×
  • ঢাকা
  • মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১, ২৫ ফাল্গুন ১৪২৭
Active News 24

ট্রাম্পকে ফেলে চলে গেলেন মেলানিয়া, ভিডিও ভাইরাল (ভিডিও)


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৬:২০ পিএম ট্রাম্পকে ফেলে চলে গেলেন মেলানিয়া, ভিডিও ভাইরাল (ভিডিও)
সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রাম্প-মেলানিয়া দম্পতি প্রায়ই নিজেদের হাস্যকর কর্মকান্ডের জন্য ভাইরাল হন। কখনো অদ্ভুত কায়দায় মেলানিয়াকে ডাকা বা প্রকাশ্যে স্বামীর হাত ধরতে না চাওয়ার বিষয়গুলো কিছুদিন পরপরই উঠে আসে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।  এবার এমনই এক ঘটনা ভাইরাল হয়েছে।

সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, হোয়াইট হাউজ ছেড়ে ফ্লোরিডায় যাওয়ার পর মেলানিয়াকে নিয়ে একটি পোজ দেয়ার প্রস্তুতি নিচ্ছিলেন ট্রাম্প। কিন্তু ট্রাম্পকে এড়িয়ে গিয়ে মেলানিয়া সরাসরি গাড়িতে উঠে গেলে স্ত্রীর দিকে তাকিয়ে থাকেন ট্রাম্প।

আরো পড়ুন: বাজিতে গরম চা গিলে হাসপাতালে ‘বাজিকর’

এদিকে ক্যামেরাবন্দী হওয়া এ দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব তাড়াতাড়িই ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায় সস্ত্রীক ট্রাম্প বিমান থেকে নামলে তাদের সাক্ষাত নিতে যায় মিডিয়া। ডোনাল্ড ট্রাম্প তাদের সঙ্গে কথা বলতে শুরু করলে স্বামীকে ছেড়ে এগিয়ে যান মেলানিয়া।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

ভিডিওটি সোশ্যাল মিডিয়ার ৫ হাজার সাবস্ক্রাইবারের একটি একটি নতুন পেজ থেকে আপলোড করা হয়। সেই পেজটিতে এই ভিডিওর ভিউ এরইমধ্যে ৫০ লাখ ছাড়িয়ে গেছে। সেই সাথে চলছে তুমুল সমালোচনা। এরপর ভিডিওটি জায়গা করে নিয়েছে দ্য গার্ডিয়ানসহ বিশ্বখ্যাত বিভিন্ন সংবাদমাধ্যম গুলোতে।

ডেস্ক / একটিভ নিউজ