ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

যুক্তরাষ্ট্রে বিস্ফোরণ: দানা বাঁধছে নাশকতার শঙ্কা

যুক্তরাষ্ট্রের ন্যাশভিলে গাড়ি বিস্ফোরণে তিন জন আহত হয়েছেন। বড়দিনের সকালে এ বিস্ফোরণের ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে বেশ কয়েকটি ভবন। এ ঘটনার কারণ সম্পর্কে এখনো বিস্তারিত কোন তথ্য পাওয়া না গেলেও ঘটনাটি নাশকতা কি-না, তা খতিয়ে দেখছে পুলিশ। শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে বাকিদের মতো বড়দিন উদযাপনের প্রস্তুতি নিচ্ছিলেন

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০, ০২:৪৭
গাড়ি বিস্ফোরণ
সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ন্যাশভিলে গাড়ি বিস্ফোরণে তিন জন আহত হয়েছেন। বড়দিনের সকালে এ বিস্ফোরণের ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে বেশ কয়েকটি ভবন। এ ঘটনার কারণ সম্পর্কে এখনো বিস্তারিত কোন তথ্য পাওয়া না গেলেও ঘটনাটি নাশকতা কি-না, তা খতিয়ে দেখছে পুলিশ।

শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে বাকিদের মতো বড়দিন উদযাপনের প্রস্তুতি নিচ্ছিলেন যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের ন্যাশভিল শহরের বাসিন্দারাও। কিন্তু হঠাৎই বিস্ফোরণের শব্দে থেমে যায় সবকিছু, আতঙ্ক ছড়িয়ে পড়ে চারিদিকে।

আরো পড়ুন: ডোনাল্ড ট্রাম্প ক্ষমা করে দিলেন তার বিয়াইকে!

এ ঘটনায় সেখানে বসবাসরত বাংলাদেশি প্রবাসীরা বলেন, আমরা সকালে উঠে জানতে পারলাম যে আমাদের ন্যাশভিল ডাউন টাউনে একটি বড় বিস্ফোরণ হয়েছে। সবাই সুস্থ আছে জেনে ভালো লাগছে।

'

এদিকে পুলিশ ধারণা করছে, একটি গাড়িতে শক্তিশালী বিস্ফোরণ ঘটে। পরে অরো কয়েকটি যানে আগুন ধরে গেলে ঘটনাস্থলে বোমা নিষ্ক্রিয় ইউনিট এবং নিরাপত্তা বাহিনীর বিপুল সদস্য মোতায়েন করা হয়। এসময় আশপাশের এলাকাও বন্ধ করে দেওয়া হয়।

আরো পড়ুনঃ মাকে দেখতে এসে গণধর্ষণের শিকার কিশোরী

ঘটনার বিষয়ে ন্যাশভিলের মুখপাত্র ডন অ্যারোন বলেন, 'একজন লোক ওই রাস্তা ধরেই তার কুকুর নিয়ে হাঁটছিলেন। এসময় এক পুলিশ কর্মকর্তা তার পথ ঘুরিয়ে দেন। এর ঠিক পরেই বিস্ফোরণ ঘটে। এতে ওই কর্মকর্তা মাটিতে লুটিয়ে পড়লেও, ভাগ্যক্রমে বেঁচে গেছেন।

'

এদিকে ইচ্ছাকৃতভাবেই কেউ এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করছে পুলিশ। সঠিক কারণ অনুসন্ধানে এরইমধ্যে তদন্ত শুরু করছে যুক্তরাষ্ট্রের গোয়েন্দা সংস্থাগুলো।



একটিভ নিউজ / এস কে
×
আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

যুক্তরাষ্ট্রের ন্যাশভিলে গাড়ি বিস্ফোরণে তিন জন আহত হয়েছেন। বড়দিনের সকালে এ বিস্ফোরণের ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে বেশ কয়েকটি ভবন। এ ঘটনার কারণ সম্পর্কে এখনো বিস্তারিত কোন তথ্য পাওয়া না গেলেও ঘটনাটি নাশকতা কি-না, তা খতিয়ে দেখছে পুলিশ। শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে বাকিদের মতো বড়দিন উদযাপনের প্রস্তুতি

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com