ঢাকা, রবিবার, ১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

জেনে নিন শনিবারের রাশিফল

আজ শনিবার (২৬ শে ডিসেম্বর)। জেনে নিন একটিভ নিউজের নিয়মিত আয়োজন আজকের রাশিফল মেষঃ ভালোবাসার মানুষের সঙ্গে পিকনিকে যেতে পারেন। অতিরিক্ত অর্থ জমি বাড়িতে বিনিয়োগ করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে। অনুষ্ঠানের মাধ্যমে অনেক নতুন বন্ধু হবে, তবে সঠিক বন্ধু নির্বাচন করে নিন। সারাজীবন তাদের সঙ্গে বন্ধুত্ব বজায়

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০, ০৮:২০
জেনে নিন শনিবারেরে রাশিফল
প্রতীকী ছবি

আজ শনিবার (২৬ শে ডিসেম্বর)। জেনে নিন একটিভ নিউজের নিয়মিত আয়োজন আজকের রাশিফল

মেষঃ ভালোবাসার মানুষের সঙ্গে পিকনিকে যেতে পারেন। অতিরিক্ত অর্থ জমি বাড়িতে বিনিয়োগ করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে। অনুষ্ঠানের মাধ্যমে অনেক নতুন বন্ধু হবে, তবে সঠিক বন্ধু নির্বাচন করে নিন। সারাজীবন তাদের সঙ্গে বন্ধুত্ব বজায় রাখুন।

বৃষঃ সময়ের সঠিক ব্যবহার করতে শিখে পরিবারের সঙ্গে কাটান।

চারপাশের ঝামেলা থেকে নিজের মনকে দূরে রাখতে ব্যায়াম করুন। বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। অর্থের মোহে আকৃষ্ট হয়ে কাছের সম্পর্কগুলোকে নষ্ট করবেন।

মিথুনঃ আধ্যাত্মিক ব্যক্তি আপনাকে জীবনের পর সম্পর্কে উপদেশ দেবেন। কারো কাছ থেকে পাওনা টাকা আজকের দিনে ফেরত পেতে পারেন। বিভাইত জীবন সুখের হবে। স্ত্রীর সঙ্গে কেনাকাটা করতে গিয়ে নিজেদের মধ্যে বোঝাপড়া বাড়িয়ে তুলুন।

কর্কটঃ আজ এই রাশির ব্যক্তিরা একা সময় কাটাতে বেশি পছন্দ করবেন। আজকের দিনে আপনার শক্তি বেশি থাকায় যেকোন কাজ অর্ধেক সময়ে করে দিতে পারবেন। প্রেমের ক্ষেত্রে আজকের দিন কিন্তু একদমই শুভ নয়।

সিংহঃ ভালোবাসার মানুষদের থেকে উপহার পাওয়ার এবং তাদেরকে উপহার দেওয়ার দিন। আজ এই রাশির ব্যক্তিদের মেজাজ ফুরফুরে থাকবে। দাম্পত্য জীবনে কলহের যোগ রয়েছে। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার বিষয়ে বুঝে শুনে অর্থ ব্যয় করবেন।

কন্যাঃ ফাঁকা সময়ে পুরোন কথা মনে পড়ায়, আপনার সময় নষ্ট হবে। এই রাশির বিবাহিত ব্যক্তিরা আজকের দিনে তাদের শ্বশুরবাড়ির থেকে বিশেষ সুবিধা পাবেন। আজ এই রাশির ব্যক্তিরা জীবনের বিশেষ মানুষকে মিস করতে পারেন। সন্তানদের থেকে শিক্ষা নিতে পারেন কোন গুরুত্বপূর্ণ বিষয়ে।

তুলাঃ আজকের দিনে কেনাকাটায় মেতে থাকবেন। নিজের জীবনকে যত্নসহকারে এগিয়ে নিয়ে যান। আজ এই রাশির ব্যক্তিরা প্রেমের মাহাত্ম্য বুঝতে পারবেন।

কাছের বন্ধু এবং অচেনা মানুষদের থেকে সাবধানে থাকা ভালো।

বৃশ্চিকঃ দিনের শুরুটা খুব একটা ভালো না হলেও, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভালো কাটতে থাকবে। কাজের ব্যস্ত শিডিউল আপনার মেজাজ খারাপ করে দিতে পারে। ফাঁকা সময়ে কাছের মানুষদের সঙ্গে দেখা করতে পারেন। বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সময় ড্রাইভিং-র দিকে নজর দেবেন।

আরো পড়ুন: নিষেধ না মেনে চা খাওয়ায় স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

ধনুঃ পিতা মাতার শরীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। নিজের শখ পূরণ করতে গিয়ে বেশ কিছুটা সময় নষ্ট করতে পারেন।

আজকের দিনে গান শুনে মন ভাল রাখতে পারেন। আজকের দিনে কোন জিনিসে বিনিয়োগ না করাই মঙ্গল।

মকরঃ আজকের আবহাওয়া আপনাকে বিছানা ছেড়ে উঠতে দেবে না। আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের শরীর স্বাস্থ্য সুস্থই থাকবে। বিবাহিত জীবন সুখের হবে। আজকের দিনে আপনি কিছু আর্থিক পুরস্কার পেতে পারেন।

কুম্ভঃ বিদেশের ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের আজকের দিনে অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে।

আজকের দিনে আপনি কাউকে ভীষণভাবে মিস করতে পারেন। আপনার স্বভাব আপনাকে অনেক নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে।

আরো পড়ুন: সিরাজগঞ্জে প্রতিবন্ধী নারীর গলাকাটা লাশ উদ্ধার

মীনঃ আজকের দিনে শৈশবের কাজ করতে বেশি মন চাইবে। আজ এই রাশির ব্যক্তিরা মামারবাড়ির কারো কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আজকের সারাদিন মায়ের সঙ্গে কাটাতে বেশি পছন্দ করবেন। বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন।



একটিভ নিউজ / সাইফুল বারী
লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত

আজ শনিবার (২৬ শে ডিসেম্বর)। জেনে নিন একটিভ নিউজের নিয়মিত আয়োজন আজকের রাশিফল মেষঃ ভালোবাসার মানুষের সঙ্গে পিকনিকে যেতে পারেন। অতিরিক্ত অর্থ জমি বাড়িতে বিনিয়োগ করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে। অনুষ্ঠানের মাধ্যমে অনেক নতুন বন্ধু হবে, তবে সঠিক বন্ধু নির্বাচন করে নিন। সারাজীবন তাদের সঙ্গে বন্ধুত্ব

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com