×
  • ঢাকা
  • সোমবার, ০৮ মার্চ, ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭
Active News 24

আজ মঙ্গলবার জেনে নিন রাশিফল


একটিভ নিউজ: | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৬:০৮ পিএম আজ মঙ্গলবার জেনে নিন রাশিফল
প্রতীকী ছবি

আজ মঙ্গলবার (৫ ডিসেম্বর) দৈনন্দিন ভবিষ্যদ্বাণী জানতে চোখ রাখুন একটিভ নিউজে। আজকের রাশিফল জেনে নিন। আজকের আপনার দিনটি কেমন যাবে দেখে নিন এখানে।

মেষ রাশি: আপনার যদি কোনো উর্ধ্বতন অফিসার বা রাজনীতিবিদের সঙ্গে দুপুরের আগে কোন সাক্ষাৎকার থাকে তবে পিছিয়ে দিয়ে সন্ধেবেলা করার ব্যবস্থা করুন। তা নাহলে আপনি এই সাক্ষাৎকার দ্বারা লাভবান হবেন না। পেশাদারী পরিকল্পনার ক্ষেত্রে কোনও অর্থব্যয় করা উচিত নয় কারন এটি আপনার জন্য বিশেষ লাভজনক হবে না।


বৃষ রাশি: আপনার দ্বারা নির্মিত কোন পরিকল্পনা খুব তাড়াতাড়ি সম্পন্ন হবে এবং আপনি পূর্বের অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করবেন। আপনি যদি সঙ্গীত সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত থাকেন তবে আকাঙ্খিত সাফল্য পাবেন।

মিথুন রাশি: পেশাদারী পরিকল্পনার ক্ষেত্রে কোনও অর্থব্যয় করা উচিত নয় কারন এটি আপনার জন্য বিশেষ লাভজনক হবে না। যানবাহন বা ঔষধ সংক্রান্ত শেয়ার আপনার পক্ষে লাভদায়ক। ১ সংখ্যাটি আজকে আপনার পক্ষে লাভদায়ক।

কর্কট রাশি: আপনি যে ধরনের পরিকল্পনাই করুন না কেন সফল হবেন। আপনি ফলাফল লাভ করে খুশী ও সন্তুষ্ট হবেন। আপনি পূর্ব যে পরিকল্পনাগুলি করছিলেন সেগুলি আজ বাস্তবায়িত করতে পারেন। আজকের দিনটি আপনার পক্ষে শুভ।

সিংহ রাশি: আপনি সারাদিন অর্থনৈতিক ও সাধারণ কাজে ব্যস্ত থাকবেন। আপনি আপনার ক্রেতা ও ব্যবসাদারদের সঙ্গে সাক্ষাৎ করবেন। আপনি সম্ভবত আজকে সমাজের উচ্চপদস্থ ও সম্মানীয় ব্যক্তিদের সংস্পর্শে আসবেন সুতরাং মানসিক ও শারীরিকভাবে প্রস্তুত থাকুন।

আরো পড়ুন: স্বামীকে তালাক দিয়ে ছেলেকে বিয়ে করলেন অন্তসত্ত্বা সৎ মা!

কন্যা রাশি: যদিও আপনার আঙ্গুল গলে টাকা বেরিয়ে যাবে-তাহলেও আপনার সৌভাগ্যশালী নক্ষত্রগুলি টাকার প্রবাহ বজায় রাখবে। আপনার সুন্দর ব্যবহার পারিবারিক জীবনকে আলোকিত করবে।

তুলা রাশি: যদি আপনি ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন, আপনি এমন ব্যক্তি বা ক্রেতার সংস্পর্শে আসবেন যারা আপনার আর্থিক কার্যকলাপ বিস্তার করতে সাহায্য করবেন। শেয়ারের ব্যবসায় যু্ক্ত থাকলে আপনি যথেষ্ট লাভ করবেন।

বৃশ্চিক রাশি: বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন- কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। আপনার পরিবারের সদস্যরা তুচ্ছ ব্যাপারকে বড় করে দেখাতে পারে। আপনি আপনার প্রি়য়জনের মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন।

আরো পড়ুন: স্বামীকে তালাক দিয়ে ছেলেকে বিয়ে করলেন অন্তসত্ত্বা সৎ মা!

ধনু রাশি: যদি আপনি সামাজিক কাজে আপনি ব্যস্ত থাকবেন। যদি আপনি সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে থাকেন তাহলে বহুলোক আপনার সাথে দেখা করতে আসবেন। আপনার পরিবার ও জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক হবে আন্তরিক।

মকর রাশি: আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ। সমাজে আপনি শ্রদ্ধা ও সম্মান অর্জন করবেন। আপনি সন্ধ্যায় বন্ধু পরিবার সদস্যদের সঙ্গে আমোদ আহ্লাদ করবেন এবং তাদের সাথে ভবিষ্যতের পরিকল্পনা করবেন।

আরো পড়ুন: টানা ১১ বছর প্রেমের পর নিজের বোনকে বিয়ে

কুম্ভ রাশি: শেয়ারের ব্যবসার জন্য আজকের দিনটি শুভ নয়। আজকে যে শেয়ারগুলি আপনি বিক্রি করেবেন অদূর ভবিষ্যতে সেগুলির মূল্য বৃদ্ধি পেতে পারে। আজ আপনি নতুন কোনো শেয়ার কিনবেন না। সুতরাং আজ আপনার শুধু দৈনন্দিন কাজকর্ম করা উচিত।

মীন রাশি: আজকের দিনটি আপনার পারিবারিক পরিবেশে আনন্দদায়ক করার জন্য খুবই গুরুত্বপূর্ন। দুপুরের আগে আপনি পরিবারে জন্ম, বিবাহ বা অন্য যে কোন বিষয় সংক্রান্ত ভালো খবর পাবেন। আপনার ভাই, বোন বা আত্মীয়ের বিবাহের সিদ্ধান্ত নেওয়া হতে পারে।
 

ডেস্ক / একটিভ নিউজ