ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

বাইডেনের আনুষ্ঠানিক স্বীকৃতি: যা বললেন ট্রাম্প

নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনকে যৌথ অধিবেশনে স্বীকৃতি দিয়েছে মার্কিন কংগ্রেস। এরপর আগামী ২০ জানুয়ারি জো বাইডেনের কাছে শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তরের প্রতিশ্রুতি দিয়ে সরাসরি স্বেচ্ছায় হোয়াইট হাউস ছাড়ার ঘোষণা দেন বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ বিষয়ে ট্রাম্প তার মুখপাত্রের টুইটার অ্যাকাউন্ট থেকে

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ জানুয়ারী, ২০২১, ০৫:৪৩
ট্রাম্প_বাইডেন
ট্রাম্প_বাইডেন

নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনকে যৌথ অধিবেশনে স্বীকৃতি দিয়েছে মার্কিন কংগ্রেস। এরপর আগামী ২০ জানুয়ারি জো বাইডেনের কাছে শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তরের প্রতিশ্রুতি দিয়ে সরাসরি স্বেচ্ছায় হোয়াইট হাউস ছাড়ার ঘোষণা দেন বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

এ বিষয়ে ট্রাম্প তার মুখপাত্রের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা এক বার্তায় বলেন, যদিও আমি নির্বাচনের ফলাফলের সঙ্গে সম্পূর্ণভাবে দ্বিমত পোষণ করি এবং তার প্রমাণও আমার কাছে আছে, তারপরও ২০ জানুয়ারি সুষ্ঠুভাবে ক্ষমতা হস্তান্তর করা হবে।

আরো পড়ুন: বাবরি মসজিদের স্থানে মন্দির নির্মাণ, ধ্বসে পড়েছে ১২ টি পিলার

সম্প্রতি টুইটার কর্তৃপক্ষ ট্রাম্পের অ্যাকাউন্টটি কিছুদিনের জন্য বন্ধ করে দিয়েছে। যে কারণে নিজের মুখপাত্রের অ্যাকাউন্টের মাধ্যমে বিবৃতি প্রকাশ করেছেন ট্রাম্প।



একটিভ নিউজ / এস কে
×
আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনকে যৌথ অধিবেশনে স্বীকৃতি দিয়েছে মার্কিন কংগ্রেস। এরপর আগামী ২০ জানুয়ারি জো বাইডেনের কাছে শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তরের প্রতিশ্রুতি দিয়ে সরাসরি স্বেচ্ছায় হোয়াইট হাউস ছাড়ার ঘোষণা দেন বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ বিষয়ে ট্রাম্প তার মুখপাত্রের

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com