ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

জেনে নিন কেমন যাবে ২০২১

ভবিষ্যতে আমাদের জন্য কী অপেক্ষা করছে, তা জানার ইচ্ছে সবার মনেই আছে। ভবিষ্যতে মন্দ কিছু আছে কিনা, তা আগে ভাগে জানতে পারলে তা রোধ করার বিষয়েও ভাবনাচিন্তা করা যেতে পারে। ২০২০ সাল প্রায় সবার জন্য়ই খারাপ কেটেছে। এখন সবারই মনে প্রশ্ন, কেমন কাটবে ২০২১? কোভিট-১৯, লকডাউন, আর্থিক সমস্যায় জেরবার সধারণ মানুষ কি ঘুরে দাঁড়াতে পারবেন

ডেস্ক:: একটিভ নিউজ:
প্রকাশিত: শুক্রবার, ০১ জানুয়ারী, ২০২১, ১০:২৯
কেমন যাবে ২০২১
প্রতীকী ছবি

ভবিষ্যতে আমাদের জন্য কী অপেক্ষা করছে, তা জানার ইচ্ছে সবার মনেই আছে। ভবিষ্যতে মন্দ কিছু আছে কিনা, তা আগে ভাগে জানতে পারলে তা রোধ করার বিষয়েও ভাবনাচিন্তা করা যেতে পারে। ২০২০ সাল প্রায় সবার জন্য়ই খারাপ কেটেছে। এখন সবারই মনে প্রশ্ন, কেমন কাটবে ২০২১? কোভিট-১৯, লকডাউন, আর্থিক সমস্যায় জেরবার সধারণ মানুষ কি ঘুরে দাঁড়াতে পারবেন ২০২১-এ? কোনও একটা বছর সবার জন্যই কখনও ভালো বা কখনোই সবার জন্য খারাপ কাটতে পারে না। রাশি মিলিয়ে দেখে নিন ২০২১ সাল কার জীবনে কেমন দিন দিন নিয়ে আসবে।


মেষ রাশি:
মেষ রাশির জাতকদের জন্য ২০২১ সালে বিভিন্ন সূত্র থেকে টাকার ভাগ্য খুলবে। অনেক জায়গা থেকে উপার্জনের সুযোগ আসবে।

২০২১ এক কথায় মেষের জাতকদের জন্য খুবই ভালো। তবে বছরের মাঝে আর্থিক দুঃসময় যেতে পারে। এর জন্য হতাশ হওয়ার কিছু নেই। বছরের শেষে ভালো সময় ফিরবে। পেশাগত জীবনে মেষের জাতকদের বড় পরিবর্তন আসবে। স্বপ্নের দুনিয়া ছেড়ে বাস্তবের মাটিতে পা দিতে শিখবেন এরা।

​বৃষ রাশি:
আপনি যদি বৃষ রাশির জাতক হন, তাহলে আনন্দ করুন।

আপনার খারাপ সময় এবার শেষ হতে চলেছে। আগামী বছরে সবচেয়ে সৌভাগ্যশালী রাশি হতে চলেছে বৃষ। আপনার ব্যবসা আগামী বছরে খুবই উন্নতি করবে। আপনি চাকুরিরত হলে আপনার কেরিয়ার গ্রাফ ২০২১-এ শীর্ষে পৌঁছবে। ২০২০-র যাবতীয় ক্ষতি ২০২১-এ পুষিয়ে নিতে পারবেন আপনি। বিশেষ করে আগামী বছরের প্রথম তিনটি ট্রিমেস্টার আপনার জন্য খুবই ভালো হতে চলেছে। আপনার দীর্ঘদিনের স্বপ্ন এই সময়ই পূরণ হতে চলেছে।

​মিথুন রাশি:
আপনি যদি মিথুন রাশির জাতক হন, ২০২১ সাল খুব সাবধানে কাটাবেন। আগামী বছর নানা সমস্যায় জর্জরিত হবেন মিথুন রাশির জাতকরা। বলা যেতে পারে ২০২১ সাল এদের জীবনে সবচেয়ে খারাপ সময় নিয়ে আসবে। একদিকে কেরিয়ারে সমস্যা, অন্যদিকে স্বাস্থ্য নিয়ে জেরবার হতে হবে। চাকরির দিকে আরও মনোযোগী হন। জীবনে নানা ওঠা পড়া আসবে। কর্মস্থলে প্রতিযোগিতা বাড়বে।

