ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

স্বামীকে খুন করে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সাথে সাথে ভাইরাল স্ত্রী 

৩৬ বছরের এক মহিলা তার স্বামীকে ছুরি দিয়ে খুন করে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় দিলেন। তার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেছেন। শনিবার ভারতের দিল্লির ছাতারপুর এলাকার একটি ভাড়া ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। খবর আনন্দবাজার পত্রিকার। খবরে বলা হয় যে, সোমবার ঘটনার কথা জানিয়েছে পুলিশ। পুলিশ বলেছে, প্রতিবেশীদের থেকে ফোন পেয়ে দরজা ভাঙার পর

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: সোমবার, ০৪ জানুয়ারী, ২০২১, ১১:১২
ভাইরাল_স্ত্রী 
প্রতীকী ছবি

৩৬ বছরের এক মহিলা তার স্বামীকে ছুরি দিয়ে খুন করে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় দিলেন। তার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেছেন। শনিবার ভারতের দিল্লির ছাতারপুর এলাকার একটি ভাড়া ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয় যে, সোমবার ঘটনার কথা জানিয়েছে পুলিশ। পুলিশ বলেছে, প্রতিবেশীদের থেকে ফোন পেয়ে দরজা ভাঙার পর গোটা বিষয়টি সামনে আসে।

আরো পড়ুন: স্বামীর করোনা স্ত্রী বাপের বাড়ি চলে যাওয়ায় সুস্থ হয়ে বউ তালাক!

খবরে আরও বলা হয় যে, ওই মহিলা স্বামীকে খুন করার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা নজরে এসেছিল এক প্রতিবেশীর।

তারপর ওই বাড়ির মালিক এবং প্রতিবেশী ফোন করেন স্থানীয় থানায়। পুলিশ দরজা ভেঙে দেখে মৃত ব্যক্তির দেহ রক্তে ভেসে যাচ্ছে। দেওয়ালের বিভিন্ন জায়গায় রক্তের দাগ। ওই মহিলাও চেতনাহীন অবস্থায় পড়ে রয়েছেন।

আরো পড়ুন: টানা ১১ বছর প্রেমের পর নিজের বোনকে বিয়ে

মহিলাকে পুলিশ উদ্ধার করে এমস হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। সেখানেই চিকিৎসা চলছে তার। এই মহিলার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

আরো পড়ুন: নার্সের কাণ্ড, করোনা রোগীর সঙ্গে যৌনতা, দেখুন ভিডিও

এক পুলিশ অফিসার বলেছেন যে, ওই দম্পতি একটি বিমা সংস্থায় কাজ করতেন। তাদের কোনো সন্তান নেই। তাদের বাড়ি মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে হলেও ২০১৩ থেকে ছাতারপুরেই ভাড়া থাকতেন তারা।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

৩৬ বছরের এক মহিলা তার স্বামীকে ছুরি দিয়ে খুন করে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় দিলেন। তার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেছেন। শনিবার ভারতের দিল্লির ছাতারপুর এলাকার একটি ভাড়া ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। খবর আনন্দবাজার পত্রিকার। খবরে বলা হয় যে, সোমবার ঘটনার কথা জানিয়েছে পুলিশ। পুলিশ বলেছে, প্রতিবেশীদের থেকে ফোন

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com