ঢাকা, সোমবার, ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

আজ বৃহস্পতিবার জেনে নিন আজকের রাশিফল

আজ ৩১ ডিসেম্বর। একটিভ নিউজের নিয়মিত আয়োজন রাশি ফল থেকে জেন নিন আজকে দিনটি কেম যাবে। মেষঃ বন্ধু বান্ধব এবং পরিবারের সঙ্গে একটি সুন্দর সময় কাটান। মানসিক চাপ থেকে মুক্তি পেতে একটু বিশ্রাম নিন। ফাঁকা সময়ে কোন সমস্যা সমাধানে চেষ্টা করুন। ভবিষ্যতে প্রয়োজনের খাতিরে অর্থ সঞ্চয় করুন। বৃষঃ কোন কিছু করার আগে সতর্কতা অবলম্বন

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০, ০৯:৩৩
রাশফিল
প্রতীকী ছবি

আজ ৩১ ডিসেম্বর। একটিভ নিউজের নিয়মিত আয়োজন রাশি ফল থেকে জেন নিন আজকে দিনটি কেম যাবে।

মেষঃ বন্ধু বান্ধব এবং পরিবারের সঙ্গে একটি সুন্দর সময় কাটান। মানসিক চাপ থেকে মুক্তি পেতে একটু বিশ্রাম নিন। ফাঁকা সময়ে কোন সমস্যা সমাধানে চেষ্টা করুন। ভবিষ্যতে প্রয়োজনের খাতিরে অর্থ সঞ্চয় করুন।

বৃষঃ কোন কিছু করার আগে সতর্কতা অবলম্বন করুন।

অর্থ সংক্রান্ত সমস্যার মামলার নিষ্পত্তি হয়ে প্রচুর পরিমাণে অর্থের অধিকারী হবেন। বন্ধুর সঙ্গে দেখা করলেও, মদ্যপান থেকে দূরে থাকুন। আজকের দিনে প্রেমের জোয়ারে ভাসবেন এই রাশির ব্যক্তিরা।

মিথুনঃ আজকের দিনে আর রাগ না করে ভালোবাসার মানুষকে ক্ষমা করে দিন। শারীরিক অসুস্থতা নিয়ে চিন্তায় থাকবেন। মনকে শান্ত রাখতে খোলা বাতাসে হাঁটাহাঁটি করুন। অর্থ গুছিয়ে রাখুন, নাহলে বেশি অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে।

কর্কটঃ ভালোবাসার মানুষের কিছু ব্যবহারে আপনার মেজাজ বিগরে যেতে পারে। পুরনো বন্ধুকে ব্যবসার সম্পর্কে পরামর্শ দিতে পারেন। আজকের দিনে ভ্রমণ ক্লান্তিকর হবে। আপনার রসিক স্বভাব আপনাকে সকলের মাঝখানে আকর্ষণীয় করে তুলবে।

সিংহঃ বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। নিজের উপর বেশি চাপ না দিয়ে কিছুটা বিশ্রাম নিন। আজকের দিনে ভ্রমণ আনন্দদায়ক হবে।

আজকের দিনে ঋণ দেওয়া অর্থ ফেরত পেতে পারেন। কোন খাতে বিনিয়োগ বা নতুন প্রকল্প শুরু আগে ভালো করে ভেবে নেবেন।


কন্যাঃ বিদেশের ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজকে দিনে অনেক মুনাফা পাবেন। কোন সমস্যা নিয়ে চিন্তা করলে শরীর অসুস্থ হয়ে পড়তে পারে। জীবন সঙ্গীর সঙ্গে সময় কাটাতে গিয়ে ভালোবাসার মানুষের সঙ্গে সমস্যা হতে পারে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বাড়িয়ে তুলুন।

আরো পড়ুন: স্বামীর পুরুষাঙ্গ কেটে পালাতক স্ত্রী!

তুলাঃ নতুন ধারনার প্রয়োগে অনেক অর্থের মুখ দেখবেন।

আজকের দিনে স্বপ্ন সত্যি হবে। বিবাহিত জাতক জাতিকাদের বিবাহিত জীবনের সেরা দিন হবে। উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন, নাহলে বেশি আনন্দ আপনার জীবনে বড় বিপদ ডেকে আনবে।

বৃশ্চিকঃ পরিবারের সদস্যদের আনন্দে পরিবারে খুশির মুহূর্ত বয়ে আসবে। আজকের দিন খুশিতে কাটবে। আজ প্রেমের দিন। অফিসে গিয়ে নিজের মেজাজ নিয়ন্ত্রণে রাখুন।

বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। জীবন সঙ্গীর সঙ্গে সময় কাটাতে গিয়ে ভালোবাসার মানুষের সঙ্গে সমস্যা হতে পারে।

ধনুঃ ফাঁকা সময়ে সকলের থেকে দূরে গিয়ে একে সময় কাটাতে পছন্দ করবেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের তাদের বন্ধুরা অনেক খুশিতে রাখবে। সহকর্মীদের কাছ থেকে পাওয়া সমর্থন আপনাকে অনেক উৎসাহিত করবে।

আরো পড়ুন: আগামী তিনদিনে আরও বাড়বে শীত

মকরঃ ভালোবাসার মানুষের ইচ্ছাপূরণ করতে অসমর্থ হবেন। শরীরের যত্ন নিন।

ফাঁকা সময়ে সকলের থেকে দূরে গিয়ে একে সময় কাটাতে পছন্দ করবেন। পুরনো রোগ মাথা চাড়া দেওয়ায় হাসপাতালে যেতে হবে। প্রচুর অর্থ ব্যয় হতে পারে।

কুম্ভঃ পরিবারের লোকজন এবং বন্ধুদের সময় দিতে না পারায় আপনার মন খারাপ হয়ে যাবে। ভালোবাসার মানুষের সঙ্গে বচসার যোগ রয়েছে। শুধু শুধু ঘরে বসে না থেকে অর্থ উপার্জনের পথ খুঁজুন। প্রেমের দুঃখ আপনাকে সারারাত জাগিয়ে রাখবে।

মীনঃ আজকের দিনে ম্যাগাজিন পড়ে সময় কাটাতে পারেন। আজকের দিনে দীর্ঘ অসুস্থতার থেকে মুক্তি পেতে পারেন। কোন আলোচনার সময় পুরনো সমস্যা বেরিয়ে আসতে পারে। সময় বের করে গোটা পরিবারের সঙ্গে পার্টিতে যেতে পারেন।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত

আজ ৩১ ডিসেম্বর। একটিভ নিউজের নিয়মিত আয়োজন রাশি ফল থেকে জেন নিন আজকে দিনটি কেম যাবে। মেষঃ বন্ধু বান্ধব এবং পরিবারের সঙ্গে একটি সুন্দর সময় কাটান। মানসিক চাপ থেকে মুক্তি পেতে একটু বিশ্রাম নিন। ফাঁকা সময়ে কোন সমস্যা সমাধানে চেষ্টা করুন। ভবিষ্যতে প্রয়োজনের খাতিরে অর্থ সঞ্চয় করুন। বৃষঃ কোন কিছু করার আগে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com