• ঢাকা
  • শনিবার, ০৬ মার্চ, ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭
Active News 24

আজ বৃহস্পতিবার জেনে নিন আজকের রাশিফল


| ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৬:০৮ পিএম আজ বৃহস্পতিবার জেনে নিন আজকের রাশিফল
প্রতীকী

আজ ২৮ জানুয়ারি। একটিভ নিউজের নিয়মিত আয়োজন রাশি ফল থেকে জেন নিন আজকে দিনটি কেম যাবে।

মেষঃ ভালোবাসার মানুষের জীবনের গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। আপনার থেকে আজকের দিনে বন্ধু আর্থিক সাহায্য চাইতে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকায় সংসারে সুখ শান্তি থাকবে। কোন অনুষ্ঠানে বন্ধুর অনুপস্থিতিতে তাঁকে খুবভাবে মিস করবেন আপনি।

কর্কটঃ আজ এই রাশির ব্যক্তিদের বিনা কারণেই অন্যদের সঙ্গে সমস্যা হতে পারে। শারীরিক অসুস্থতা এড়াতে ব্যায়াম করা উচিত। আজকের দিনে নিজেকে প্রমাণ করার সুযোগ পাবেন। অর্থ সংক্রান্ত লেনদেনের ক্ষেত্রে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত না নেওয়াই ভালো।

সিংহঃ ফাঁকা সময়ে নিজের কাজ শেষ করুন। আজকের দিন কষ্টকর হলেও, আপনার শরীর সুস্থ থাকবে। নিজের অর্থ অযথা অন্য কাজে ব্যয় করবেন না। আজকের দিনে যেকোন সমস্যার সমাধান আকরতে পারবেন। স্ত্রীর কোন বিষয়ে আপনার হস্তক্ষেপ দুজনের সম্পর্ক খারাপ করতে পারে।

কন্যাঃ ভালোবাসার মানুষের থেকে আজকের দিনে অপমানিত হতে পারেন। অন্য কেউ কোন বিষয়ে আপনার মতামত চাইলে দ্বিধা করবেন না। আজ এই রাশির ব্যক্তির বন্ধুরা তাঁকে খুশিতে রাখবে। তবে বন্ধুদের সঙ্গে ভ্রমণের সময় বুঝে শুনে অর্থ ব্যয় করুন।

আরো পড়ুন: যে পদ্ধতি অবলম্বন করলে টাক মাথায় চুল গজানো সম্ভব!

তুলাঃ আজকে কেউ আপনার প্রশংসা করতে পারেন। অর্থ সঞ্চয় এবং ব্যয় নিয়ে স্ত্রীর সঙ্গে সমস্যা তৈরি হতে পারে। অবসর সময়ে সকলের থেকে দূরে গিয়ে একা সময় কাটাতে পছন্দ করবেন। দূরের আত্মীয়র থেকে পাওয়া খবরে পরিবারে সুখের মুহূর্ত নেমে আসবে।

বৃশ্চিকঃ কোন কাজে ভুল হলে, তা স্বীকার করে নিন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা তাদের বিপরীত লিঙ্গের কোন ব্যক্তির থেকে ব্যবসা বা চাকরির খোঁজ পেতে পারেন। সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ রাখুন।

ধনুঃ আপনার মিষ্টি স্বভাব চারপাশের মানুষের মধ্যে খুশি ছড়িয়ে দেবে। আজকের দিনে খেলাধূলায় নিযুক্ত থাকুন। আজকের দিনে বেশিরভাগ কাজ আপনার ইচ্ছানুসারে হবে। ঋণ চাইতে পারে এমন পরিবারের লোকদের থেকে এই রাশির ব্যবসায়ীরা দূরে থাকুন।

মকরঃ আজ আবারও আপনি আপনার স্ত্রীয়ের প্রেমে পড়বেন। আজ এই রাশির ব্যক্তিদের অর্থ ব্যয় হতে পারে। সেই কারণে দক্ষ ব্যক্তিদের থেকে অর্থ ব্যয় এবং সঞ্চয়ের বিষয়ে পরামর্শ নিন। আজকের দিনে ফাঁকা সময়ে সিনেমা দেখে গুরুত্বপূর্ণ সময় নষ্ট করবেন। বন্ধুদের আগমনে আজকের সন্ধ্যেটা সুন্দর হবে।

আরো পড়ুন: যখন তখন পানি পান করলেই হতে পারে বিপদ!

কুম্ভঃ আজ আপনার চারপাশে ভালোবাসার মানুষের উপস্থিতি অনুভব করবেন। অতিরিক্ত অর্থ উপার্জনের পথ বের করুন। পরিবারের সদস্যদের অভিযোগের সুযোগ না দিয়ে, তাদের সঙ্গে সময় কাটান। বন্ধুদের সঙ্গে নতুন কিছু করার চেষ্টা করুন।

মীনঃ স্ত্রীর সঙ্গে সমস্যা হওয়ার আগে নিজের জিনিস গুছিয়ে রাখুন। শরীরকে সুস্থ রাখতে যোগ ব্যায়াম করুন। আজকের দিনে তাড়াতাড়ি কাজ সেরে বাড়ি ফিরুন। পরিবারের সঙ্গে কোন অনুষ্ঠানে উপস্থিত হয়ে সুন্দর সময় কাটান।

একটিভ নিউজ