×
  • ঢাকা
  • বুধবার, ১৯ মে, ২০২১, ৫ জ্যৈষ্ঠ ১৪২৮

জেনে নিন আজকের রাশিফল


একটিভ নিউজ: | ডেস্ক:: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৬:০৮ পিএম জেনে নিন আজকের রাশিফল
প্রতীকী ছবি

আজ শনিবার ১লা জানুয়ারি। দিনটি কেমন যাবে আকটিভ নিউজের নিয়মিত আয়োজন থেকে জেনে নিন। 

মেষঃ বাড়িতে অতিথিরা সন্ধ্যার সময় আপনার সময় আটকে রাখবে। পরিস্থিতি এমন হবে, যাতে আপনার অস্বস্তি হবে। দুঃখের সময় কাছের বন্ধু চোখের জল মুছিয়ে দেবে। তবুও মাথা ঠাণ্ডা রাখুন। বিবাহিত জীবন সুখের হবে। দ্রুত অর্থ উপার্জন করতে পারবেন।

বৃষঃ বাড়িতে কোন পরিবর্তন করার আগে বড়দের থেকে সম্মতি নিন। বাচ্চারা যদি আপনার পছন্দ মত কাজ না করে তাহলে অযথা রাগ করবেন না। নিজের রাগকে সংবরণ করুন। আজকের দিনে নিজের জন্য সময় বের করতে পারবেন না। ভ্রমণে অর্থ ব্যয় চিন্তার কারণ হবে।

মিথুনঃ দিনের শুরুটা খারাপ হলেও, শেষের দিকে ভালো হবে। আজকের দিনে অফিস থেকে একটু তাড়াতাড়ি বেরোবার চেষ্টা করুন। দিনের শেষভাগে কিছুটা সময় বের করে ভালোবাসার মানুষের সঙ্গে দেখা করতে যেতে পারেন। আর্থিক দিক থেকে উন্নতি হলেও, ব্যয় বেশি হবে।

কর্কটঃ ভালোবাসার মানুষকে সন্দেহ না করে, একসঙ্গে বসে সমস্যা সমাধানের চেষ্টা করুন। আজকের দিনে কোন বন্ধু আপনাকে মানসিক শান্তি ব্যাঘাত ঘটা থেকে মুক্তির উপায় বলে দিতে পারে। ফাঁকা সময়ে পরিবারের সঙ্গে বসে সময় কাটান। আজকের দিনে অর্থ সঞ্চয় করা কঠিন বিষয় হয়ে দাঁড়াবে।

সিংহঃ বাণিজ্যের কারণে ভ্রমণ লাভদায়ক হবে। আপনার একগুঁয়ে মনোভাব মানসিক শান্তি নষ্ট করতে পারে। বিবাহিত জীবন সুখের হবে। খারাপ পরিস্থিতি থেকে বাঁচতে কর্তব্য পরায়ণ হতে হবে আপনাকে।


কন্যাঃ আজকের দিনে স্ত্রী আপনাকে অনেক আনন্দ দিতে পারবে। অ্যালকোহল এবং সিগারেটের পেছনে অর্থ ব্যয় না করাই মঙ্গল। এর ফলে অর্থ এবং স্বাস্থ্য দুইই ক্ষতিগ্রস্থ হবে।

তুলাঃ আজ ভালোবাসার মানুষের সঙ্গে যোগাযোগ করার ভালো দিন। আজকের দিনে ভালো মন নিয়ে বাড়ি থেকে বেরিয়েও পরের দিকে কোন কাছের জিনিস হারানোয় মেজাজ খারাপ হয়ে যাবে। আজ বাবা মাকে সন্তুষ্ট করতে পারবেন না।

আরো পড়ুন: ভারত থেকে আরও ৫০ হাজার টন চাল কেনা হচ্ছে

বৃশ্চিকঃ ফাঁকা সময়ে কাছের মানুষদের সঙ্গে সময় কাটান। দীর্ঘদিনের অসুস্থতা থেকে মুক্তি পাবেন। কারেন্ট চলে যাওয়ায় আপনার স্ত্রী আপনাকে উদ্ধার করতে আসবে। বাচ্চাদের সাহায্যে বাড়িতে আনন্দের সূচনা হবে।

ধনুঃ বিবাহিত জীবনের কঠিন দিনের সম্মুখীন হবেন। অর্থ বেশি থাকলেই তা যে অন্য কাজে ব্যয় করতে হবে এমনটা নয়। নতুন কাজ শুরু আগে পূর্বের কাজ সমাপ্ত করে পরামর্শ নিয়ে নতুন শুরু করুন। আচমকা সিদ্ধান্ত নিলে তা ক্ষতির কারণ হয়ে দাঁড়াবে।

মকরঃ কাছের মানুষদের সঙ্গে সম্পর্কগুলোকে বাঁচিয়ে রাখুন। আজকের দিনে কিছুটা আরাম করার সময় পাবেন। আপনার স্ত্রীয়ের খারাপ শরীরের কারণে চিন্তায় থাকবেন। অর্থ উপার্জন বেশি করতে পারবেন।

আরো পড়ুন: অজ্ঞাত পরিবহনের চাপায় পুলিশ কর্মকর্তা নিহত

কুম্ভঃ যোগ ব্যায়াম করার পরিকল্পনা করেও সফল হবেন না। ধর্মীয় স্থানে ভ্রমণে যেতে পারেন। বিবাহিত জীবনের সেরা দিন হবে। এই রাশির বিবাহিত ব্যক্তিদের বাচ্চার পড়াশুনার জন্য অনেক অর্থ ব্যয় হবে।

মীনঃ বিবাহিত জীবনের একটি দারুণ দিন কাটানোর সম্ভাবনা আছে আজ। আজ আপনার নিজের দুঃখের কারণ আপনি নিজেও জানতে পারবেন না। কোন চিঠি পুরো পরিবারে খুশির জোয়ার আনতে পারে।

ডেস্ক / একটিভ নিউজ