×
  • ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮
Active News 24

ক্ষিপ্ত হয়ে শাশুড়িকে খুন করে নাছমিন


একটিভ নিউজ প্রকাশিত: জুলাই ৩, ২০২১, ০১:১৩ এএম ক্ষিপ্ত হয়ে শাশুড়িকে খুন করে নাছমিন
সংগৃহীত

চট্টগ্রাম জেলার সাতকানিয়ার খাগরিয়ায় ছুরিকাঘাতে শাশুড়ি খুনের ঘটনা স্বীকার করে  পুত্রবধূ নাছমিন আক্তার আদালতে স্বীকারোক্তি দিয়েছেন। শুক্রবার (২ জুলাই) চট্টগ্রামের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কৌশিক আহম্মেদ খন্দকারের আদালতে তিনি এই জবানবন্দি দেন।

জবানবন্দিতে তিনি পারিবারিক কলহের জের ধরে মনোমালিন্যের কারণে ছুরিকাঘাতে খুন করার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে আদালত সূত্র।

আরো পড়ুন: ‘সীমিত পরিসরে’ বিয়ে করতে গিয়ে জরিমানা গুণলেন বর-কনে

সাতকানিয়া থানার ওসি মো. আনোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, খাগরিয়ায় শাশুড়ি হত্যার ঘটনায় গ্রেফতার পুত্রবধূ নাছিমনকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়। সেখানে তিনি খুনের কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

এদিকে, গত ২১ জুন সোমবার সন্ধ্যায় পারিবারিক কলহের জের ধরে তর্কাতর্কির একপর্যায়ে শাশুড়ি রোকেয়া বেগমকে ছুরিকাঘাত করেন পুত্রবধূ নাছমিন আক্তার। এতে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

আরো পড়ুন: চুরি করতে গিয়ে ঘুমিয়ে গেলেন চোর, এরপর যা ঘটল

ঘটনার দিন পালিয়ে যাওয়ার সময় ঘাতক পুত্রবধূ নাছমিন আক্তারকে স্থানীয়দের সহায়তায় আটক করে পুলিশ। পরদিন থানায় মামলা করে নাছমিন আক্তারকে আদালতে পাঠায় পুলিশ।

সাইফুল বারী / একটিভ নিউজ