ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

আজ সোমবার জেনে নিন আজকের রাশিফল

আজ সোমবার ২৮শে ডিসেম্বর। একটিভ নিউজের নিয়মিত আয়োজন আজকের রাশিফল থেকে জেনে নিন আজকে দিনটি কেমন যাবে আপনার। মেষঃ আপনার কোন খারাপ অভ্যাসে ভালোবাসার সম্পর্কে বিঘ্ন ঘটতে পারে। আজকের দিনে ভালো জিনিসের প্রতি আগ্রহী হবে আপনি। চিঠিতে আসা কোন খবর গোটা পরিবারের জন্য একরাশ খুশি নিয়ে আসবে। আর্থিক দিক থেকে আজকের দিনে অনেক উন্নতি

ডেস্ক:: একটিভ নিউজ:
প্রকাশিত: সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০, ০৯:১৩
আজ সোমবার জেনে নিন আজকের রাশিফল
প্রতীকী ছবি

আজ সোমবার ২৮শে ডিসেম্বর। একটিভ নিউজের নিয়মিত আয়োজন আজকের রাশিফল থেকে জেনে নিন আজকে দিনটি কেমন যাবে আপনার।

মেষঃ আপনার কোন খারাপ অভ্যাসে ভালোবাসার সম্পর্কে বিঘ্ন ঘটতে পারে। আজকের দিনে ভালো জিনিসের প্রতি আগ্রহী হবে আপনি। চিঠিতে আসা কোন খবর গোটা পরিবারের জন্য একরাশ খুশি নিয়ে আসবে। আর্থিক দিক থেকে আজকের দিনে অনেক উন্নতি হবে।

বৃষঃ কাজের জায়গায় নিজেকে প্রমাণ করতে গিয়ে মেজাজ হারাতে পারেন।

বিশ্রাম নেওয়া অত্যাবশ্যক। বিশ্রাম না নিলে ক্লান্ত হয়ে পড়তে পারেন। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য নিজের বুদ্ধি প্রয়োগ করুন। অফিস থেকে ফিরে পছন্দ মত কাজ করে মানসিক আনন্দ পাবেন। ছোট বাচ্চাদের সঙ্গে সময় কাটিয়ে অনেক আনন্দ পাবেন।

মিথুনঃ ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটান। আজকের দিনে শরীর সুস্থই থাকবে।

ভালোবাসার মানুষের সঙ্গে রোম্যান্টিক ডেটেও যেতে পারেন। বেশি খরচ করায় মানসিক শান্তি নষ্ট হতে পারে।

কর্কটঃ খারাপ সময় আমাদেরকে অনেক কিছু শেখায়। হৃদয় জনিত সমস্যার সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজকে পারলে কফি ছেড়ে দিন। নতুন উদ্যোগ লোভনীয় হবে। আজকের দিনে কোন কিছুতে সই করার আগে সবকিছু ভালো করে দেখে নেবেন।

সিংহঃ পরনিন্দা পরচর্চা না করাই ভালো।

অসুখ বিসুখ থেকে দূরে থাকতে মানসিক ভাবে সুস্থ থাকুন। পরিবারের সকলের সঙ্গে এবং বন্ধুদের সঙ্গে একটি সুন্দর সন্ধ্যার প্ল্যান করুন। অভিজ্ঞ ব্যক্তিদের থেক একন বিষয়ে পরামর্শ নিতে পারেন।

কন্যাঃ আপনার মিষ্টি স্বভাব অনুষ্ঠানের মধ্যে আপনাকে আকর্ষণীয় করে তুলবে। শারীরিকভাবে সুস্থ থাকতে যোগ ব্যায়াম করুন। সকলের থেকে একা সময় কাটাতে গিয়ে সমস্যায় পড়তে পারেন। এই রাশির ব্যক্তিরা আজকের দিনে সেইসকল আত্মীয়দের থেকে দূরে থাকুন, যারা আপনার থেকে আর্থিক সাহায্য চাইতে পারে।

তুলাঃ ভালোবাসা সম্পর্কে কোন সিদ্ধান্ত গ্রহণের আগে সবদিক ভালো করে বিবেচনা করে নেবেন। আজকের দিনে আরাম করতে পারবেন। পরিবারের ছোট সদস্যকে নিয়ে শপিং-এ যেতে পারেন। বাড়ির বাইরে বেরনোর আগে বড়দের আশির্বাদ নিন।

বৃশ্চিকঃ আজকের দিনে এই রাশির ব্যক্তিরা বেশি মানুষের সঙ্গে থাকতে পছন্দ করবেন না। আজ এই রাশির ব্যক্তিদের মজায় দিন কাটবে। আজ বিবাহিত জীবনের সেরা দিন হবে।

অর্থ সংক্রান্ত সমস্যা দূর হয়ে গিয়ে মানসিক শান্তি পাবেন।

আরো পড়ুন: দিনে ৮০ রাকাত নামাজ পড়েন শামীম ওসমান, ভিডিও ভাইরাল(ভিডিও)

ধনুঃ পরিবারের সদস্যদের জন্য কিছু করতে গিয়ে এবং নিজের শখ পূরণ করতে গিয়ে কিছুটা সময় নষ্ট করবেন। স্ত্রীয়ের স্বাস্থ্যের দিকে নজর দিন। হটকারিতা করে কোন সিদ্ধান্ত না নেওয়াই মঙ্গল। বিদেশের জমিতে করা বিনিয়োগ থেকে আজকের দিনে ভালো লাভ পাবেন।

মকরঃ গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে পরিচয় হওয়ায় নিজের সমস্যার সমাধান সূত্র পাবেন। অন্য কারো সাহায্য ছাড়াই অনেক অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

স্ত্রীর সঙ্গে একটি সুন্দর সন্ধ্যার প্ল্যান করুন। বন্ধু বান্ধব এবং পরিবারের সঙ্গে একটি সুন্দর সময় কাটাতে পারবেন।

আরো পড়ুন: আ’লীগ নেতাকর্মীরাই বর্জন করলেন এমপি নিক্সনের সভা

কুম্ভঃ নতুন জিনিস জানতে আগ্রহী হবেন। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন। ম্যাগাজিন বা ভালো বই পড়ে আজকের দিন কাটাতে পারেন এই রাশির ব্যক্তিরা। কোনখাতে বিনিয়োগের মাধ্যমে অনেক অর্থ উপার্জন করতে পারবেন।

মীনঃ সমস্যা ফেলে রাখলে বাড়বে বই কমবে না।

তাই দ্রুতই সমাধান করে ফেলুন। সকল মানুষের থেকে পরামর্শ নিয়ে নিজের সমস্যার সমাধান খুঁজুন। বিবাহিত জীবনে সুখের দিন। সাংসারিক জীবন সুখের এবং প্রশংসার হবে।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত

আজ সোমবার ২৮শে ডিসেম্বর। একটিভ নিউজের নিয়মিত আয়োজন আজকের রাশিফল থেকে জেনে নিন আজকে দিনটি কেমন যাবে আপনার। মেষঃ আপনার কোন খারাপ অভ্যাসে ভালোবাসার সম্পর্কে বিঘ্ন ঘটতে পারে। আজকের দিনে ভালো জিনিসের প্রতি আগ্রহী হবে আপনি। চিঠিতে আসা কোন খবর গোটা পরিবারের জন্য একরাশ খুশি নিয়ে আসবে। আর্থিক দিক থেকে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com