ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

আজ মঙ্গলবার জেনে নিন আজকের রাশিফল

আজ মঙ্গলবার ২৯ ডিসেম্বর  জেনে নিন একটিভ নিউজের নিয়মিত আয়োজন আজকের রাশিফল। মেষঃ আজকের দিনে করা বিনিয়োগের ফলে ভবিষ্যতে অনেক লাভবান হবেন। আজকের দিনে ব্যস্ততার মধ্যেও আপনার স্বাস্থ্য সুন্দর থাকবে। অচেনা ব্যক্তির কারণে আপনার দাম্পত্য জীবনে কলহ হতে পারে। যে কোন বিষয়ে পরিবার এবং বন্ধুদের থেকে উৎসাহ পাবেন। বৃষঃ পরিবারের

ডেস্ক:: একটিভ নিউজ:
প্রকাশিত: মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০, ০৯:১২
রাশিফল
প্রতীকী ছবি

আজ মঙ্গলবার ২৯ ডিসেম্বর  জেনে নিন একটিভ নিউজের নিয়মিত আয়োজন আজকের রাশিফল।

মেষঃ আজকের দিনে করা বিনিয়োগের ফলে ভবিষ্যতে অনেক লাভবান হবেন। আজকের দিনে ব্যস্ততার মধ্যেও আপনার স্বাস্থ্য সুন্দর থাকবে। অচেনা ব্যক্তির কারণে আপনার দাম্পত্য জীবনে কলহ হতে পারে। যে কোন বিষয়ে পরিবার এবং বন্ধুদের থেকে উৎসাহ পাবেন।

বৃষঃ পরিবারের দায়িত্ব কাঁধে নিতে গিয়ে এই রাশির ব্যক্তিদের মনের মধ্যে উত্তেজনা সৃষ্টি হবে। অসুস্থতা কাটিয়ে উঠে খেলাধূলায় অংশ নিতে পারেন।

আজকের দিনের বেশিরভাগ কাজ আপনার ইচ্ছা মত হবে। অর্থ সংক্রান্ত বিষয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা করতে পারেন।

মিথুনঃ কাজের জায়গায় চারপাশের ঘটনার দিকে মন দিন। আজকের দিনে গর্ভবতী মায়েদের নিজেদের শরীরের প্রতি বিশেষ খেয়াল রাখা প্রয়োজন। পারলে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটান। ভাইকে বিশেষ কাজে সাহায্য করুন। আজকে আপনার মন ভালোবাসার দিকে ধাবিত হবে।

কর্কটঃ এই রাশির ব্যবসায়ীরা তাদের বন্ধুদের থেকে ভুল পরামর্শ নিয়ে ব্যবসার ক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। বন্ধুর থেকে পাওয়া সংবাদে আপনার পরিবারে একরাশ খুশি বয়ে আসবে। ভালোবাসার সম্পর্কে ব্যাঘাত ঘটতে পারে। কোনখাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে বিবেচনা করে নেবেন।

সিংহঃ ভালোবাসার সম্পর্কে আজকের দিনে ব্যাঘাত ঘটতে পারে। শরীরকে সুস্থ রাখতে মাঝে মধ্যে একটু বিশ্রাম নিন। আপনার কাজের জন্য অনেক প্রশংসা এবং অভিনন্দন পাবেন।

নিজের রাগকে নিয়ন্ত্রণে রেখে অফিসের সকলের সঙ্গে ভালো ব্যবহার করুন।

কন্যাঃ কোন বিষয়ে চুক্তিবদ্ধ হওয়ার আগে সবকিছু ভালো করে দেখে নেবেন। কাজের ফাঁকে আজকের দিনে একটু বিশ্রামের সময় পাবেন। প্রেমের ভালো যোগ রয়েছে। শুধু শুধু বসে না থেকে উপার্জন ক্ষমতা বাড়াতে উৎসাহী হোন।

তুলাঃ ফাঁকা সময়ে একা সকলের থেকে দূরে গিয়ে কোন পছন্দের কাজ করতে পারেন। দিনের শুরুতে সেভাবে আর্থিক উন্নতি না হলেও, শেষভাগে হবে।

বিবাহিত জীবন সুখের হবে। প্রতিবেশির সঙ্গে আজকের দিনে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরো পড়ুন: পাঁচ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, মাকে প্রাণনাশের হুমকি

বৃশ্চিকঃ বন্ধু বান্ধব এবং আত্মীয়দের কাছে থেকে অনেক উপহার পেতে পারেন। আবেগপ্রবণ সিদ্ধান্ত নেওয়ার সময় মাথা ঠাণ্ডা রাখতে হবে। নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য কঠোর পরিশ্রম এবং সময়ের সঠিক ব্যবহার করতে শিখুন। এই রাশির ব্যবসায়ীদের আজকের দিনে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে।

ধনুঃ আজকের দিনে অফিস থেকে বাড়ি ফিরে পছন্দের কাজ করতে পারেন।

খুশির দিনে মানসিক উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন। স্ত্রীর সঙ্গে ঝগড়ার যোগ রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে একটি খুব ভালো দিন কাটান।

মকরঃ ফাঁকা সময়ে পরিবারের সদস্যদের সাহায্য করুন। স্ত্রীর বিষয়ে বেশি নাক না গলিয়ে তাঁর প্রতি নজর রাখুন। দীর্ঘদিনের অপেক্ষার পর জীবনে ভালো কিছু ঘটবে। আজকের দিনে অ্যালকোহল জাতীয় খাবার খাওয়ার থেকে বিরত থাকুন।

আরো পড়ুন: প্রেমের ফাঁদে ফেলে অর্থ আদায়, প্রতারক প্রেমিক গ্রেফতার

কুম্ভঃ সন্ধ্যের দিকে বন্ধুদের সঙ্গে ভ্রমণে যেতে পারেন। নিজের স্বাস্থ্য এবং চেহারার উন্নতি করুন। ফাঁকা সময়ে কোন কাজ করতে গিয়ে গুরুত্বপূর্ণ কাজের কথা ভুলে যাবেন। আর্থিক বিনিয়োগের সময় কোন হটকারী সিদ্ধান্ত না নেওয়াই মঙ্গল।

মীনঃ আপনার নিজের কৃতিত্ব কখনই অন্যদের নিতে দেবেন না। দিনের শুরুতে যোগ ব্যায়াম করতে পারেন। সময় না দেওয়ায় ভালোবাসার সম্পর্কে বিঘ্ন ঘটতে পারে।

আর্থিক ক্ষতি হয়, এমন কোন পদক্ষেপ না নেওয়াই ভালো।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত

আজ মঙ্গলবার ২৯ ডিসেম্বর  জেনে নিন একটিভ নিউজের নিয়মিত আয়োজন আজকের রাশিফল। মেষঃ আজকের দিনে করা বিনিয়োগের ফলে ভবিষ্যতে অনেক লাভবান হবেন। আজকের দিনে ব্যস্ততার মধ্যেও আপনার স্বাস্থ্য সুন্দর থাকবে। অচেনা ব্যক্তির কারণে আপনার দাম্পত্য জীবনে কলহ হতে পারে। যে কোন বিষয়ে পরিবার এবং বন্ধুদের থেকে উৎসাহ

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com