• ঢাকা
  • বুধবার, ০৩ মার্চ, ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭
Active News 24

আজ শুক্রবার, জেনে নিন রাশিফল


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৬:০৮ পিএম আজ শুক্রবার, জেনে নিন রাশিফল

আজ ৫ ফেব্রয়ারী, শুক্রবার। একটিভ নিউজের নিয়মিত আয়োজন রাশি ফল থেকে জেন নিন আজকে দিনটি কেমন যাবে।


কর্কটঃ সমস্যার সম্মুখীন হয়ে আশাহত হবেন না। ব্যস্ততার জীবনের মাঝে নিজের জন্য কিছুটা সময় পাবেন। মেজাজ খারাপ করে সমস্যায় জড়াবেন না। আজকের দিনে মদ্যপান থেকে দূরে থাকুন। নতুন প্রকল্প শুরু আগে একবার ভেবে নেবেন।

সিংহঃ চারপাশের মানুষকে আজ আপনার দক্ষতা দেখানোর সুযোগ পাবেন। জুয়া খেলায় আজকে আপনি হেরে যেতে পারেন। সকলের মধ্যে থেকে বেরিয়ে একা নিজের জন্য কিছুটা সময় বের করুন। বন্ধুর বাড়িতে স্বর্ণালী সন্ধ্যায় নিমন্ত্রণ পাবেন।

আরো পড়ুন: প্রাইভেটকার নিয়ে ছাগল চুরি: ছাত্রলীগ নেতা গ্রেফতার

কন্যাঃ আজকের দিনে কাজের ফাঁকে নিজের জন্য কিছুটা সময় পাবেন। নতুন চুক্তি গ্রহণের পূর্বে ঠাণ্ডা মাথায় বিবেচনা করে নেবেন। কাজের জায়গায় সবকিছু আপনার পক্ষে থাকবে। স্ত্রীর সঙ্গে একটি সুন্দর মুহূর্ত কাটাবেন।

তুলাঃ বন্ধু সঙ্গে কাটানো সুখের মুহূর্তগুলো স্মরণ করুন। হার্টের রোগীরা খাওয়া দিকে খেয়াল দিন। নতুন চুক্তি গ্রহণের পূর্বে ঠাণ্ডা মাথায় বিবেচনা করে নেবেন। আজ সামাজিক অনুষ্ঠানে যোগ দিন। নিজের ব্যবসার বিষয়ে সিদ্ধান্ত নিতে অন্যের পরামর্শ না নেওয়াই ভালো।

বৃশ্চিকঃ প্রতিশ্রুতি পূরণ না করতে পারায় ভালোবাসার সম্পর্কে ব্যাঘাত ঘটতে পারে। পার্টিতে বন্ধুদের পেছনে অর্থ ব্যয় করলেও, আপনার অর্থ ভাণ্ডারে টান পড়বে না। আজ সামাজিক অনুষ্ঠানে যোগ দিন। পরিবারের সদস্যদের সময় না দেওয়ায় সমস্যা হতে পারে।

ধনুঃ সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে গুরুত্বপূর্ণ মানুষের সঙ্গে যোগাযোগ করুন। আজকের দিনে আপনি অনেকটা আরাম করতে পারবেন। পরিবারের কোন একজন সদস্য আপনার সঙ্গে সময় কাটাতে চাইবে। ভালো মনে বাড়ি থেকে বেরোলেও, গুরুত্বপূর্ণ জিনিস হারানোতে মেজাজ হারিয়ে ফেলবেন।

আরো পড়ুন: স্ত্রীর সঙ্গে ডিভোর্স: মোবাইলে শ্যালিকাকে ডেকে নিয়ে ধর্ষণ

মকরঃ পরিবারের সদস্য এবং বন্ধুদের সঙ্গে একটি সুন্দর সন্ধ্যার আয়োজন করুন। আজকের দিনে আপনি অনেকটা আরাম করতে পারবেন। পরিবারের সকলের সঙ্গে কিছুটা সময় কাটান। ভবিষ্যতের কথা ভেবে অতিরিক্ত অর্থ সঞ্চিত রাখুন।

কুম্ভঃ সকলের মধ্যে থেকে বেরিয়ে একা নিজের জন্য কিছুটা সময় বের করুন। বেশি তেল মশলাযুক্ত খাবার না খাওয়াই ভালো। বিবাহিত জীবনের সেরা দিন হবে। বন্ধুদের সঙ্গে বেরিয়ে বেশি অর্থ ব্যয় না করাই ভালো।

মীনঃ অবসর সময়ে খেলাধূলায় নিযুক্ত থাকলেও দুর্ঘটনা এড়িয়ে চলুন। শরীরের উপর বেশি চাপ না দিয়ে কিছুটা আরাম করুন। পুরনো রোগের কারণে হাসপাতালে গিয়ে অনেকটা অর্থ ব্যয় হতে পারে। বাচ্চাদের দিকে মনযোগী হোন।