নিজেকে টিকিয়ে রাখাই আপনার পক্ষে বড় চ্যালেঞ্জ হতে চলেছে।

​কর্কট রাশি:
অল্পেই মাথা গরম করে ফেলেন কর্কট রাশির জাতকরা। এই মাথা গরম করার স্বভাবের জন্য ২০২১-এ এদের বড় ক্ষতি হয়ে যেতে পারে। আগামী বছর ভাগ্য মোটেও কর্কট রাশির জাতকদের প্রতি সদয় থাকবে না। কোনও দুর্ঘটনার মুখেও এরা পড়তে পারে। খুব কাছের কোনও মানুষ এদের সঙ্গে বেইমানি করতে পারেন। আগামী বছর কর্কট রাশির জাতকদের জীবনে একের পরে দুর্ভাগ্যজনক ঘটনা ঘটবে।

​সিংহ রাশি:
২০২১-এর ১৪ মার্চ পর্যন্ত অর্থভাগ্যে প্রবল উন্নতি রয়েছে সিংহ রাশির জাতকদের। আয় ও ব্যয়ে সমতা এই বছর থেকে দেখতে পাবেন। ১৪ মার্চের পর থেকে ১৭ এপ্রিল পর্যন্ত সতর্ক থাকতে হবে। স্ত্রী ভাগ্যে উন্নতি রয়েছে। সঠিক সুযোগ জীবনে আসবে। তার জন্য ধৈর্য্য ধরে অপেক্ষা করুন। তবে সম্পর্কের ক্ষেত্রে নানা ধরনের জটিলতা দেখা দিতে পারে।

​কন্যা রাশি:
কন্যা রাশির জাতকরা অর্থের দিক থেকে ২০২১ সালে খানিকটা অসুবিধেয় পড়তে পারেন। তাই প্রথম থেকেই আপনাদের সঞ্চয়ের দিকে নজর দেওয়ার জন্য পরামর্শ দিচ্ছেন জ্যোতিষবিদরা। স্বপ্নের দুনিয়া ছেড়ে বাস্তবের মুখোমুখি হন। প্রেমের সম্পর্কেও সমস্যা দেখা দিতে পারে। হুট করে কোনও সিদ্ধান্ত নিয়ে ফেললে বিপদ আছে। বড় কোনও সিদ্ধান্ত নেওয়ার বারবার ভাবুন।

তুলা রাশি:
রাশিচক্রের সপ্তম রাশি তুলা আগামী বছরে জীবনে সবদিক থেকে সবার সহযোগিতা পাবেন।

আধ্যাত্মিক উন্নতি হবে আপনার জীবনে। ২০২১-এর সেপ্টেম্বর থেকে অক্টোবরের মাঝামাঝি পর্যন্ত বুধ গ্রহের অবস্থান থাকবে তুলার জাতকদের অনুকূলে। নতুন বছরে কর্মক্ষেত্রে প্রোমোশন হতে পারে আপনার। কেরিয়ারের ব্যাপারে নিজে যা ভালো বুঝবেন, অন্যের কথায় প্রভাবিত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না।

​বৃশ্চিক রাশি:
২০২১-এ শনি এবং ইউরেনাসের অবস্থানের প্রভাবে উপকৃত হবেন বৃশ্চিক রাশির জাতকরা। আগামী বছর বৃশ্চিক রাশির জীবনে যৌক্তিকতা, শান্তি ও স্থিতি আসবে। জীবনে উল্লেখযোগ্য উন্নতি করবেন আপনি।

সৃজনশীলতা এবং নানা ধরনের আইডিয়ায় আগামী বছর সমৃদ্ধ হবেন আপনি। তার প্রভাবে কেরিয়ারে বিশেষ উন্নতি করবেন। প্রেমের সম্পর্কেও ২০২১-এ নতুন কেউ আসবে আপনার জীবনে। ২০২১-এ সেপ্টেম্বরে বড় বিনিয়োগ করতে পারেন, লাভবান হবেন।

