্র ৪০ দিন পরেই আনুষ্ঠানিক ভাবে আমেরিকার প্রেসিডেন্টের মর্যাদা পবেন বাইডেনের। এদিকে বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নিজের হার স্বীকার করতে রাজি নন এখনও। তবে ট্রাম্প পত্নী মেলানিয়া এরইমধ্যে ‘ঘরে ফেরার’ প্রস্তুতি নিতে শুরু করেছেন।

এ বিষয়ে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন হোয়াইট হাউসের একাধিক কর্মকর্তার বরাত দিয়ে এক প্রতিবেদনে জানায়, হোয়াইট হাউস ছাড়ার পুরোপুরি মানসিক প্রস্তুতি নিয়ে ফেলেছেন ফার্স্ট লেডি। এজন্য নিজের পাওনা বুঝে নিতেও শুরু করেছেন তিনি। ট্রাম্প হেরে গেলে মেলানিয়া বিচ্ছেদ চাইবেন বলে যে জল্পনা শুরু হয়েছিল- মেলানিয়া আপাতত সে পথে হাঁটছেন না বলেই ওই প্রতিবেদনে বলা হয়েছে। উল্টে মেলানিয়া পরবর্তী জীবনের হিসেব কষছেন।

 

আরো পড়ুন: এবার সারা ভারতজুড়ে বনধ, বিচ্ছিন্ন হচ্ছে দিল্লি

প্রতিবেদনে আরো বলা হয়, হোয়াইট হাউজ ছাড়ার পর তার বাজেট কী হবে, কতজন কর্মচারী তার সঙ্গে থাকবেন এসব নিয়ে চিন্তা করছেন তিনি। আর হোয়াইট হাউস ছাড়ার আগে নিজের যাবতীয় কাজ সেরে রাখছেন। হোয়াইট হাউসে তাদের জিনিসপত্রের কোনটা ফ্লোরিডার পাম বিচের মার এ লাগো রিসোর্টে যাবে, আর কোনটা নিউইয়র্কের ট্রাম্প টাওয়ারে যাবে তা ঠিক করতেও ব্যস্ত সময় পার করছেন তিনি।

আরো পড়ুন: আরো ৪ বছর ক্ষমতায় থাকবেন ট্রাম্প!

প্রসঙ্গত, সম্প্রতি বড়দিনের জন্য হোয়াইট হাউস সাজিয়েছিলেন মেলানিয়া। রোজ গার্ডেনে নতুন শিল্প-কীর্তির উন্মোচনও করেছেন।



একটিভ নিউজ / এস কে
×
আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

আর মাত্র ৪০ দিন পরেই আনুষ্ঠানিক ভাবে আমেরিকার প্রেসিডেন্টের মর্যাদা পবেন বাইডেনের। এদিকে বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নিজের হার স্বীকার করতে রাজি নন এখনও। তবে ট্রাম্প পত্নী মেলানিয়া এরইমধ্যে ‘ঘরে ফেরার’ প্রস্তুতি নিতে শুরু করেছেন। এ বিষয়ে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন হোয়াইট হাউসের একাধিক

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com