ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

বর্ষবরণের পার্টির ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

ইংরেজি নতুন বছরকে স্বাগত জানাতে থার্টিফার্স্ট নাইটে বন্ধুদের সাথে পার্টি করেন পশ্চিমবঙ্গের কলকাতার যুবক অপু মল্লিক (৩৫)। একটি বাসার ছাদে আয়োজিত এ পার্টি থেকে পড়ে মৃত্যু হয়েছে অপু মল্লিকের। পুলিশের দাবি, মাতাল অবস্থায় পড়ে গিয়েছিলেন নিহত অপু মল্লিক। ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে বলা হয়, গতকাল বৃহস্পতিবার রাতে কলকাতকার

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: শুক্রবার, ০১ জানুয়ারী, ২০২১, ০৫:১৭
বর্ষবরণের পার্টির ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু
প্রতীকী ছবি

ইংরেজি নতুন বছরকে স্বাগত জানাতে থার্টিফার্স্ট নাইটে বন্ধুদের সাথে পার্টি করেন পশ্চিমবঙ্গের কলকাতার যুবক অপু মল্লিক (৩৫)। একটি বাসার ছাদে আয়োজিত এ পার্টি থেকে পড়ে মৃত্যু হয়েছে অপু মল্লিকের। পুলিশের দাবি, মাতাল অবস্থায় পড়ে গিয়েছিলেন নিহত অপু মল্লিক।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে বলা হয়, গতকাল বৃহস্পতিবার রাতে কলকাতকার পর্ণশ্রী থানা এলাকার পারুই দাস পাড়া রোডে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, রাতভর হই-হুল্লোর করে থার্টিফার্স্ট নাইট উদযাপন করেন অপু ও তার বন্ধুরা। হঠাৎ অসুস্থবোধ করায় অপু ছাদের প্রাচীরের ধারে বমি করতে যান। তখনই বেসামাল হয়ে ছাদ থেকে নিচে পড়ে যান তিনি।

আরো পড়ুন: তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন সাকিব আল হাসান

বন্ধুরা অপুরকে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যান। সেখানে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে অপুর বন্ধুদের অভিযোগ, অপুকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, তার চিকিৎসা শুরুর আগে অভিভাবকদের নিয়ে আসতে বলেন চিকিৎসক।

আরো পড়ুন: পীরের লাশ চুরি করলো শিষ্যরা

চিকিৎসার অবহেলায় অপুর মৃত্যু হয়েছে দাবি করে বিদ্যাসাগর হাসপাতালের কর্মীদের সাথে বাক-বিতণ্ডা বাধে তার বন্ধুদের। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

ইংরেজি নতুন বছরকে স্বাগত জানাতে থার্টিফার্স্ট নাইটে বন্ধুদের সাথে পার্টি করেন পশ্চিমবঙ্গের কলকাতার যুবক অপু মল্লিক (৩৫)। একটি বাসার ছাদে আয়োজিত এ পার্টি থেকে পড়ে মৃত্যু হয়েছে অপু মল্লিকের। পুলিশের দাবি, মাতাল অবস্থায় পড়ে গিয়েছিলেন নিহত অপু মল্লিক। ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে বলা হয়, গতকাল

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com