আরো পড়ুনঃ পরকীয়ার প্রাণ হারালো আল আমিন, স্বামী-স্ত্রী আটক

ধনু রাশি:
আপনি যদি ধনু রাশির জাতক হন, তাহলে আগামী বছরে জীবনে অর্থ রোজগারের বিভিন্ন দিক খুলে যাবে। তবে ২০২১ সালের শুরুর দিকে অর্থ বিনিয়োগ করলে পকেট ভর্তি হওয়ার সম্ভাবনা বেশি। বিদেশ থেকেও আর্থিক যোগান আসতে পারে।

অর্থ রোজগারের বিভিন্ন দিক খুলে যাবে আগামী সময়ে। ২০২০-তে যা ভুল করেছেন, তা সবই ২০২১-এ শুধরে নিতে পারবেন। নতুন নতুন মানুষের সঙ্গে আলাপ হবে। এর ফলে আপনার জীবনে আরও উন্নতি হবে।

​মকর রাশি:
২০২১-এ আর্থিক সমস্যায় জেরবার হবেন মকর রাশির জাতকরা। নানা ভাবে এরা অর্থ উপার্জনের চেষ্টা করবেন। কিন্তু সব চেষ্টাই ব্যর্থ হবে।

আপনি মকর রাশির জাতক হলে এখন থেকে সাবধান হন। অকারণে খরচ একদম করবেন না। সামনে খারাপ সময় আসছে। তার জন্য যতটা সম্ভব অর্থ সঞ্চয় করে রাখুন। না হলে পরে কোনও তল খুঁজে পাবেন না। ভুলভাল সিদ্ধান্তের কারণেই আর্থিক ভাবে আগামী বছর আরও বেশি তলিয়ে যেতে পারেন আপনি।

আরো পড়ুন: পীরের লাশ চুরি করলো শিষ্যরা

​কুম্ভ রাশি:
আগামী বছর প্রেমে ধোঁকা খাবেন কুম্ভ রাশির জাতকরা।

ভালোবাসার সম্পর্কের মধ্যে নানা জটিলতা এসে ভিড় করবে। এক সময় প্রেমের সম্পর্ক এমন বিষিয়ে উঠবে যে কোনও দিকে কোনও আশার আলো আপনি দেখতে পাবেন না। ২০২১-এ নতুন সম্পর্কে জড়ালে খুব সম্ভবত খুব আপনি জীবনসঙ্গী হিসেবে ভুল মানুষকে বেছে নেবেন। এমনকি যে সম্পর্কে থেকে আপনি কষ্ট পাচ্ছেন, সেটা জেনেও সেখান থেকে বেরিয়ে আসার সাহস জোগাড় করে উঠতে পারবেন না।

​​মীন রাশি:
সাধারণত নরম মনের মানুষ হন মীন রাশির জাতকরা। ২০২১ সালে এদের এই নরম মনের সুযোগ নেবেন অনেকে। বছর যত গড়াবে, তত বেশি দুর্ভাগ্য এসে ভিড় করবে মীন রাশির জাতকদের জীবনে।

এই সময় একের পর এক ভুল সিদ্ধান্ত নেবেন তাঁর। আমরা তাই ২০২১-এ মীন রাশির জাতকদের কোনও বড় সিদ্ধান্ত নিতে বারণ করব। কারণ নিজেদের নেওয়া ভুল সিদ্ধান্তের জেরে এরা নিজেদের জীবনে বিপর্যয় ডেকে আনবেন।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত

ভবিষ্যতে আমাদের জন্য কী অপেক্ষা করছে, তা জানার ইচ্ছে সবার মনেই আছে। ভবিষ্যতে মন্দ কিছু আছে কিনা, তা আগে ভাগে জানতে পারলে তা রোধ করার বিষয়েও ভাবনাচিন্তা করা যেতে পারে। ২০২০ সাল প্রায় সবার জন্য়ই খারাপ কেটেছে। এখন সবারই মনে প্রশ্ন, কেমন কাটবে ২০২১? কোভিট-১৯, লকডাউন, আর্থিক সমস্যায় জেরবার সধারণ মানুষ কি ঘুরে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com