×
  • ঢাকা
  • শনিবার, ১২ জুন, ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮
Active News 24

বদলি হলেন রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলার বাদি সেই উপসচিব


একটিভ নিউজ প্রকাশিত: মে ১৮, ২০২১, ০৮:৩০ পিএম বদলি হলেন রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলার বাদি সেই উপসচিব
ফাইল ছবি

দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের বিরুদ্ধে সরকারি নথি সরানোর অভিযোগে দায়ের করা মামলার বাদি মো. শিব্বির আহমেদ ওসমানীর দফতর বদল করা হয়েছে।

গতকাল ১৭ মে, মো. শিব্বির আহমেদ ওসমানীসহ ৬ জনকে বদলি দেখিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ কর্তৃক একটি অফিস আদেশ প্রকাশ করা হয়েছে। ‌

উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত ওই আদেশে উল্লেখ করা হয়েছে ‘কর্মকর্তাগণ’কে দাপ্তরিক কাজের সুবিধার্থে’ বদলি/পদায়ন করা হয়েছে।

প্রসঙ্গত, আদেশ অনুযায়ী, ১ নং ক্রমে, জনাব মিনা মাসুদ উজ্জামান, উপসচিবকে নার্সিং সেবা-২ অধিশাখা এবং নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব আইন-১ শাখা ও আইন-২ শাখা থেকে নতুন কর্মস্থল হিসেবে প্রবা-১ অধিশাখায় পদায়ন করা হয়েছে।

২ নং ক্রমে, ডা. মো. শিব্বির আহমেদ ওসমানী, উপসচিবকে জনস্বাস্থ্য-১ অধিশাখা থেকে নতুন কর্মস্থল হিসেবে জনস্বাস্থ্য-২ অধিশাখায় পদায়ন করা হয়েছে।

৩ নং ক্রমে, মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা, উপসচিবকে, জনস্বাস্থ্য-২ অধিশাখা থেকে নতুন কর্মস্থল হিসেবে জনস্বাস্থ্য-১ অধিশাখায় পদায়ন করা হয়েছে।

৪ নং ক্রমে, বেগম আছিয়া খাতুন, সিনিয়র সহকারী সচিবকে, হাসপাতাল অনুবিভাগে সংযুক্ত থেকে নতুন কর্মস্থল হিসেবে স্বাস্থ্য-১ শাখায় পদায়ন করা হয়েছে।

৫ নং ক্রমে, মো. আলমগীর কবীর, সিনিয়র সহকারী সচিব, হাসপাতাল অনুবিভাগে সংযুক্ত থেকে নতুন কর্মস্থল হিসেবে আইন-১ এবং নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব আইন-২ শাখা ও অটিজম সেলে পদায়ন করা হয়েছে।

৬ নং ক্রমে, মো. মেজবাউল হোসেন, সিনিয়র সহকারী সচিব, নার্সিং সেবা-১ শাখা থেকে নতুন কর্মস্থল হিসেবে নার্সিং সেবা-১ শাখা এবং নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব নার্সিং সেবা-২ শাখায় পদায়ন করা হয়েছে।

রেজাউল করিম / একটিভ নিউজ