• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ৩০ চৈত্র ১৪২৭

ডাকাতির অভিযোগে দিল্লিতে ৪ বাংলাদেশি গ্রেফতার


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১, ০৯:০৩ পিএম ডাকাতির অভিযোগে দিল্লিতে ৪ বাংলাদেশি গ্রেফতার
সংগৃহীত

চুরি, ডাকাতি এবং ছিনতাইয়ের অভিযোগে ভারতের রাজধানী নয়াদিল্লিতে  চার বাংলাদেশিকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। দিল্লি পুলিশের অপরাধ তদন্ত শাখা সোমবার শ্রী ফোর্ট রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করেছে বলে খবর দিয়েছে দেশটির ইংরেজি দৈনিক হিন্দুস্তান টাইমস।

পুলিশ বলছে যে, এই চোর চক্র দিল্লির বিভিন্ন এলাকায় শতাধিক চুরি, ডাকাতির সঙ্গে সংশ্লিষ্ট। গ্রেফতারকৃতরা হলেন, রফিক লস্কর, মোহাম্মদ সেলিম ওরফে সাইফরাত, আজিজুল রহমান এবং মিজানুর রহমান। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র, দু’টি ছুরি, চারটি গুলি এবং বাড়ি ভাঙার দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। 

পুলিশ এই চার বাংলাদেশিকে জিজ্ঞাসাবাদ করছে এবং তাদের সাথে আরো কেউ জড়িত আছেন কি না তা জানার চেষ্টা করছে বলে জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

আরো পড়ুন: লকডাউন না মানায় ৩০০ বার উঠবস, মারা গেল যুবক

দিল্লি পুলিশের অপরাধ তদন্ত শাখা বলছে যে, কয়েকজন চোর হাউজ খাস এলাকায় চুরির জন্য সোমবার জড়ো হন বলে খবর আসে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে মোতায়েন করা হয়। পরে শ্রী ফোর্ট রোডে চোর চক্রের সদস্যরা হাজির হলে পুলিশ তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতদের সবাই বাংলাদেশি বলে জানিয়ে পুলিশ বলছে, এই চক্রের সদস্যরা গত কয়েক বছর ধরে ভারতের বিভিন্ন প্রান্তে অবৈধভাবে বসবাস করে আসছিলেন। তারা দেশজুড়ে অপরাধ সংঘটিত করেছে। এখন পর্যন্ত তাদের বিরুদ্ধে শতাধিক চুরি, ডাকাতি এবং ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

দিল্লি পুলিশ বলছে যে, চুরি করতে গিয়ে অনেক সময় এই চক্রের সদস্যরা গুলিবর্ষণ এবং ছুরিকাঘাত করতেন। পুলিশের নজর এড়াত তারা দিল্লির আশপাশের এলাকায় অবস্থান নেন। পুলিশের তথ্য অনুযায়ী, চক্রের সদস্যরা দিল্লি থেকে শুরু করে ফরিদাবাদ, যোধপুর, আওরঙ্গবাদ, গুলবার্গা, ভাপি, বেঙ্গালুরু, পুনে এবং মুম্বাইয়েও চুরি-ডাকাতি করতেন।
 

সাইফুল বারী / একটিভ নিউজ

×
×