×
  • ঢাকা
  • রবিবার, ১৬ মে, ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

দোকান কর্মীকে চড় মেরেছিলেন স্ত্রী, ক্ষমা চাইলেন রাষ্ট্রদূত


একটিভ নিউজ প্রকাশিত: এপ্রিল ২২, ২০২১, ১১:৩৬ পিএম দোকান কর্মীকে চড় মেরেছিলেন স্ত্রী, ক্ষমা চাইলেন রাষ্ট্রদূত
সংগৃহীত

দোকান কর্মীর সঙ্গে স্ত্রীর দুর্ব্যবহারের জন্য ক্ষমা প্রার্থনা করেছেন দক্ষিণ কোরিয়ায় নিযুক্ত বেলজিয়ামের রাষ্ট্রদূত। ওই দোকানের সিসিটিভি ফুটেজে দেখা যায়, পিটার লেশাওয়ারের স্ত্রী জিয়াং জুয়েকিউ সিউলের এক দোকানের সহকারীকে চড় মারছেন। তিনি দোকান থেকে নিজের কোনও কাপড় নিয়ে যাচ্ছেন কিনা তা ওই কর্মী খতিয়ে দেখতে গেলেই এ ঘটনা ঘটে।

এসব তথ্য নিশ্চিত করেছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

এদিকে এ ঘটনার বিষয়ে সিউলের বেলজিয়াম দূতাবাসের এক বিবৃতিতে বলা হয়েছে, রাষ্ট্রদূতের স্ত্রী জিয়াং জুয়েকিউ (৬৩) স্ট্রোক থেকে সুস্থ হতে বর্তমানে হাসপাতালে রয়েছেন। তিনি সক্ষম হয়ে উঠলেই পুলিশি তদন্তে সহায়তা করবেন বলেও জানানো হয়েছে ওই বিবৃতিতে।

আরো পড়ুন: পাকিস্তানে বিলাসবহুল হোটেলে তালেবানের হামলা, নিহত ৪

জানা গেছে, গত ৯ এপ্রিল সিউলের ইয়োনসান-জু এলাকার একটি কাপড়ের দোকানে এ ঘটনা ঘটে। শপিংয়ে গিয়েছিলেন জিয়াং জুয়েকিউ। দোকান থেকে বের হওয়ার আগে দেড় ঘণ্টা ধরে তিনি পোশাক পছন্দ করছিলেন। এরপর জিয়াং জুয়েকিয়ের পরে থাকা একটি পোশাক দোকানের কিনা তা খতিয়ে দেখতে চেয়েছিলেন ওই দোকান কর্মী। তবে পোশাকটি ছিলো তার নিজের। এরপরই ঘটে চড় মারার ঘটনা।

সিসিটিভির ফুটেজে দেখা যায়, দোকান কর্মীর বাধা পেয়ে তাকে ঠেলে দোকানের ভিতরে নিয়ে আসেন রাষ্ট্রদূতের স্ত্রী। পরে তাকে আবারও ধাক্কা দিয়ে চড় বসিয়ে দেন তিনি। পরে আরেক কর্মী এগিয়ে আসলে তাকেও চড় দেন তিনি।

আরো পড়ুন: রমজানে কানাডার মসজিদে পুলিশ সদস্যের আজান (ভিডিও)

বেলজিয়াম দূতাবাসের বিবৃতিতে এ বিষয়ে বলা হয়েছে, ওই ঘটনার জন্য রাষ্ট্রদূত  পিটার লেশাওয়ার আন্তরিকভাবে দুঃখিত এবং তার স্ত্রীর পক্ষ থেকে ক্ষমা প্রার্থনা করতে চান। বিবৃতিতে বলা হয়েছে, ‘যে পরিস্থিতিই হোক না কেন, যেভাবে তিনি প্রতিক্রিয়া জানিয়েছেন তা অগ্রহণযোগ্য।’

বিবৃতিতে আরো বলা হয়, গত সপ্তাহের শুরুতে স্ট্রোকে আক্রান্ত হয়ে পড়েন জিয়াং জুয়েকিউ। চিকিৎসাধীন থাকায় তিনি পুলিশি তদন্তে সাড়া দিতে পারছেন না। বিবৃতিতে বলা হয়, ‘আশা করছি দ্রুত তার স্বাস্থ্যের উন্নতি হবে, ফলে তিনি পুলিশি তদন্তে সহায়তা করতে পারবেন আর আমরা সকলেই এই দুঃখজনক ঘটনাকে পেছনে ফেলতে পারবো।’

রেজাউল করিম / একটিভ নিউজ