ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

ছোট বউমার সঙ্গে অবৈধ সম্পর্ক, ভিডিও প্রকাশ হতেই লঙ্কাকান্ড!

  বেশ কয়েক বছর ধরেই ছোট বউমার সঙ্গে অবৈধ সম্পর্ক চলছিল শ্বশুরের (৫৫)। তার জের ধরেই স্ত্রী এবং বড় ছেলের স্ত্রীর হাতে খুন হতে হল শ্বশুরকে। ধারালো অস্ত্র দিয়ে স্বামীর গলা কেটে দেন স্ত্রী এবং তার বড় ছেলের স্ত্রী। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের ভাদোহি জেলায় কোইরানা পুলিশ স্টেশন এলাকার অন্তর্গত একটি গ্রামে। ঘটনা

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০, ০৬:১৬
ফাইল-ফটো
ফাইল-ফটো

 

বেশ কয়েক বছর ধরেই ছোট বউমার সঙ্গে অবৈধ সম্পর্ক চলছিল শ্বশুরের (৫৫)। তার জের ধরেই স্ত্রী এবং বড় ছেলের স্ত্রীর হাতে খুন হতে হল শ্বশুরকে। ধারালো অস্ত্র দিয়ে স্বামীর গলা কেটে দেন স্ত্রী এবং তার বড় ছেলের স্ত্রী।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের ভাদোহি জেলায় কোইরানা পুলিশ স্টেশন এলাকার অন্তর্গত একটি গ্রামে। ঘটনা জানাজানি হওয়ার পর চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ভাদোহি জেলায় কোইরানা পুলিশ স্টেশনের এসপি রাম বাদান সিং।

জানা যায়, ৫৫ বছরের ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাকে সঙ্গে সঙ্গেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

মৃত ব্যক্তির চার ছেলে রয়েছেন। তারা প্রত্যেকেই মুম্বইয়ে শ্রমিকের কাজ করেন। এই সুযোগে ছোট ছেলের স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তুলেছিলেন শ্বশুর।

ঘটনার জানাজানি হলে ওই বউমাকে তার বাপের বাড়িতেও পাঠিয়ে দেওয়া হয়। কিন্তু তাতেও সমস্যা মেটেনি। শেষপর্যন্ত নিজের স্ত্রী এবং বড় ছেলের স্ত্রীর হাতেই খুন হতে হল শ্বশুরকে। ছোট বউমার সঙ্গে তার সম্পর্কের বিষয়টি জানাজানি হওয়ার পরেই সমস্যা বাড়ছিল।

এর জেরে প্রায়শই অশান্তি লেগে থাকত। এমনকী, নিজের স্ত্রীকে বাড়ি থেকে বের করে অন্য একটি বাড়িতে রাখার চেষ্টাও করেছিল ওই ব্যক্তি। কিন্তু সেটা শেষপর্যন্ত সম্ভব হয়নি। তার আগেই খুন হতে হল শ্বশুরকে।



একটিভ নিউজ / মমি
×
আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

  বেশ কয়েক বছর ধরেই ছোট বউমার সঙ্গে অবৈধ সম্পর্ক চলছিল শ্বশুরের (৫৫)। তার জের ধরেই স্ত্রী এবং বড় ছেলের স্ত্রীর হাতে খুন হতে হল শ্বশুরকে। ধারালো অস্ত্র দিয়ে স্বামীর গলা কেটে দেন স্ত্রী এবং তার বড় ছেলের স্ত্রী। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের ভাদোহি জেলায় কোইরানা পুলিশ স্টেশন এলাকার অন্তর্গত

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com