ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

যে খাবার যৌন ইচ্ছা কমিয়ে দেয়

অনেক খাবার রয়েছে যেগুলো খেলে আপনার যৌন আকাঙ্ক্ষা ধীরে ধীরে কমে যায়। কিছু খাবার রয়েছে সেগুলো খেলে আপনার যৌন ইচ্ছা বৃদ্ধি পাবে। যে খাবার খেলে আপনার যৌন আকাঙ্ক্ষা ধীরে ধীরে কমে এইগুলোকে  অ্যানাফ্রোডিসিয়াক খাবার বলা হয়। তাই যৌন জীবনে সুখী হতে চাইলে এই খাবারগুলো এড়িয়ে চলুন। আরো পড়ুন: টয়লেটে যাওয়ার কথা বলে প্রেমিকের হাত ধরে

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: রবিবার, ০৩ জানুয়ারী, ২০২১, ০৫:৩৪
যে খাবার যৌন ইচ্ছা কমিয়ে দেয়
ফাইল ফটো

অনেক খাবার রয়েছে যেগুলো খেলে আপনার যৌন আকাঙ্ক্ষা ধীরে ধীরে কমে যায়। কিছু খাবার রয়েছে সেগুলো খেলে আপনার যৌন ইচ্ছা বৃদ্ধি পাবে। যে খাবার খেলে আপনার যৌন আকাঙ্ক্ষা ধীরে ধীরে কমে এইগুলোকে  অ্যানাফ্রোডিসিয়াক খাবার বলা হয়। তাই যৌন জীবনে সুখী হতে চাইলে এই খাবারগুলো এড়িয়ে চলুন।

আরো পড়ুন: টয়লেটে যাওয়ার কথা বলে প্রেমিকের হাত ধরে নববধূ উধাও
চিজ: চিজ গরুর দুধে তৈরি হলেও তাতে মেশানো হয় নানা ধরনের গ্রোথ হরমোন ও অ্যান্টিবায়োটিক। তাই চিজ বেশি খেলে মেয়েদের শরীরে এক ধরনের হরমোনের ক্ষরণ বেড়ে যায়। ফলে তাদের শারীরিক মিলনের ইচ্ছো কমে যায়।

অ্যালকোহল: অতিরিক্ত অ্যালকোহল সেবনে শরীরের টেস্টোস্টেরনের মাত্রা কমিয়ে দেয়। ফলে যৌন আকাঙ্ক্ষা উল্লেখযোগ্যভাবে কমে যায়।

আরো পড়ুন: এবার প্রভার গোসলের ভিডিও ভাইরাল (ভিডিও সহ)
পুদিনা: পুদিনা পাতা শরীর ঠান্ডা করে। এছাড়া পুদিনার মেন্থল শরীরে টেস্টোস্টেরনের ক্ষরণও কমিয়ে দেয়। ফলে যৌন আকাঙ্ক্ষা কমে যায়।

কফি: কফির অসংখ্য উপকারিতা রয়েছে। আবার রয়েছে ক্ষতিও।

কফি শরীরে অ্যাড্রিনাল গ্ল্যান্ডগুলিকে সক্রিয় করে নানা ধরনের স্ট্রেস হরমোনের ক্ষরণ বাড়ায়। এই ধরনের হরমোন আবার সেক্স হরমোন ও থাইরয়েডের ব্যালান্সে তারতম্য ঘটিয়ে যৌন ইচ্ছা কমিয়ে দেয়।

আরো পড়ুন: নার্সের কাণ্ড, করোনা রোগীর সঙ্গে যৌনতা, দেখুন ভিডিও

কর্নফ্লেক্স: জন হার্ভি কেলগ, যিনি বিশ্ববিখ্যাত কেলগ'স কর্নফ্লেক্স তৈরি করেছিলেন, তিনি আসলে পুরুষদের সেক্স ড্রাইভ কমানোর জন্য এটি তৈরি করেন? কর্নফ্লেক্সে থাকা চিনি আসলে টেস্টোস্টেরনের ক্ষরণ কমিয়ে দেয়। ফলে কমে আসে সেক্স ড্রাইভও।



একটিভ নিউজ / সাইফুল বারী
লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত

অনেক খাবার রয়েছে যেগুলো খেলে আপনার যৌন আকাঙ্ক্ষা ধীরে ধীরে কমে যায়। কিছু খাবার রয়েছে সেগুলো খেলে আপনার যৌন ইচ্ছা বৃদ্ধি পাবে। যে খাবার খেলে আপনার যৌন আকাঙ্ক্ষা ধীরে ধীরে কমে এইগুলোকে  অ্যানাফ্রোডিসিয়াক খাবার বলা হয়। তাই যৌন জীবনে সুখী হতে চাইলে এই খাবারগুলো এড়িয়ে চলুন। আরো পড়ুন: টয়লেটে যাওয়ার কথা

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com