ঢাকা, রবিবার, ১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

জেনে নিন আজকের রাশিফল বুধবার (২৩ শে ডিসেম্বর ২০২০)

আজ ২৩ ডিসেম্বর ২০২০, বুধবার। রাশিফল আপনার ভাগ্য নির্ধারণ করে দিতে পারে। আপনি যদি আজকের রাশিফল দেখে, সেইমত করেই চলেন আজকের গোটা দিন, তাহলে জীবনের অনেক বাধা দূর হয়ে যাবে। আপনার জীবনে ধরা দেবে একরাশ খুশি আনন্দ। তাহলে আর দেড়ি না করে চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস: মেষঃ ভালোবাসার মানুষের খেয়াল রাখবেন। আজকের

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০, ০৮:৪১
রাশফল
প্রতীকী ছবি

আজ ২৩ ডিসেম্বর ২০২০, বুধবার। রাশিফল আপনার ভাগ্য নির্ধারণ করে দিতে পারে। আপনি যদি আজকের রাশিফল দেখে, সেইমত করেই চলেন আজকের গোটা দিন, তাহলে জীবনের অনেক বাধা দূর হয়ে যাবে। আপনার জীবনে ধরা দেবে একরাশ খুশি আনন্দ। তাহলে আর দেড়ি না করে চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষঃ ভালোবাসার মানুষের খেয়াল রাখবেন। আজকের দিনে বন্ধুরা আপনাকে খুশি রাখার চেষ্টা করবে। নিজের মানসিকতা এবং পার্সোনালিটির পরিবর্তনে, অনেকেই আপনার প্রতি আকৃষ্ট হবে।

আপনার অগোছালো জীবন যাপন নিয়ে আপনার পরিবার চিন্তায় পড়ে যাবে।

বৃষঃ বাড়ি থেকে বাইরে থাকলে, ফাঁকা সময়ে পরিবারের সঙ্গে কথা বলতে পারেন। মজা করার উদ্দেশ্যে যারা বেরিয়েছেন, তাদের আজকের দিন ভালো কাটবে। প্রেমের জীবনে ব্যাঘাত ঘটতে পারে। আপনার একঘেয়েমি জীবনে স্ত্রী একরাশ আনন্দ এনে দেবে।

মিথুনঃ আজ এই রাশির ব্যক্তিরা তাদের বিপরীত লিঙ্গের ব্যক্তিদের প্রতি বেশি আকর্ষিত হবেন। শরীরের প্রতি নজর দিন।

অবসর সময়ে কোন পুরনো সমস্যা সমাধানের চেষ্টা করুন। অতিরিক্ত অপ্রয়োজনীয় কথা বলে, গুরুজনদের মনে আঘাত দেবেন না।

কর্কটঃ কাজের চাপে পরিবারের সদস্যদের সঙ্গে সময় না কাটানোয়, তারা অভিযোগ করতে পারে। সমাজের প্রভাবশালী ব্যক্তিদের থেকে সাহস পাবেন। ছাত্রছাত্রীরা পড়াশুনা না করে টিভি বা মোবাইলে বেশি সময় নষ্ট করতে পারেন আজকের দিনে। তাড়াহুড়ো করে এবশি জিনিস না কিনে, যা আছে তা দিয়েই চালিয়ে নিন।

সিংহঃ গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে কথা বলার সময় সঠিক শব্দ ব্যবহার করুন।

আজ এই রাশির ব্যক্তিরা আর্থিক দিক থেকে বেশি শক্তিশালী হবেন। কারো সঙ্গে ঝগড়া থাকলে, তা আজই মিটিয়ে নিন। নচেত কাল কিন্তু অনেক দেরী হয়ে যাবে।

কন্যাঃ আজকের দিনে বাজি ধরা থেকে দূরে থাকুন, নাহলে ক্ষতির হতে পারে। অত্যাধিক চাপ থাকার কারণে আজকের দিনে আপনি অসুস্থ হয়ে পড়বেন। ফাঁকা সময়ে অযথা সময় নষ্ট করবেন না। হালকা এবং মনোরম সময় কাটাতে পরিবারের সঙ্গে কাটান।

আরো অড়ুনঃ অসহায় ওজিলা বেগম এর পাশে দাঁড়ালেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম

তুলাঃ আজকের দিনে কাজ থেকে হঠাৎ ছুটি নিয়ে পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। ব্যস্ত সময়ের মাঝেও আজকের দিনে আপনার শরীর সুস্থ থাকবে। আজ ভালোবাসার দিন। পুরনো জিনিসে বিনিয়োগ করলে, অনেক অর্থ লাভ করতে পারবেন।

বৃশ্চিকঃ আজকের দিনের শুরু ভালোবাসার মানুষের হাসি দিয়ে শুরু হবে। আপনার আচরণে আপনার বন্ধু কষ্ট পেতে পারেন। ফাঁকা সময়ে বসে না থেকে ভালো কাজে লাগান।

আজকের দিনে অর্থ ব্যয় বেশি হতে পারে।

ধনুঃ আপনার কাজে আপনার কাছের মানুষেরা খুশি হবেন না। দিনের শুরুতে শুরুতে শরীর চর্চায় মনোনিবেশ করুন। যারা আপনাকে বোঝে, তাদের মধ্যে সময় কাটান। অতীতে করা অপ্রয়োজনীয় ব্যয়ের দরুন, আপনার বর্তমানে অর্থ সংকট দেখা দেবে।

মকরঃ দিনের শেষে পরিবারের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। দিনের শুরু ভালো ভাবে হবে।

দিনের শেষে অর্থ ব্যয় হওয়ায়, আপনার মেজাজ বিগরে যাবে। কাজের জায়গায় প্রশংসা পাবেন। ভালোবাসার মানুষকে ক্ষমা করে দিন।

আরো পরুনঃ ছেলের বউকে ধর্ষণ করে উধাও হওয়া সেই শ্বশুর গ্রেপ্তার

কুম্ভঃ আজ বিবাহিতদের জীবনে সুখের দিন হতে চলেছে। আজকের দিনে পর্যাপ্ত অর্থ থাকায় কিছু জরুরী জিনিস কিনে নেবেন। বন্ধুর উপস্থিতি আপনাকে আনন্দ দেবে। ফেলে রাখা কাজ আজকে আপনার কিছুটা সময় নষ্ট করবে।

মীনঃ ফাঁকা সময়ে বন্ধুদের সঙ্গে কিছু একটা প্ল্যান করতে পারেন। নিজের অবস্থার কারণে কাউকে অভিযোগ না করাই ভালো। পরিবারের লোকজন আপনার থেকে সময় চাইতে পারে। অচেনা ব্যক্তির পরামর্শ অর্থ বিনিয়োগ করে লাভবান হবেন।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত

আজ ২৩ ডিসেম্বর ২০২০, বুধবার। রাশিফল আপনার ভাগ্য নির্ধারণ করে দিতে পারে। আপনি যদি আজকের রাশিফল দেখে, সেইমত করেই চলেন আজকের গোটা দিন, তাহলে জীবনের অনেক বাধা দূর হয়ে যাবে। আপনার জীবনে ধরা দেবে একরাশ খুশি আনন্দ। তাহলে আর দেড়ি না করে চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস: মেষঃ ভালোবাসার মানুষের

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com