ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

চলন্ত বাসে হস্তমৈথুন, ভিডিও করে ভাইরাল করলেন তরুনী

চলন্ত বাসে বসে হস্তমৈথুন করছিলেন এক ব্যক্তি। পাশের আসনে বসা এক ছাত্রী এ ঘটনার প্রতিবাদ করলেও তিনি নির্বিকার। এরপর এ ঘটনার ভিডিও ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ভাইরাল করেন ওই তরুণী। এর আগে ভিডিও নিয়ে ওই তরুণী পুলিশের কাছে অভিযোগ করেন। তবে এখনো অভিযুক্তকে আটক করা হয়নি। সম্প্রতি ভারতের দিল্লিতে এ ঘটনা ঘটেছে।

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০, ০১:৩১
চলন্ত বাসে হস্তমৈথুন
চলন্ত বাসে হস্তমৈথুন

চলন্ত বাসে বসে হস্তমৈথুন করছিলেন এক ব্যক্তি। পাশের আসনে বসা এক ছাত্রী এ ঘটনার প্রতিবাদ করলেও তিনি নির্বিকার। এরপর এ ঘটনার ভিডিও ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ভাইরাল করেন ওই তরুণী। এর আগে ভিডিও নিয়ে ওই তরুণী পুলিশের কাছে অভিযোগ করেন। তবে এখনো অভিযুক্তকে আটক করা হয়নি।

সম্প্রতি ভারতের দিল্লিতে এ ঘটনা ঘটেছে। ভিডিওকারী ওই তরুণী দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী।

ওই ছাত্রী মোবাইলে তোলা সেই ভিডিও নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন। সেইসাথে ভিডিওটি ট্যাগ করেছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল, দিল্লির পুলিশ কমিশনার এবং দিল্লি পুলিশকে।

আরো পড়ুন: পুত্রবধূর সাথে “বিশেষ মুহূর্তে” ধরা শ্বশুড়, পিটিয়ে মেরেই ফেললেন শাশুড়ি

ভিডিওতে দেখা যায়, বাসে মোটামুটি ভিড়। কয়েক জন দাঁড়িয়ে আছে। বাকিরা বসে আছে। সেই বাসে বসেই হস্তমৈথুন করছেন ওই ব্যক্তি। কোলে রাখা ব্যাগ দিয়ে আড়াল করেই কাজ সারছেন তিনি।

যাতে, পাশে বসা ওই ছাত্রী ছাড়া অন্য সহযাত্রীদের নজরে বিষয়টি না আসে।

ঘটনার বিষয়ে ওই ছাত্রী জানান, ওই দিন সকালে বাসে করে তিনি বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন। বসন্ত বিহারের বেশ কিছুটা আগে তিনি খেয়াল করেন, পাশে বসে থাকা এক সহযাত্রী কেমন একটা চাহনিতে তাঁর দিকে তাকিয়ে রয়েছেন। এর পরেই তিনি বুঝতে পারেন, ওই ব্যক্তি হস্তমৈথুন করছেন। 

আরো পড়ুন: বউকে বন্ধক রেখে জুয়া, হারায় স্বামীর সামনেই ধর্ষণ করল বাকিরা!

বিষয়টি বুঝতে পেরে ছাত্রীটি চিৎকার করে তাঁকে বারণ করেন। কাজ না হওয়ায়, কন্ডাকটরসহ অন্যদের নজরে আনেন বিষয়টি। কিন্তু, হস্তমৈথুন যেমন তাতে থামেনি, তেমনই কেউ এগিয়েও আসেননি প্রতিবাদ করতে।

বরং সকলেই চুপ করে ছিলেন বলে অভিযোগ জানান ওই তরুণী।

এদিকে পুরো ঘটনা মোবাইলে ভিডিও করলেও একদম ভাবলেশহীন ছিলেন ওই যুবক। নির্বিকার ভাবেই তিনি হস্তমৈথুন করতে থাকেন। এর কিছুক্ষণ পরে বসন্ত বিহার এলে ছাত্রীটি এক প্রকার বাধ্য হয়ে নেমে যান।



একটিভ নিউজ / এস কে
×
আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

চলন্ত বাসে বসে হস্তমৈথুন করছিলেন এক ব্যক্তি। পাশের আসনে বসা এক ছাত্রী এ ঘটনার প্রতিবাদ করলেও তিনি নির্বিকার। এরপর এ ঘটনার ভিডিও ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ভাইরাল করেন ওই তরুণী। এর আগে ভিডিও নিয়ে ওই তরুণী পুলিশের কাছে অভিযোগ করেন। তবে এখনো অভিযুক্তকে আটক করা হয়নি। সম্প্রতি ভারতের

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com